chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Edward Viii এর সম্পর্কিত / Edward Viii জীবনী

এডওয়ার্ড অষ্টম Horoscope and Astrology
নাম:

এডওয়ার্ড অষ্টম

জন্মেরদিন:

Jun 23, 1894

জন্মসময়:

22:00:00

জন্মস্থান:

Richmond, England

দ্রাঘিমাংশ:

0 W 3

অক্ষাংশ:

51 N 46

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


Edward Viii এর সম্পর্কিত/ কে Edward Viii

Edward VIII was King of the United Kingdom of Great Britain and the Dominions of the British Empire. He was the eldest son of King George V and Queen Mary.

কোন বছর Edward Viii এর জন্ম?

বর্ষ 1894

Edward Viiiএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Saturday, June 23, 1894.

কোথায় Edward Viii জন্ম গ্রহণ করেছেন?

Richmond, England

কত বয়স Edward Viii এর ?

Edward Viii এর বয়স 128 বছর

কখন Edward Viii এর জন্ম?

Saturday, June 23, 1894

Edward Viii এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Edward Viii এর চরিত্রের রাশিফল

আপনার বিভিন্ন অপেক্ষনীয় গুন আছে। যার মধ্যে প্রথম এবং প্রধান হলো আপনি আপনার কাজকে উপভোগ করেন আর আপনার কাজের প্রায় কোনো সীমা থাকে না। এরপর আপনার চোখ সবসময় খোলা থাকে আর মস্তিষ্ক সবসময় সজাগ থাকে। এইসব গুন মিলে আপনি এমন একজন ব্যক্তি হয়ে দাড়ান যা আপনার কর্মক্ষেত্রে যথেষ্ঠ প্রভাব ফেলে। আপনি খুবই বাস্তবিক আর বাস্তবিক জিনিসেই বিশ্বাস করেন এবং খুঁটি-নাটি মনে রাখার জন্য আপনি এটি প্রখর বুদ্ধির অধিকারী। খুঁটি-নাটি বিষয়ের ক্ষেত্রে আপনি এতটাই প্রবণ যে কিছু কিছু সহকর্মী এটার ফলে বিরক্তও হয়। আপনি চেহারা কখনই ভোলেন না, যদিও নাম মনে রাখার ক্ষেত্রে ততটা নিখুঁত নন।আপনি এমন একজন ব্যক্তি যে সব কিছুরই কারণ জানতে ইচ্ছুক। যতক্ষণ না আপনি পুরোপুরিভাবে সন্তুষ্ট না হন, ততক্ষণ পর্যন্ত আপনি সেটাকে মানেন না। ফলস্বরূপ, কিছু সময় আপনি ভালো কারবার হারিয়ে ফেলেন আর কিছু লোক আপনাকে এমন ভাবে দেখে যে আপনি খুব দেরী করেন।আপন খুবই সংবেদনশীল এবং প্রায়ই যখন আপনার আগে এগোনো কথা তখন আপনি পিছিয়ে যান। এটা আপনাকে নিঃসন্দেহে নেতৃত্ব দেওয়া থেকে অক্ষম করে তলে। অনেক ক্ষেত্রে আপনি নিজস্ব পদ্ধতি চান না। আসলে সব দিক দিয়েই আপনি খুব এক্তিয়ারভুক্ত।

Edward Viii এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি একজন সাহসী মানুষ। আপনি এতটাই আবেগী যে আপনার কাজের সময় দুশ্চিন্তা বা ভয় থাকেনা। মাঝে-সাঝে আপনার এমন অনুভূতি আসে যা আপনাকে আকস্মিক উপলব্ধি দেয় এবং এরফলে আপনি অসম্ভব প্রতিভাবানের জায়গায় পৌঁছান। অনেকে আপনার সঙ্গ চায়, কারণ আপনার মধ্যে প্রচুর উত্তেজনা আছে। একজন চমত্কার চরিত্র-বিশ্লেষক, আপনি প্রায়ই অতিপ্রাকৃত জিনিসের প্রতি আকৃষ্ট হয়ে পরেন, যা আপনাকে জীবনের গভীর অর্থ বুঝতে সাহায্য করে। আপনার অসাধারণ দূর-দর্শিতা আপনাকে আগে এগোতে সাহায্য করে এবং যেসব জিনিস আপনার বিকাশে বাধা দিচ্ছে তাদের বুঝে জীবনে সফল হন। আপনার স্বাভাবিকভাবেই স্বজ্ঞাত থাকার অভ্যাস আছে। আপনি জিনিষগুলি সহজে এবং দ্রুতগতিতে বুঝতে পারেন এবং তাদের সম্পর্কে আপনার মতামত তৈরি করতেও আপনার সময় লাগেনা। আপনার এই বিশেষত্বটি আপনাকে শীর্ষে নিয়ে যেতে পারে। জীবনের প্রতি আপনার উদার মনোভাবের কারণে আপনি স্পষ্টভাবে বিভিন্ন সিদ্ধান্ত নিতে পারবেন এবং প্রয়োজনীয় দিকগুলিতে আপনি মনোনিবেশ করতে পারেন। এ কারণেই আপনার একাধিক বিষয়ে গভীর জ্ঞান রয়েছে এবং আপনি আইন এবং ব্যবসার সাথে সম্পর্কিত বিষয়গুলিতে আগ্রহী হবেন। আপনার বিশেষ ক্ষমতা রয়েছে যা আপনাকে খুব অল্প সময়ের মধ্যেকোনো বিষয় কে বুঝতে সাহায্য করে এবং এটি আপনার শিক্ষালাভের ক্ষত্রেও প্রযোজ্য। অধ্যয়নের সময় আপনি কঠোর নিয়মানুবর্তিতা পালন করতে চান এবং ভবিষ্যতে আপনি বিশিষ্ট বুদ্ধিজীবীদের মধ্যেও আপনার নাম খুঁজে পেতে পারেন।

Edward Viii এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer