• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Dilip Kumar এর সম্পর্কিত / Dilip Kumar জীবনী

দিলীপ
নাম: দিলীপ কুমার
জন্মেরদিন: Dec 11, 1922
জন্মসময়: 11:15:00
জন্মস্থান: Peshawar
দ্রাঘিমাংশ: 71 E 37
অক্ষাংশ: 34 N 2
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Kundli Sangraha (Bhat)

Dilip Kumar এর সম্পর্কিত/ কে Dilip Kumar

Dilip Kumar was one of the greatest actors to ever shine on the big screen. His unique style of acting made him one of the greatest actors and the newcomers got inspired from him. The actor ran away from his home to Pune after having a small tiff with his father. He began working in a British Army canteen there and did small works there. In the 40’s yousuf as it was his original name was introduced in the film industry by the leading actrss Devika Rani who was very popular at that time. In the 50’s and some part of 60’s he saw his career reaching at the peak. He acted along with Raj Kapoor and Dev Anand and got fimare awards for his role in the film Daag in 1953 and also in Devdas (1956), Naya Daur(1957), Azad (1955) etc. He was also called as “Tragedy King” of Indian cinema because of his serious acting in many films.He got married to beautiful actress Saira Banu. He still creates magic at whatever event he makes his presence. He is a charismatic persona in the Indian film Industry.

কোন বছর Dilip Kumar এর জন্ম?

বর্ষ 1922

Dilip Kumarএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, December 11, 1922.

কোথায় Dilip Kumar জন্ম গ্রহণ করেছেন?

Peshawar

কত বয়স Dilip Kumar এর ?

Dilip Kumar এর বয়স 98 বছর

কখন Dilip Kumar এর জন্ম?

Monday, December 11, 1922

Dilip Kumar এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Dilip Kumar এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

Dilip Kumar এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

অল্পসময়ে খুব বেশি আশা করা,আপনাকে প্রচন্ড অভ্যন্তরীণ উত্তেজনার মধ্যে রাখে এবং আপস করার ক্ষেত্রে আপনি খুব জেদী। আপনি প্রচন্ড বিচলিত আর একসাথে বিভিন্ন দিকে নিজের শক্তিকে ছড়িয়ে দেন এবং খুব কমই কোনো কিছু সম্পূর্ণ করতে পারেন, কারণ সবসময় নতুন কিছু আবিস্কৃত হয়। বয়স বাড়ার সাথে আপনার মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে এবং আপনাকে বিশ্রাম করতে শিখতে হবে। যোগার মত কোনো শারীরিক ও মানসিক তপশ্চর্যা দারুন প্রতিবিধান হতে পারে।আপনি যেকোনো বিষয়ের গভীরে গিয়ে ভাবতে পারেন, এই কারণে আপনি কোনো বিষয়ের ওপর সহজেই দক্ষতা অর্জন করতে পারবেন। যদিও এই পদ্ধতি যথেষ্ট সময় সাপেক্ষ এবং এটি কোনো কোনো সময় বিরক্তির সৃষ্টি করতে পারে। আপনি কঠোর পরিশ্রমের সাথে পড়াশোনা করবেন এবং আপনি সর্বদাই পড়াকু স্বভাবের হবেন। নিত্য পড়াশোনা করলে আপনি সহজেই পড়াশোনা শেষ করতে পারবেন। আপনি কোনো একটি নির্দিষ্টি বিষয়ে আটকে পরতে পারেন এবং এই কারণে আপনার সেই বিষয় কে রোজ ঝালিয়ে নেওয়া উচিত। কোনো কোনো সময় আপনি আশানুরূপ ফলাফল না পেলেও আপনার অর্জিত জ্ঞান আপনাকে জীবনের অন্যান্য বিষয়ে সাফল্য পেতে সাহায্য করবে।

Dilip Kumar এর জীবন শৈলির রাশিফল

আপনি আপনার যৌন-জীবন বৃদ্ধি করতে উদ্দেশ্যমূলক। যদি অন্যান্য কারণে আপনি অনুভব করেন যে ধন-সম্পদ জরুরী তো আপনি প্রচুর টাকা অর্জন করতে উত্সাহিত হবেন। যাই আপনার লক্ষ্য হোক, যৌন-সুখ আপনার কাছে একটা প্রেরনাদায়ক জিনিস। এটা নিয়ে ঝামেলা না করে এটাকে স্বীকৃতি দিন এবং সর্বোচ্চ সুবিধা ওঠাতে এটাকে ব্যবহার করুন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 999/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com