chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Jack Jones এর সম্পর্কিত / Jack Jones জীবনী

জ্যাক জোন্স Horoscope and Astrology
নাম:

জ্যাক জোন্স

জন্মেরদিন:

Jan 14, 1938

জন্মসময়:

2:48:0

জন্মস্থান:

118 W 15, 34 N 3

দ্রাঘিমাংশ:

118 W 15

অক্ষাংশ:

34 N 3

সময় মণ্ডল:

-8

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Jack Jones এর সম্পর্কিত/ কে Jack Jones

John Allan "Jack" Jones is an American jazz and pop singer, popular during the 1960s. Jones was primarily a straight pop singer.

কোন বছর Jack Jones এর জন্ম?

বর্ষ 1938

Jack Jonesএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, January 14, 1938.

কোথায় Jack Jones জন্ম গ্রহণ করেছেন?

118 W 15, 34 N 3

কত বয়স Jack Jones এর ?

Jack Jones এর বয়স 84 বছর

কখন Jack Jones এর জন্ম?

Friday, January 14, 1938

Jack Jones এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Jack Jones এর চরিত্রের রাশিফল

আপনি অন্যদের থেকে একটু বেশি চালক। এটার কারণ হলো আপনি যেকোনো কিছুই খুব তাড়াতাড়ি আর অল্প প্রয়াসের ফলেই শিখে যান।সময়ের সাথে সাথে আপনি আপনার অর্জিত বিদ্যা-বুদ্ধি, আপনার সুদূরদর্শীতা, আপনার দয়াশীলতা, আপনার অতিথিবত্সলতা দেখাবেন। তথাপি আপনাকে আপনার ক্ষমতা অনুযায়ী চিন্তা আর কর্ম করতে হবে, যাতে আপনি সেই জায়গাতে পৌছাতে পারেন যেটা আপনি দেখাতে চাইছেন। যদিও আপনি একজন অসাধারণ মানুষ তবু যখন ক্রোধ আপনার ওপর ভারী হয় তখন আপনি খিটখিটে, উত্তেজিত, প্রজ্বালিত আর সহনশীলতাকে বর্জন করেন। এইসব মুহুর্তে সব থেকে ভালো হয় যদি আপনি নিজের ক্রিয়া-কলাপের ওপর নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। আপনার মস্তিষ্ক এমন ভাবে সাজান যাতে আপনি দৃঢ় এবং এইসব গুনাবলী উত্পন্ন করতে সঙ্কল্প নিতে পারেন। আপনি একজন সহানুভূতিশীল মানুষ। তবে আমরা আপনাকে পরামর্শ দেব আপনি অন্যদের প্রতি আরো বেশি সহানুভূতিশীল হন যাতে তাদের দরকারে আপনার সাহায্য তারা পায় এবং একটু বেশি ভালো হবার চেষ্টা করুন যাতে আপনি অন্যের ওপর চেল্লা-মিল্লি করলেও তাদের দিকে সাহায্যের হাত বাড়ান।

Jack Jones এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি খুবই পরিশ্রমী এবং তীখ্ন বুদ্ধির অধিকারী এবং আপনি যা অর্জন করতে চান তার জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন এবং অবশেষে তা লাভ করেন। আপনার তাত্ক্ষণিক জ্ঞান আপনাকে আপনার ক্ষত্রে সবচেয়ে আগে এগিয়ে রাখবে এবং কঠোর পরিশ্রমের কারণেই আপনি বিষয়টিকে অন্তিম পরিণামে পরিণত করবেন। আপনি শাস্ত্র পাঠে আগ্রহী হবেন এবং জীবনের সত্যতা সম্পর্কিত বিষয়গুলির প্রতি আপনার রুচি বোধ থাকবে। আপনি নিজের জীবনে সব সুখ অর্জন করতে চান এবং তার জন্য প্রজনয়ীও কার্য সম্পর্কে আপনার ধারণা থাকবে, এই কারণে আপনি শিক্ষা লাভের দিকে বিশেষ ভাবে নজর দেবেন এবং জীবনে কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের সাথে এগিয়ে যাবেন। আপনার মেজাজ বা রাগের ওপর আপনার নিয়ন্ত্রণ রাখা উচিত, কারণ এটি আপনার শিক্ষা লাভের রাস্তাকে বিঘ্ন করতে পারে এবং পড়াশোনায় একাগ্রতা হ্রাস করতে পারে। যাইহোক, আপনার ধারালো বুদ্ধি সর্বদা শীর্ষে রাখবে।আপনার চিন্তা-ভাবনা আর অনুভূতির মধ্যে একটা মিল লক্ষ্য করা যায়,যা আপনাকে বাস্তব সম্বন্ধে সঠিক উপলব্ধি প্রদান করে। আপনি খুবই বাস্তবিক, নিজেকে বুঝতে সক্ষম, এবং আপনার মনের মধ্যে যা থাকে সেটাকে সুকৌশলে বলেন। আপনার ভেতরের সন্তুষ্টির জন্য আপনার সহজাত স্বভাব বাধা দিলে সেটাকে আপনি দেখতে সক্ষম এবং সেটাকে বলতেও সক্ষম।যদিও তুচ্ছ ব্যাপারে আপনার চিন্তা করার ঝোঁক আছে,পরচর্চাতেও আপনার ঝোঁক আছে এবং নিজের ব্যাপারেও সমানভাবে সমালোচনামূলক হন যেমন আপনি অন্যের ব্যাপারে হন।

Jack Jones এর জীবন শৈলির রাশিফল

আপনি আপনার যৌন-জীবন বৃদ্ধি করতে উদ্দেশ্যমূলক। যদি অন্যান্য কারণে আপনি অনুভব করেন যে ধন-সম্পদ জরুরী তো আপনি প্রচুর টাকা অর্জন করতে উত্সাহিত হবেন। যাই আপনার লক্ষ্য হোক, যৌন-সুখ আপনার কাছে একটা প্রেরনাদায়ক জিনিস। এটা নিয়ে ঝামেলা না করে এটাকে স্বীকৃতি দিন এবং সর্বোচ্চ সুবিধা ওঠাতে এটাকে ব্যবহার করুন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer