chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Dr. Subramaniam Swamy এর সম্পর্কিত / Dr. Subramaniam Swamy জীবনী

সুব্রামানিয়াম স্বামী, ডা Horoscope and Astrology
নাম:

সুব্রামানিয়াম স্বামী, ডা

জন্মেরদিন:

Sep 15, 1939

জন্মসময়:

04:30:00

জন্মস্থান:

Chennai

দ্রাঘিমাংশ:

80 E 18

অক্ষাংশ:

13 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Dr. Subramaniam Swamy এর সম্পর্কিত/ কে Dr. Subramaniam Swamy

Dr.Swamy, born on September 15, 1939 in Chennai, Tamil Nadu, a public figure in India having been elected Member of Parliament five times (1974-99) and held Cabinet positions in the Union Government twice, first as a Minister for Commerce, Law and Justice (1990-91) and later as Chairman with Cabinet rank of the Commission on Labour Standards and International Trade (1994-96).Dr.Swamy is a prolific writer. Besides numerous articles in journals, periodicals and newspapers, he is the author of ten books. Dr.Swamy is famous in India for his struggle against the authoritarian imposition of Emergency (1975-77). He is respected for pioneering the normalization of relations with China, in persuading the Chinese leader Deng Xiaoping in 1981 to open the hoary Kailash-Manasarovar pilgrim route in Tibet. Dr.Swamy also campaigning for India’s recognition of Israel. He is the President of the Janata Party since 1990 which party was founded by Jayaprakash Narayan in 1977 in the aftermath of the Emergency. It is Dr. Subramanian Swamy, whose efforts had led to the exposure of the million dollar 2G scam, is now all set for the battle against Home Minister (then Finance minister) P Chidambaram. What's the planet saying about this magnetic leader let's take an astrology peep.

কোন বছর Dr. Subramaniam Swamy এর জন্ম?

বর্ষ 1939

Dr. Subramaniam Swamyএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, September 15, 1939.

কোথায় Dr. Subramaniam Swamy জন্ম গ্রহণ করেছেন?

Chennai

কত বয়স Dr. Subramaniam Swamy এর ?

Dr. Subramaniam Swamy এর বয়স 83 বছর

কখন Dr. Subramaniam Swamy এর জন্ম?

Friday, September 15, 1939

Dr. Subramaniam Swamy এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Dr. Subramaniam Swamy এর চরিত্রের রাশিফল

দুর্ভাগ্যবশত আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না, তবে টাকা বাহ্যিক কিছু আনন্দই দিতে পারে, আপনার অর্থ না থাকলেও ভেতর থেকে আপনি খুশি অনুভব করবেন।আপনি একজন তেজস্বী মানুষ, ততক্ষণ আপনি নিশ্চিন্ত হন না যতক্ষণ না আপনার কাজ শেষ হয়। আপনি মানসিক ও শারীরিক উভয় দিকেই শক্তিশালী এবং আপনার হাতে যা কাজ থাকে সেটাকে উদ্যমের সাথে শেষ করেন। আপনি অসীম সাহসের অধিকারী, এবং এই গুনের মিশ্রনের ফলে আপনার জীবন ভিন্নতায় ভরা থাকে। আপনি কোনো নির্দিষ্ট দিক ঘোষণার পরেও কোনো একটি জিনিস নিয়ে পড়তে থাকতে পারেন না। আপনি আপনার চাকরি, বন্ধু, শখ অথবা যেকোনো জিনিসই বদলাতে পারেন যখন আপনার মনে হয় বদলানোটা আপনার জন্য উপকারী। তবে দুর্ভাগ্যবশত এইসব পরিবর্তনের খুঁটি-নাটি আপনি সে পরিমানে বিচার করেন না যতটা আপনি করতে পারেন আর তাই কিছু ক্ষেত্রে এইসব জিনিসের জন্য আপনাকে সমস্যার সম্মুখীনও করতে হতে পারে। তবু আপনার মধ্যে সাহস আছে, আপনি জাত-যোদ্ধা আর আপনি অনেক নতুন উদ্যোগ অন্বিত করেন। শেষ-মেষ সবকিছুই আপনার উন্নতিকে সক্ষম করে।আপনি ভালো লেনদেনের জন্য নতুন নতুন জায়গায় ঘুরবেন আর তারজন্য আপনি পৃথিবীর নতুন নতুন জায়গাও দেখবেন। যদি আপনি একজন পুরুষ হন তাহলে আপনার নিজের কারবার বা কার্যক্ষেত্রে দেশের বিভিন্ন জায়গায় থাকার সুযোগ পাবেন, আর যদি আপনি একজন মহিলা হন, তাহলে আপনার স্বামীর ব্যবসা বা কার্যক্ষেত্রের জন্য বিভিন্ন স্থানে ঘুরবেন। আমরা সুপারিশ করব আপনি আপনার ধৈর্য ধরার ক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন, এবং কোনো নতুন উদ্যোগ নেওয়ার আগে ভালো করে সেটার খুঁটিনাটি নিয়ে চিন্তা-ভাবনা করুন। কিছু অসুবিধা থাকতে পারে তবে সেগুলো আপনার সাফল্যকে দমাতে পারবে না। আপনার বয়স যখন ৩৫ বছর পেরিয়ে যাবে তারপর রূপান্তর করা ঠিক হবে না।

Dr. Subramaniam Swamy এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাধারণ জ্ঞানবোধের অধিকারী এবং নিজে কি জানতে চান সেব্যাপারে স্পষ্ট থাকেন।আপনি স্পষ্টবাদী ও বাস্তবিক,আর বাতাবরণে খুশি খুঁজতে থাকেন এবং আপনার দিগন্ত বিস্তারে নির্ভিক,সহজেই ভয়কে সীকৃতি দেন আর তার মধ্যে দিয়েই কাজ করতে থাকেন। তবে একটু সাবধান থাকুন। যদি আপনি সবসময় নিজের হিতের চিন্তা করেন আর অন্যদের ব্যাপারে অবিবেচক থাকেন তো আপনার খুশির পরিধি কম হবে।আপনি এমন একটি ব্যক্তিত্বের অধিকারী, যে অন্যদের থেকে আলাদা। আপননার জীবন শৈলী অন্যদের থেকে আলাদা এবং আপনার শিক্ষা লাভের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়না। শিক্ষা লাভের ক্ষত্রে তাড়াহুড়োর কারণে আপনি কখনো সমস্যায় পড়তে পারেন। যদিও আপনার লেখার ক্ষমতা ভাল হতে পারে এবং আপনি লেখার মাধ্যমে আনন্দিত হবন। আপনি নিজের ভুলগুলো থেকে শিখতে পছন্দ করেন এবং কোনো কাজ সম্পূর্ণ রূপে সম্পাদনের জন্য নিজের সর্ব শক্তি নিবেশ করবেন। আপনার এ ধরনের বিশেষত্ব আপনাকে শিক্ষা ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করবে। কখনও কখনও, আপনার ভুলগুলি আপনার শিখায় বাধা দিতে পারে। আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখবেন যা আপনাকে আপনার শিক্ষাগত জীবনে অনেক জ্ঞান অর্জনে সহায়তা করবে। কোনো বিষয় শেখার পর আপনার তা পুনরায় ঝালিয়ে নেওয়া উচিত, এর ফলে আপনার স্মরণশক্তির বিকাশ হবে। শিক্ষা ক্ষেত্রে আপনি বিভিন্ন বাধা ও বিঘ্ন অতিক্রম করার পরেই সাফল্য অর্জন করবেন।

Dr. Subramaniam Swamy এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।