• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
ব্রাউজ

Deborah Kerr এর সম্পর্কিত / Deborah Kerr জীবনী

ডেবোরা কেয়ার Horoscope and Astrology
নাম: ডেবোরা কেয়ার
জন্মেরদিন: Sep 30, 1921
জন্মসময়: 7:40:0
জন্মস্থান: Helensburgh
দ্রাঘিমাংশ: 4 W 43
অক্ষাংশ: 56 N 0
সময় মণ্ডল: 1
তথ্য সমূহের উৎস: Kundli Sangraha (Tendulkar)

Deborah Kerr এর সম্পর্কিত/ কে Deborah Kerr

Deborah Jane Kerr was a Scottish television and film actress. She was an affluent actress known for her work. She won a Golden Globe Award for the motion picture The King and I, and Sarah Siddons Award for the role of Laura Reynolds performed in Chicago for Tea and Sympathy. She originated the role of Reynolds on Broadway. Additionally, she was the three time winner for being the Best Actress in New York Film Critics Circle Award. Not only this, she also won BAFTA, honorary Academy and Cannes Film Festival Awards.

কোন বছর Deborah Kerr এর জন্ম?

বর্ষ 1921

Deborah Kerrএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, September 30, 1921.

কোথায় Deborah Kerr জন্ম গ্রহণ করেছেন?

Helensburgh

কত বয়স Deborah Kerr এর ?

Deborah Kerr এর বয়স 100 বছর

কখন Deborah Kerr এর জন্ম?

Friday, September 30, 1921

Deborah Kerr এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Deborah Kerr এর চরিত্রের রাশিফল

দুর্ভাগ্যবশত আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না, তবে টাকা বাহ্যিক কিছু আনন্দই দিতে পারে, আপনার অর্থ না থাকলেও ভেতর থেকে আপনি খুশি অনুভব করবেন।আপনি একজন তেজস্বী মানুষ, ততক্ষণ আপনি নিশ্চিন্ত হন না যতক্ষণ না আপনার কাজ শেষ হয়। আপনি মানসিক ও শারীরিক উভয় দিকেই শক্তিশালী এবং আপনার হাতে যা কাজ থাকে সেটাকে উদ্যমের সাথে শেষ করেন। আপনি অসীম সাহসের অধিকারী, এবং এই গুনের মিশ্রনের ফলে আপনার জীবন ভিন্নতায় ভরা থাকে। আপনি কোনো নির্দিষ্ট দিক ঘোষণার পরেও কোনো একটি জিনিস নিয়ে পড়তে থাকতে পারেন না। আপনি আপনার চাকরি, বন্ধু, শখ অথবা যেকোনো জিনিসই বদলাতে পারেন যখন আপনার মনে হয় বদলানোটা আপনার জন্য উপকারী। তবে দুর্ভাগ্যবশত এইসব পরিবর্তনের খুঁটি-নাটি আপনি সে পরিমানে বিচার করেন না যতটা আপনি করতে পারেন আর তাই কিছু ক্ষেত্রে এইসব জিনিসের জন্য আপনাকে সমস্যার সম্মুখীনও করতে হতে পারে। তবু আপনার মধ্যে সাহস আছে, আপনি জাত-যোদ্ধা আর আপনি অনেক নতুন উদ্যোগ অন্বিত করেন। শেষ-মেষ সবকিছুই আপনার উন্নতিকে সক্ষম করে।আপনি ভালো লেনদেনের জন্য নতুন নতুন জায়গায় ঘুরবেন আর তারজন্য আপনি পৃথিবীর নতুন নতুন জায়গাও দেখবেন। যদি আপনি একজন পুরুষ হন তাহলে আপনার নিজের কারবার বা কার্যক্ষেত্রে দেশের বিভিন্ন জায়গায় থাকার সুযোগ পাবেন, আর যদি আপনি একজন মহিলা হন, তাহলে আপনার স্বামীর ব্যবসা বা কার্যক্ষেত্রের জন্য বিভিন্ন স্থানে ঘুরবেন। আমরা সুপারিশ করব আপনি আপনার ধৈর্য ধরার ক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন, এবং কোনো নতুন উদ্যোগ নেওয়ার আগে ভালো করে সেটার খুঁটিনাটি নিয়ে চিন্তা-ভাবনা করুন। কিছু অসুবিধা থাকতে পারে তবে সেগুলো আপনার সাফল্যকে দমাতে পারবে না। আপনার বয়স যখন ৩৫ বছর পেরিয়ে যাবে তারপর রূপান্তর করা ঠিক হবে না।

Deborah Kerr এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি খুবই পরিশ্রমী এবং তীখ্ন বুদ্ধির অধিকারী এবং আপনি যা অর্জন করতে চান তার জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন এবং অবশেষে তা লাভ করেন। আপনার তাত্ক্ষণিক জ্ঞান আপনাকে আপনার ক্ষত্রে সবচেয়ে আগে এগিয়ে রাখবে এবং কঠোর পরিশ্রমের কারণেই আপনি বিষয়টিকে অন্তিম পরিণামে পরিণত করবেন। আপনি শাস্ত্র পাঠে আগ্রহী হবেন এবং জীবনের সত্যতা সম্পর্কিত বিষয়গুলির প্রতি আপনার রুচি বোধ থাকবে। আপনি নিজের জীবনে সব সুখ অর্জন করতে চান এবং তার জন্য প্রজনয়ীও কার্য সম্পর্কে আপনার ধারণা থাকবে, এই কারণে আপনি শিক্ষা লাভের দিকে বিশেষ ভাবে নজর দেবেন এবং জীবনে কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের সাথে এগিয়ে যাবেন। আপনার মেজাজ বা রাগের ওপর আপনার নিয়ন্ত্রণ রাখা উচিত, কারণ এটি আপনার শিক্ষা লাভের রাস্তাকে বিঘ্ন করতে পারে এবং পড়াশোনায় একাগ্রতা হ্রাস করতে পারে। যাইহোক, আপনার ধারালো বুদ্ধি সর্বদা শীর্ষে রাখবে।আপনার চিন্তা-ভাবনা আর অনুভূতির মধ্যে একটা মিল লক্ষ্য করা যায়,যা আপনাকে বাস্তব সম্বন্ধে সঠিক উপলব্ধি প্রদান করে। আপনি খুবই বাস্তবিক, নিজেকে বুঝতে সক্ষম, এবং আপনার মনের মধ্যে যা থাকে সেটাকে সুকৌশলে বলেন। আপনার ভেতরের সন্তুষ্টির জন্য আপনার সহজাত স্বভাব বাধা দিলে সেটাকে আপনি দেখতে সক্ষম এবং সেটাকে বলতেও সক্ষম।যদিও তুচ্ছ ব্যাপারে আপনার চিন্তা করার ঝোঁক আছে,পরচর্চাতেও আপনার ঝোঁক আছে এবং নিজের ব্যাপারেও সমানভাবে সমালোচনামূলক হন যেমন আপনি অন্যের ব্যাপারে হন।

Deborah Kerr এর জীবন শৈলির রাশিফল

অনেকাংশে আপনার করুনার দিকে ঝোঁক থাকবে, কারণ অন্যের নিয়ে আপনি কি ভাবেন সেটা বলতে আপনি ভয় পান। তাই আপনি শত্রুতা তৈরী করবেন। আপনি কি ভাবেন সেটা বলতে তারাতারি সুরু করুন তবে আপনি দেখবেন অন্যদের সাথে আপনার ভালো সম্পর্ক হচ্ছে।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com