Celebrity Horoscope Search By

Garfield Sobers-1 এর সম্পর্কিত / Garfield Sobers-1 জীবনী

গারফিল্ড সোবার্স -1 Horoscope and Astrology
নাম:

গারফিল্ড সোবার্স -1

জন্মেরদিন:

Jul 28, 1936

জন্মসময়:

13:25:0

জন্মস্থান:

59 W 30, 13 N 0

দ্রাঘিমাংশ:

59 E 30

অক্ষাংশ:

13 N 0

সময় মণ্ডল:

-4

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Garfield Sobers-1 এর সম্পর্কিত/ কে Garfield Sobers-1

Sir Garfield St Aubrun Sobers AO OCC, also known as Gary or Garry Sobers, is a former cricketer who played for the West Indies between 1954 and 1974, and is widely considered one of cricket's greatest all-rounders.

কোন বছর Garfield Sobers-1 এর জন্ম?

বর্ষ 1936

Garfield Sobers-1এর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Tuesday, July 28, 1936.

কোথায় Garfield Sobers-1 জন্ম গ্রহণ করেছেন?

59 W 30, 13 N 0

কত বয়স Garfield Sobers-1 এর ?

Garfield Sobers-1 এর বয়স 85 বছর

কখন Garfield Sobers-1 এর জন্ম?

Tuesday, July 28, 1936

Garfield Sobers-1 এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Garfield Sobers-1 এর চরিত্রের রাশিফল

আপনি আপনার জীবন অনুকুল পরিস্থিতিতে সুরু করেছেন, এটা বলাই যেতে পারে যে আপনি রুপোর চামচ নিয়ে জন্মেছেন। আপনার স্মৃতিশক্তি অস্বাভাবিক ভাবে ভালো, আর আপনি কোনো উপকার কখনই ভোলেন না। আপনি অতিরিক্ত উদার। আপনি সুশৃঙ্খল স্বভাবের, যেটা আপনার কাজে, পোশাকে আর বিশেষ করে আপনার ঘরে প্রতিফলিত হয়।আপনি খুব উচ্চাকাঙ্খী এবং নিজের আকাঙ্খা পূরণের জন্য নিজের জন্য খুব লক্ষ্য রাখেন। প্রায়ই আপনি নিজের লক্ষ্যের থেকে কিছুটা কম পান, যেটা হওয়াটা স্বাভাবিক, তবু আপনি গড়ের থেকে বেশিই অর্জন করেন।ব্যক্তিগতভাবে আপনি আকর্ষক, দয়াবান এবং সুরুচিসম্পন্ন। আপনি বড়ই উদার মনের মানুষ। যখন জিনিসগুলো সঠিক ভাবে যাই না তখন আপনি সুবিবেচক। আপনি তেজস্বী ব্যক্তিত্বের অধিকারী।আপনি জন্মগত নেতা কিন্তু এটার প্রদর্শনে আপনি খুব ই লাজুক। আপনি খুব বড় চিন্তা করেন, বড় কাজ করেন এবং ছোট-খাটো ব্যাপারে আপনি বিরক্ত হন না।

Garfield Sobers-1 এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Garfield Sobers-1 এর জীবন শৈলির রাশিফল

আপনি জানাতে পছন্দ করেন, এবং যখন অন্যেরা নজর দেই তখন একটি ভালো কাজ করতে উত্সাহিত হন। যদি আপনি কোনো মঞ্চে উপস্থিত হন তো কম দর্শকের থেকে বেশি দর্শকের কাছে আপনি ভালো কাজ করতে পারেন।