Celebrity Horoscope Search By

Juhi Parmar এর সম্পর্কিত / Juhi Parmar জীবনী

জুহি পারমার Horoscope and Astrology
নাম:

জুহি পারমার

জন্মেরদিন:

Dec 14, 1980

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Rajsthan

দ্রাঘিমাংশ:

75 E 52

অক্ষাংশ:

26 N 55

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Juhi Parmar এর সম্পর্কিত/ কে Juhi Parmar

Juhi Parmar born in Jaipur in Rajasthan is a well known TV personality and a versatile anchor, actress, Television Presenter, singer and dancer. In 2011, Juhi is seen as a contestant in India’s Biggest reality television show Bigg Boss (Season 5). While many see her as a sure shot contestant for the Bigg Boss title, others believe she just doesn’t deserve to get to the finals as she has no identity no selfhood. Juhi in the past has won many awards for Favorite Bahu, Patni and Bhabhi “Kumkum” character (TV series) in Star Parivaar Awards. Know for her ferocious temper, timely antics and crafted drama she has a huge fan following on small screen.Initially what we saw of her was her discomfort due to health issues which got her a lot of sympathy and soon she was seen ganging up with Pooja Bedi . Her confrontation with Amar Upadhyay brought her to lime light but the question remains -Will Bigg Boss 5 see her winner or will she continue being just a contestant as in her stint on Pati Patni Aur Woh and Maa Exchange.At the moment it’s only = her birth chart that can say.

কোন বছর Juhi Parmar এর জন্ম?

বর্ষ 1980

Juhi Parmarএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, December 14, 1980.

কোথায় Juhi Parmar জন্ম গ্রহণ করেছেন?

Rajsthan

কত বয়স Juhi Parmar এর ?

Juhi Parmar এর বয়স 41 বছর

কখন Juhi Parmar এর জন্ম?

Sunday, December 14, 1980

Juhi Parmar এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Juhi Parmar এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Juhi Parmar এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Juhi Parmar এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।