সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Joe Perry এর সম্পর্কিত / Joe Perry জীবনী

জো পেরি Horoscope and Astrology
নাম:

জো পেরি

জন্মেরদিন:

Sep 10, 1950

জন্মসময়:

23:19:59

জন্মস্থান:

71 W 9, 42 N 42

দ্রাঘিমাংশ:

71 W 9

অক্ষাংশ:

42 N 42

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Joe Perry এর সম্পর্কিত/ কে Joe Perry

Anthony Joseph "Joe" Perry is the lead guitarist, backing and occasional lead vocalist, and contributing songwriter for the rock band Aerosmith. He was ranked 84th in the Rolling Stone's list The 100 Greatest Guitarists of All Time.

কোন বছর Joe Perry এর জন্ম?

বর্ষ 1950

Joe Perryএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, September 10, 1950.

কোথায় Joe Perry জন্ম গ্রহণ করেছেন?

71 W 9, 42 N 42

কত বয়স Joe Perry এর ?

Joe Perry এর বয়স 71 বছর

কখন Joe Perry এর জন্ম?

Sunday, September 10, 1950

Joe Perry এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Joe Perry এর চরিত্রের রাশিফল

আপনি অন্যদের থেকে একটু বেশি চালক। এটার কারণ হলো আপনি যেকোনো কিছুই খুব তাড়াতাড়ি আর অল্প প্রয়াসের ফলেই শিখে যান।সময়ের সাথে সাথে আপনি আপনার অর্জিত বিদ্যা-বুদ্ধি, আপনার সুদূরদর্শীতা, আপনার দয়াশীলতা, আপনার অতিথিবত্সলতা দেখাবেন। তথাপি আপনাকে আপনার ক্ষমতা অনুযায়ী চিন্তা আর কর্ম করতে হবে, যাতে আপনি সেই জায়গাতে পৌছাতে পারেন যেটা আপনি দেখাতে চাইছেন। যদিও আপনি একজন অসাধারণ মানুষ তবু যখন ক্রোধ আপনার ওপর ভারী হয় তখন আপনি খিটখিটে, উত্তেজিত, প্রজ্বালিত আর সহনশীলতাকে বর্জন করেন। এইসব মুহুর্তে সব থেকে ভালো হয় যদি আপনি নিজের ক্রিয়া-কলাপের ওপর নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। আপনার মস্তিষ্ক এমন ভাবে সাজান যাতে আপনি দৃঢ় এবং এইসব গুনাবলী উত্পন্ন করতে সঙ্কল্প নিতে পারেন। আপনি একজন সহানুভূতিশীল মানুষ। তবে আমরা আপনাকে পরামর্শ দেব আপনি অন্যদের প্রতি আরো বেশি সহানুভূতিশীল হন যাতে তাদের দরকারে আপনার সাহায্য তারা পায় এবং একটু বেশি ভালো হবার চেষ্টা করুন যাতে আপনি অন্যের ওপর চেল্লা-মিল্লি করলেও তাদের দিকে সাহায্যের হাত বাড়ান।

Joe Perry এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাহসী এবং উচ্চাকাঙ্খী। আপনি ঝুঁকি নিতে ও সেগুলোকে মঞ্চস্থ করার ক্ষেত্রে ভয় পান না, আপনি অসম্ভব সক্রিয় মানুষ যে অন্যকেও সক্রিয় হতে অনুপ্রেরণা যোগায়। আপনি সবসময় কিছু গঠনমূলক কাজে ব্যস্ত থাকেন আর আপনার শক্তিকে খুব কম অপব্যবহার করেন। আপনি আপনার জীবনে যা করেন সেটা যদি আপনার কাছে অপরিপূরক হয়, তাহলে আপনি সেটা বদলাতে ভয় পান না।আপনার জ্ঞান অর্জনে রাস্তা অন্যদের থেকে আলাদা, যা শিক্ষা লাভের পথকে বেশ মসৃণ করে তোলে। আপনি দীর্ঘ সময়ের জন্য জিনিসগুলি ধরে রাখেন না এবং জীবনে নতুন পরিবর্তনগুলিকে স্বাগত জানানো আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য, এটি আপনাকে একাধিক বিষয়ের উপর দক্ষতা অর্জনে সহায়তা করে। আপনার মানুষিক অস্থিরতার কারণে অনেক সময় আপনি পড়াশোনার প্রতি অমনোযোগী হয়ে পড়েন, আপনার জীবনে এমন পরিস্থিতির জন্ম দেওয়া ঠিক হবে না কারণ এটি শিক্ষা অর্জনের পথকে অবরুদ্ধ করতে পারে। আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সহায়তা পাবেন এবং তারা আপনাকে শিক্ষা সম্পর্কিত সাহায্য প্রদানের ক্ষেত্রে কোনো দ্বিধা করবে না। আপনার শিক্ষকের সাথে আপনার বন্ধন খুবই মজবুত হবে এবং আপনি সফল ভাবে জীবনযাপন করবেন। যেহেতু আপনি খুবই পরিশ্রমী তাই যে সকল বিষয়ে আপনি দুর্বল, সেই সকল বিষয়ে আপনি বিশেষ ভাবে নজর দেবেন, এর ফলে ধীরে ধীরে দুর্বল বিষয়ে আপনি পারদর্শী হয়ে উঠবেন।

Joe Perry এর জীবন শৈলির রাশিফল

আপনার বুদ্ধিমত্তাকে অন্যরা কিভাবে বিবেচনা করবে সে বিষয়ে আপনি উদ্বিগ্ন হবেন এবং আপনি যেকোনো ক্ষেত্রের আগে শিক্ষার দিকে আপনার উদ্দেশ্যমূলক প্রচেষ্টাকে নিয়ে যেতে চান।