• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Edmund Kean এর সম্পর্কিত / Edmund Kean জীবনী

এডমন্ড
নাম: এডমন্ড কিন
জন্মেরদিন: Mar 17, 1789
জন্মসময়: 8:0:0
জন্মস্থান: lanadan
দ্রাঘিমাংশ: 2 W 0
অক্ষাংশ: 54 N 0
সময় মণ্ডল: 0
তথ্য সমূহের উৎস: Kundli Sangraha (Tendulkar)

Edmund Kean এর সম্পর্কিত/ কে Edmund Kean

Edmund Kean was an English actor and was considered as greatest of his time. At the age of fourteen, he started his career from theatres and worked for 20 nights at York Theatre and played the roles of Hamlet, Hastings and Cato. Just after that he worked with Richardson’s Theatre, a travelling theatre company. This led him came into notice of George III, who pushed him to the stage of Windsor Castle. Further, he grew in his career and became the greatest actor of his time.

কোন বছর Edmund Kean এর জন্ম?

বর্ষ 1789

Edmund Keanএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Tuesday, March 17, 1789.

কোথায় Edmund Kean জন্ম গ্রহণ করেছেন?

lanadan

কত বয়স Edmund Kean এর ?

Edmund Kean এর বয়স 230 বছর

কখন Edmund Kean এর জন্ম?

Tuesday, March 17, 1789

Edmund Kean এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Edmund Kean এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

Edmund Kean এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Edmund Kean এর জীবন শৈলির রাশিফল

আপনি এমন একজন যে লোকেরা আপনার চর্চা করে. যখন তারা বলে যে প্রতিটা সফল ব্যক্তির পেছনে একজন প্রেমী থাকে। আপনার বৈবাহিক সাথী আপনার লক্ষ্য পূরণে অনুপ্রেরণা জাগাবে।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com