সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Jason Alexander এর সম্পর্কিত / Jason Alexander জীবনী

জেসন আলেকজান্ডার Horoscope and Astrology
নাম:

জেসন আলেকজান্ডার

জন্মেরদিন:

Sep 23, 1959

জন্মসময়:

18:3:59

জন্মস্থান:

74 W 9, 40 N 43

দ্রাঘিমাংশ:

74 W 9

অক্ষাংশ:

40 N 43

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Jason Alexander এর সম্পর্কিত/ কে Jason Alexander

Jay Scott Greenspan, better known by his professional name of Jason Alexander, is an American actor, director, producer, writer, singer, and comedian. He is best known for his role as George Costanza on Seinfeld, appearing from 1989 to 1998.

কোন বছর Jason Alexander এর জন্ম?

বর্ষ 1959

Jason Alexanderএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Wednesday, September 23, 1959.

কোথায় Jason Alexander জন্ম গ্রহণ করেছেন?

74 W 9, 40 N 43

কত বয়স Jason Alexander এর ?

Jason Alexander এর বয়স 62 বছর

কখন Jason Alexander এর জন্ম?

Wednesday, September 23, 1959

Jason Alexander এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Jason Alexander এর চরিত্রের রাশিফল

আপনি যেকোনো সুন্দর জিনিসেরই প্রেমী, তাতে সেটা কোনো কলা হোক, মনোরম পরিবেশ হোক বা কোনো ভালো চেহারার মানুষই হোক। শুধুমাত্র চোখ দিয়ে যে সুন্দরতা দেখা যাই সেটাকেই আপনি মান দেন তা নয়, বরঞ্চ সুন্দরতার অন্যান্য রূপের প্রতিও আপনি আকর্ষিত হন। মধুর সঙ্গীত আপনার ভালো লাগে, কোনো চরিত্রের ব্যক্তি আপনাকে আপীল করে। আপনি সাধারণের থেকে সবসময় একটু ওপরে থাকেন।ওপর ব্যক্তিকে খুশি করার একটি সহজাত গুন আপনার মধ্যে আছে। কেউ অসুবিধার মধ্যে থাকলে তাকে কিভাবে স্বাভাবিক করা যায় এবং তাদের নিজেদের দ্বারাই কিভাবে খুশি পাওয়া যায় সেটা আপনি জানেন। এটি একটি বিরল উপহার যেটা আপনি পেয়েছেন আর আপনার মত খুব লোকই এই পৃথিবীতে আছে।সাধারণত মানুষ যতটা বাস্তবিক হয় আপনি ততটা নন, এবং কোনো নির্ধারিত সময়ের সাক্ষাতের ক্ষেত্রে আপনি ততটা সময়নিষ্ঠ নন।আপনি একটু অতি-সংবেদনশীল আর কিছু সময় অযথা ক্ষুন্ন হন। তবে আপনি আপনার অসন্তোষ উচ্চকণ্ঠে ঝগড়া করার মাধ্যমে দেখান না। কোনো কিছুতে সঙ্গতির অভাব এমন একটা জিনিস যা আপনাকে যেকোনো মূল্যে দুরে রাখতে হবে। হতে পারে, আপনার কারো প্রতি রাগরোষ আছে, তবে অন্য কাউকে এই জিনিসটা আপনি বুঝতে দেন না। আপনি শুধু নিজের মধ্যেই এটাকে রাখেন।

Jason Alexander এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি একজন সাহসী মানুষ। আপনি এতটাই আবেগী যে আপনার কাজের সময় দুশ্চিন্তা বা ভয় থাকেনা। মাঝে-সাঝে আপনার এমন অনুভূতি আসে যা আপনাকে আকস্মিক উপলব্ধি দেয় এবং এরফলে আপনি অসম্ভব প্রতিভাবানের জায়গায় পৌঁছান। অনেকে আপনার সঙ্গ চায়, কারণ আপনার মধ্যে প্রচুর উত্তেজনা আছে। একজন চমত্কার চরিত্র-বিশ্লেষক, আপনি প্রায়ই অতিপ্রাকৃত জিনিসের প্রতি আকৃষ্ট হয়ে পরেন, যা আপনাকে জীবনের গভীর অর্থ বুঝতে সাহায্য করে। আপনার অসাধারণ দূর-দর্শিতা আপনাকে আগে এগোতে সাহায্য করে এবং যেসব জিনিস আপনার বিকাশে বাধা দিচ্ছে তাদের বুঝে জীবনে সফল হন। আপনার স্বাভাবিকভাবেই স্বজ্ঞাত থাকার অভ্যাস আছে। আপনি জিনিষগুলি সহজে এবং দ্রুতগতিতে বুঝতে পারেন এবং তাদের সম্পর্কে আপনার মতামত তৈরি করতেও আপনার সময় লাগেনা। আপনার এই বিশেষত্বটি আপনাকে শীর্ষে নিয়ে যেতে পারে। জীবনের প্রতি আপনার উদার মনোভাবের কারণে আপনি স্পষ্টভাবে বিভিন্ন সিদ্ধান্ত নিতে পারবেন এবং প্রয়োজনীয় দিকগুলিতে আপনি মনোনিবেশ করতে পারেন। এ কারণেই আপনার একাধিক বিষয়ে গভীর জ্ঞান রয়েছে এবং আপনি আইন এবং ব্যবসার সাথে সম্পর্কিত বিষয়গুলিতে আগ্রহী হবেন। আপনার বিশেষ ক্ষমতা রয়েছে যা আপনাকে খুব অল্প সময়ের মধ্যেকোনো বিষয় কে বুঝতে সাহায্য করে এবং এটি আপনার শিক্ষালাভের ক্ষত্রেও প্রযোজ্য। অধ্যয়নের সময় আপনি কঠোর নিয়মানুবর্তিতা পালন করতে চান এবং ভবিষ্যতে আপনি বিশিষ্ট বুদ্ধিজীবীদের মধ্যেও আপনার নাম খুঁজে পেতে পারেন।

Jason Alexander এর জীবন শৈলির রাশিফল

আপনার বুদ্ধিমত্তাকে অন্যরা কিভাবে বিবেচনা করবে সে বিষয়ে আপনি উদ্বিগ্ন হবেন এবং আপনি যেকোনো ক্ষেত্রের আগে শিক্ষার দিকে আপনার উদ্দেশ্যমূলক প্রচেষ্টাকে নিয়ে যেতে চান।