chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Leander Paes এর সম্পর্কিত / Leander Paes জীবনী

লিন্ডার পেস Horoscope and Astrology
নাম:

লিন্ডার পেস

জন্মেরদিন:

Jun 17, 1973

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Calcutta

দ্রাঘিমাংশ:

88 E 20

অক্ষাংশ:

22 N 30

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Astrology of Professions (Pathak)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Leander Paes এর সম্পর্কিত/ কে Leander Paes

Leander Paes emerged as a famous tennis player when he won the Wimbledon Junior title in the year 1990. Since that time, he has been representing India at a number of International tournaments. He has won many events which includes the Davis Cup and the bronze medal at the Olympics in Atlanta. He has made India proud by his skilled tennis play. He began his journey in the game tennis when he won the Wimbledon Junior Title. For quite a sometime, he remained as the number one player on a junior level. He won a medal of bronze at Atlanta Olympics in the year 1996. When accompanied with Mahesh Bhupathi, he created sensation by winning so many Grand Slam Doubles titles which includes the Wimbledon and the French Open Tournaments. What�s his career in Tennis in years to go lets find out :

কোন বছর Leander Paes এর জন্ম?

বর্ষ 1973

Leander Paesএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, June 17, 1973.

কোথায় Leander Paes জন্ম গ্রহণ করেছেন?

Calcutta

কত বয়স Leander Paes এর ?

Leander Paes এর বয়স 49 বছর

কখন Leander Paes এর জন্ম?

Sunday, June 17, 1973

Leander Paes এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Leander Paes এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Leander Paes এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Leander Paes এর জীবন শৈলির রাশিফল

আপনার মাতা-পিতা সুনিশ্চিত কোনো জিনিসে আপনাকে আধ্যাত্মিক উপাদানে প্রভাবিত করবেন। যেটা আপনি করতে ইচ্ছুক সেটাই করার চেষ্টা করুন। আপনি নিজের জন্য কাজ করুন, অন্যদের জন্য না।