chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Fred Ward এর সম্পর্কিত / Fred Ward জীবনী

ফ্রেড ওয়ার্ড Horoscope and Astrology
নাম:

ফ্রেড ওয়ার্ড

জন্মেরদিন:

Dec 30, 1942

জন্মসময়:

9:23:0

জন্মস্থান:

117 W 9, 32 N 42

দ্রাঘিমাংশ:

117 W 9

অক্ষাংশ:

32 N 42

সময় মণ্ডল:

-8

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Fred Ward এর সম্পর্কিত/ কে Fred Ward

Frederick Joseph "Fred" Ward is an American actor.

কোন বছর Fred Ward এর জন্ম?

বর্ষ 1942

Fred Wardএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Wednesday, December 30, 1943.

কোথায় Fred Ward জন্ম গ্রহণ করেছেন?

117 W 9, 32 N 42

কত বয়স Fred Ward এর ?

Fred Ward এর বয়স 80 বছর

কখন Fred Ward এর জন্ম?

Wednesday, December 30, 1943

Fred Ward এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Fred Ward এর চরিত্রের রাশিফল

আপনার বিশিষ্ট চরিত্রে সমবেদনা, আতিথেয়তার সাথে মেশানো থাকে। আপনার একটা মহান আবেগ আছে, যারাই আপনার সাথে মেশে তাদের একটু বেশি খুশি করতে চান। এর থেকে বড়গুন আর কিছু হয় না, তবে কখনো সখনো এটা মাত্রাতিরিক্ত হয়ে যাই।অন্যের জন্য আপনি প্রচুর সময় এবং ধন খরচ করেন।টাকা-পয়সার ব্যাপারে আপনার অদ্বভূত মতামত আছে।নিজের কোনো বৈধ প্রয়োজনীয়তাকে আপনি অনেক সময় প্রত্যখান করলেও অন্যের ওপর বেপরোয়াভাবে খরচা করেন।দান-অনুদানের ক্ষেত্রে আপনি সদা প্রস্তুত থাকেন।কিছুক্ষেত্রে,আপনার পছন্দসই কোনো জিনিসে অল্প সঞ্চয়ের জন্য আপনি নিজেকে রীতিমতো অসুবিধার মধ্যে ফেলে দেন।আপনার সব থেকে বড় দুর্বলতা হলো আপনি অল্পতেই মেনে যান।আসলে আপনি যা শোনেন সেটাকেই খুব বেশি বিশ্বাস করে ফেলেন। নির্লজ্য লোকেরা আপনার এই ত্রুটিটি সহজেই লক্ষ্য করে নেয় এবং পরে লাভ ওঠায়।কাজেই নিজেকে সতর্ক রাখুন এবং যারা বন্ধুত্বের ভান করে ফায়দা ওঠাতে চাই তাদের থেকে দুরে থাকুন।অনুশীলিত কর্ম আপনার ভালো লাগে এবং, মন থেকে আপনি খুব উচ্চমানের সাহিত্য ও কলা ভালবাসেন, যদিও বানিজ্যিক অস্তিত্বের জন্য আপনার পছন্দের অনেক কিছু আপনার নজর এড়িয়ে যায়।

Fred Ward এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাধারণ জ্ঞানবোধের অধিকারী এবং নিজে কি জানতে চান সেব্যাপারে স্পষ্ট থাকেন।আপনি স্পষ্টবাদী ও বাস্তবিক,আর বাতাবরণে খুশি খুঁজতে থাকেন এবং আপনার দিগন্ত বিস্তারে নির্ভিক,সহজেই ভয়কে সীকৃতি দেন আর তার মধ্যে দিয়েই কাজ করতে থাকেন। তবে একটু সাবধান থাকুন। যদি আপনি সবসময় নিজের হিতের চিন্তা করেন আর অন্যদের ব্যাপারে অবিবেচক থাকেন তো আপনার খুশির পরিধি কম হবে।আপনি এমন একটি ব্যক্তিত্বের অধিকারী, যে অন্যদের থেকে আলাদা। আপননার জীবন শৈলী অন্যদের থেকে আলাদা এবং আপনার শিক্ষা লাভের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়না। শিক্ষা লাভের ক্ষত্রে তাড়াহুড়োর কারণে আপনি কখনো সমস্যায় পড়তে পারেন। যদিও আপনার লেখার ক্ষমতা ভাল হতে পারে এবং আপনি লেখার মাধ্যমে আনন্দিত হবন। আপনি নিজের ভুলগুলো থেকে শিখতে পছন্দ করেন এবং কোনো কাজ সম্পূর্ণ রূপে সম্পাদনের জন্য নিজের সর্ব শক্তি নিবেশ করবেন। আপনার এ ধরনের বিশেষত্ব আপনাকে শিক্ষা ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করবে। কখনও কখনও, আপনার ভুলগুলি আপনার শিখায় বাধা দিতে পারে। আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখবেন যা আপনাকে আপনার শিক্ষাগত জীবনে অনেক জ্ঞান অর্জনে সহায়তা করবে। কোনো বিষয় শেখার পর আপনার তা পুনরায় ঝালিয়ে নেওয়া উচিত, এর ফলে আপনার স্মরণশক্তির বিকাশ হবে। শিক্ষা ক্ষেত্রে আপনি বিভিন্ন বাধা ও বিঘ্ন অতিক্রম করার পরেই সাফল্য অর্জন করবেন।

Fred Ward এর জীবন শৈলির রাশিফল

আপনি জানাতে পছন্দ করেন, এবং যখন অন্যেরা নজর দেই তখন একটি ভালো কাজ করতে উত্সাহিত হন। যদি আপনি কোনো মঞ্চে উপস্থিত হন তো কম দর্শকের থেকে বেশি দর্শকের কাছে আপনি ভালো কাজ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer