• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
ব্রাউজ

Jean Francois এর সম্পর্কিত / Jean Francois জীবনী

জিন ফ্রাঙ্কো Horoscope and Astrology
নাম: জিন ফ্রাঙ্কো
জন্মেরদিন: May 23, 1912
জন্মসময়: 20:30:0
জন্মস্থান: 0 E 12, 48 N 0
দ্রাঘিমাংশ: 0 E 12
অক্ষাংশ: 48 N 0
সময় মণ্ডল: 0
তথ্য সমূহের উৎস: Internet

Jean Francois এর সম্পর্কিত/ কে Jean Francois

Jean Francois, French musician, a pianist and composer noted for his concise style and skills as a pianist, a composer of great facility and consistent wit. He was heard in various ballet and film scores. Francaix studied composition with Nadia Boulanger at the Paris Conservatoire.

কোন বছর Jean Francois এর জন্ম?

বর্ষ 1912

Jean Francoisএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, May 23, 1912.

কোথায় Jean Francois জন্ম গ্রহণ করেছেন?

0 E 12, 48 N 0

কত বয়স Jean Francois এর ?

Jean Francois এর বয়স 109 বছর

কখন Jean Francois এর জন্ম?

Thursday, May 23, 1912

Jean Francois এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Jean Francois এর চরিত্রের রাশিফল

আপনি যেকোনো সুন্দর জিনিসেরই প্রেমী, তাতে সেটা কোনো কলা হোক, মনোরম পরিবেশ হোক বা কোনো ভালো চেহারার মানুষই হোক। শুধুমাত্র চোখ দিয়ে যে সুন্দরতা দেখা যাই সেটাকেই আপনি মান দেন তা নয়, বরঞ্চ সুন্দরতার অন্যান্য রূপের প্রতিও আপনি আকর্ষিত হন। মধুর সঙ্গীত আপনার ভালো লাগে, কোনো চরিত্রের ব্যক্তি আপনাকে আপীল করে। আপনি সাধারণের থেকে সবসময় একটু ওপরে থাকেন।ওপর ব্যক্তিকে খুশি করার একটি সহজাত গুন আপনার মধ্যে আছে। কেউ অসুবিধার মধ্যে থাকলে তাকে কিভাবে স্বাভাবিক করা যায় এবং তাদের নিজেদের দ্বারাই কিভাবে খুশি পাওয়া যায় সেটা আপনি জানেন। এটি একটি বিরল উপহার যেটা আপনি পেয়েছেন আর আপনার মত খুব লোকই এই পৃথিবীতে আছে।সাধারণত মানুষ যতটা বাস্তবিক হয় আপনি ততটা নন, এবং কোনো নির্ধারিত সময়ের সাক্ষাতের ক্ষেত্রে আপনি ততটা সময়নিষ্ঠ নন।আপনি একটু অতি-সংবেদনশীল আর কিছু সময় অযথা ক্ষুন্ন হন। তবে আপনি আপনার অসন্তোষ উচ্চকণ্ঠে ঝগড়া করার মাধ্যমে দেখান না। কোনো কিছুতে সঙ্গতির অভাব এমন একটা জিনিস যা আপনাকে যেকোনো মূল্যে দুরে রাখতে হবে। হতে পারে, আপনার কারো প্রতি রাগরোষ আছে, তবে অন্য কাউকে এই জিনিসটা আপনি বুঝতে দেন না। আপনি শুধু নিজের মধ্যেই এটাকে রাখেন।

Jean Francois এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি বাস্তবিক। পদ্ধতি-অনুসারে নিজের জীবনটাকে সাজানোর ক্ষমতা আপনি রাখেন এবং একমনে সংযতভাবে আপনি অনুভব করেন যে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে নিজের উন্নতির জন্য। একা থাকার প্রতি আপনার ঝোঁক আছে, চিন্তা-ভাবনা আর পড়াশোনা পছন্দ করেন এবং কঠিন সমস্যা অতিক্রম করে সমাধান করেন। যদি জীবনটাকে আরেকটু আশাবাদীরূপে দেখেন তো সংযত এবং সতর্কভাবে আপনি আপনার সবকিছু পূর্ণ করতে পারবেন। স্বাভাবিকভাবেই আপনি খুশি হবেন যখন আপনি বুঝবেন যে জীবনটা অতটাও খারাপ নয় যতটা আপনি ভেবেছিলেন।আপনি খুবই বাস্তববাদী প্রকৃতির আর এই কারণে আপনি সকল পরিস্থিতির মূল্যায়ন ব্যবহারিক জ্ঞান দিয়েই করে থাকেন। জ্ঞান অর্জন করার প্রয়োজনীয় চেতনা এবং যোগ্যতা আপনার রয়েছে। আপনি এমন বিষয়ে শিক্ষার জন্য আগ্রহ প্রদর্শন করবেন যার সাথে ব্যবহারিক জ্ঞানের সংযোগ রয়েছে। আপনি বুদ্ধিমান ছাত্রদের মধ্যে গণ্য হবন এবং আপনার তীক্ষ্ণ বুদ্ধি এবং যৌক্তিক ক্ষমতার সাহায্যে আপনি কঠিন পরীক্ষাতও সহজেই পাস করবেন। আপনি আপনার শৈশব থেকেই জ্ঞানী প্রকৃতির হবেন এবং অন্যান্য মানুষের কাছ থেকে শিক্ষা লাভ করবেন। আপনার মস্তিস্ক বেশ শক্তিশালী হবে এবং আপনি দীর্ঘ সময়ের জন্য আপনার অতীতের প্রতিটি কার্যকলাপ স্পষ্টভাবে মনে করতে পারবেন। এটি আপনার শিক্ষালাভকেও উপকৃত করবে এবং আপনি শিক্ষামূলকভাবে উচ্চতর স্থান স্পর্শ করবেন। অত্যধিক বাস্তববাদী মনোভাবাপন্নতা থেকে আপনার নিজেকে বিরত রাখা উচিত।

Jean Francois এর জীবন শৈলির রাশিফল

আপনার সহকর্মীরা আপনার সফলতায় অনুপ্রেরণা জাগাবে। তাই আপনার লক্ষ্য-পূরণে অনুপ্রেরিত হবার জন্য আপনি অন্যের ভরসায় থাকবেন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com