• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Joan Crawford এর সম্পর্কিত / Joan Crawford জীবনী

জোয়ান
নাম: জোয়ান ক্রাউফোর্ড
জন্মেরদিন: Mar 23, 1905
জন্মসময়: 22:0:0
জন্মস্থান: San Antonio
দ্রাঘিমাংশ: 98 W 30
অক্ষাংশ: 29 N 28
সময় মণ্ডল: -6
তথ্য সমূহের উৎস: Kundli Sangraha (Tendulkar)

Joan Crawford এর সম্পর্কিত/ কে Joan Crawford

Joan Crawford was an American actress in television, film and theatre. She married four times and her first three marriages were broken down with divorce and the last one followed with the death of her husband Al Steele. Throughout her life, she adopted five children and one was then reclaimed by his birth mother. She disinherited her two elder children Christina and Christopher because of bad relationship. After that, Christina wrote a memoir name ‘Mommie Dearest’, which described the lifelong pattern of physical as well as emotional abuse given by Crawford. Overall, her life was full of ups and downs, but indeed she was a great artist.

কোন বছর Joan Crawford এর জন্ম?

বর্ষ 1905

Joan Crawfordএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, March 23, 1905.

কোথায় Joan Crawford জন্ম গ্রহণ করেছেন?

San Antonio

কত বয়স Joan Crawford এর ?

Joan Crawford এর বয়স 115 বছর

কখন Joan Crawford এর জন্ম?

Thursday, March 23, 1905

Joan Crawford এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Joan Crawford এর চরিত্রের রাশিফল

আপনার বিভিন্ন অপেক্ষনীয় গুন আছে। যার মধ্যে প্রথম এবং প্রধান হলো আপনি আপনার কাজকে উপভোগ করেন আর আপনার কাজের প্রায় কোনো সীমা থাকে না। এরপর আপনার চোখ সবসময় খোলা থাকে আর মস্তিষ্ক সবসময় সজাগ থাকে। এইসব গুন মিলে আপনি এমন একজন ব্যক্তি হয়ে দাড়ান যা আপনার কর্মক্ষেত্রে যথেষ্ঠ প্রভাব ফেলে। আপনি খুবই বাস্তবিক আর বাস্তবিক জিনিসেই বিশ্বাস করেন এবং খুঁটি-নাটি মনে রাখার জন্য আপনি এটি প্রখর বুদ্ধির অধিকারী। খুঁটি-নাটি বিষয়ের ক্ষেত্রে আপনি এতটাই প্রবণ যে কিছু কিছু সহকর্মী এটার ফলে বিরক্তও হয়। আপনি চেহারা কখনই ভোলেন না, যদিও নাম মনে রাখার ক্ষেত্রে ততটা নিখুঁত নন।আপনি এমন একজন ব্যক্তি যে সব কিছুরই কারণ জানতে ইচ্ছুক। যতক্ষণ না আপনি পুরোপুরিভাবে সন্তুষ্ট না হন, ততক্ষণ পর্যন্ত আপনি সেটাকে মানেন না। ফলস্বরূপ, কিছু সময় আপনি ভালো কারবার হারিয়ে ফেলেন আর কিছু লোক আপনাকে এমন ভাবে দেখে যে আপনি খুব দেরী করেন।আপন খুবই সংবেদনশীল এবং প্রায়ই যখন আপনার আগে এগোনো কথা তখন আপনি পিছিয়ে যান। এটা আপনাকে নিঃসন্দেহে নেতৃত্ব দেওয়া থেকে অক্ষম করে তলে। অনেক ক্ষেত্রে আপনি নিজস্ব পদ্ধতি চান না। আসলে সব দিক দিয়েই আপনি খুব এক্তিয়ারভুক্ত।

Joan Crawford এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি বাস্তবিক। পদ্ধতি-অনুসারে নিজের জীবনটাকে সাজানোর ক্ষমতা আপনি রাখেন এবং একমনে সংযতভাবে আপনি অনুভব করেন যে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে নিজের উন্নতির জন্য। একা থাকার প্রতি আপনার ঝোঁক আছে, চিন্তা-ভাবনা আর পড়াশোনা পছন্দ করেন এবং কঠিন সমস্যা অতিক্রম করে সমাধান করেন। যদি জীবনটাকে আরেকটু আশাবাদীরূপে দেখেন তো সংযত এবং সতর্কভাবে আপনি আপনার সবকিছু পূর্ণ করতে পারবেন। স্বাভাবিকভাবেই আপনি খুশি হবেন যখন আপনি বুঝবেন যে জীবনটা অতটাও খারাপ নয় যতটা আপনি ভেবেছিলেন।আপনি খুবই বাস্তববাদী প্রকৃতির আর এই কারণে আপনি সকল পরিস্থিতির মূল্যায়ন ব্যবহারিক জ্ঞান দিয়েই করে থাকেন। জ্ঞান অর্জন করার প্রয়োজনীয় চেতনা এবং যোগ্যতা আপনার রয়েছে। আপনি এমন বিষয়ে শিক্ষার জন্য আগ্রহ প্রদর্শন করবেন যার সাথে ব্যবহারিক জ্ঞানের সংযোগ রয়েছে। আপনি বুদ্ধিমান ছাত্রদের মধ্যে গণ্য হবন এবং আপনার তীক্ষ্ণ বুদ্ধি এবং যৌক্তিক ক্ষমতার সাহায্যে আপনি কঠিন পরীক্ষাতও সহজেই পাস করবেন। আপনি আপনার শৈশব থেকেই জ্ঞানী প্রকৃতির হবেন এবং অন্যান্য মানুষের কাছ থেকে শিক্ষা লাভ করবেন। আপনার মস্তিস্ক বেশ শক্তিশালী হবে এবং আপনি দীর্ঘ সময়ের জন্য আপনার অতীতের প্রতিটি কার্যকলাপ স্পষ্টভাবে মনে করতে পারবেন। এটি আপনার শিক্ষালাভকেও উপকৃত করবে এবং আপনি শিক্ষামূলকভাবে উচ্চতর স্থান স্পর্শ করবেন। অত্যধিক বাস্তববাদী মনোভাবাপন্নতা থেকে আপনার নিজেকে বিরত রাখা উচিত।

Joan Crawford এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com