chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Lee Grant এর সম্পর্কিত / Lee Grant জীবনী

লি গ্রান্ট Horoscope and Astrology
নাম:

লি গ্রান্ট

জন্মেরদিন:

Oct 31, 1926

জন্মসময়:

0:15:0

জন্মস্থান:

74 W 0, 40 N 42

দ্রাঘিমাংশ:

74 W 0

অক্ষাংশ:

40 N 42

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Lee Grant এর সম্পর্কিত/ কে Lee Grant

Lee Grant is an American stage, film and television actress, and film director. She was blacklisted for 12 years from film work beginning in the mid-1950s, but worked in the theatre, and would eventually.

কোন বছর Lee Grant এর জন্ম?

বর্ষ 1926

Lee Grantএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, October 31, 1926.

কোথায় Lee Grant জন্ম গ্রহণ করেছেন?

74 W 0, 40 N 42

কত বয়স Lee Grant এর ?

Lee Grant এর বয়স 96 বছর

কখন Lee Grant এর জন্ম?

Sunday, October 31, 1926

Lee Grant এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Lee Grant এর চরিত্রের রাশিফল

আপনি অন্যদের থেকে একটু বেশি চালক। এটার কারণ হলো আপনি যেকোনো কিছুই খুব তাড়াতাড়ি আর অল্প প্রয়াসের ফলেই শিখে যান।সময়ের সাথে সাথে আপনি আপনার অর্জিত বিদ্যা-বুদ্ধি, আপনার সুদূরদর্শীতা, আপনার দয়াশীলতা, আপনার অতিথিবত্সলতা দেখাবেন। তথাপি আপনাকে আপনার ক্ষমতা অনুযায়ী চিন্তা আর কর্ম করতে হবে, যাতে আপনি সেই জায়গাতে পৌছাতে পারেন যেটা আপনি দেখাতে চাইছেন। যদিও আপনি একজন অসাধারণ মানুষ তবু যখন ক্রোধ আপনার ওপর ভারী হয় তখন আপনি খিটখিটে, উত্তেজিত, প্রজ্বালিত আর সহনশীলতাকে বর্জন করেন। এইসব মুহুর্তে সব থেকে ভালো হয় যদি আপনি নিজের ক্রিয়া-কলাপের ওপর নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। আপনার মস্তিষ্ক এমন ভাবে সাজান যাতে আপনি দৃঢ় এবং এইসব গুনাবলী উত্পন্ন করতে সঙ্কল্প নিতে পারেন। আপনি একজন সহানুভূতিশীল মানুষ। তবে আমরা আপনাকে পরামর্শ দেব আপনি অন্যদের প্রতি আরো বেশি সহানুভূতিশীল হন যাতে তাদের দরকারে আপনার সাহায্য তারা পায় এবং একটু বেশি ভালো হবার চেষ্টা করুন যাতে আপনি অন্যের ওপর চেল্লা-মিল্লি করলেও তাদের দিকে সাহায্যের হাত বাড়ান।

Lee Grant এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাহসী এবং উচ্চাকাঙ্খী। আপনি ঝুঁকি নিতে ও সেগুলোকে মঞ্চস্থ করার ক্ষেত্রে ভয় পান না, আপনি অসম্ভব সক্রিয় মানুষ যে অন্যকেও সক্রিয় হতে অনুপ্রেরণা যোগায়। আপনি সবসময় কিছু গঠনমূলক কাজে ব্যস্ত থাকেন আর আপনার শক্তিকে খুব কম অপব্যবহার করেন। আপনি আপনার জীবনে যা করেন সেটা যদি আপনার কাছে অপরিপূরক হয়, তাহলে আপনি সেটা বদলাতে ভয় পান না।আপনার জ্ঞান অর্জনে রাস্তা অন্যদের থেকে আলাদা, যা শিক্ষা লাভের পথকে বেশ মসৃণ করে তোলে। আপনি দীর্ঘ সময়ের জন্য জিনিসগুলি ধরে রাখেন না এবং জীবনে নতুন পরিবর্তনগুলিকে স্বাগত জানানো আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য, এটি আপনাকে একাধিক বিষয়ের উপর দক্ষতা অর্জনে সহায়তা করে। আপনার মানুষিক অস্থিরতার কারণে অনেক সময় আপনি পড়াশোনার প্রতি অমনোযোগী হয়ে পড়েন, আপনার জীবনে এমন পরিস্থিতির জন্ম দেওয়া ঠিক হবে না কারণ এটি শিক্ষা অর্জনের পথকে অবরুদ্ধ করতে পারে। আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সহায়তা পাবেন এবং তারা আপনাকে শিক্ষা সম্পর্কিত সাহায্য প্রদানের ক্ষেত্রে কোনো দ্বিধা করবে না। আপনার শিক্ষকের সাথে আপনার বন্ধন খুবই মজবুত হবে এবং আপনি সফল ভাবে জীবনযাপন করবেন। যেহেতু আপনি খুবই পরিশ্রমী তাই যে সকল বিষয়ে আপনি দুর্বল, সেই সকল বিষয়ে আপনি বিশেষ ভাবে নজর দেবেন, এর ফলে ধীরে ধীরে দুর্বল বিষয়ে আপনি পারদর্শী হয়ে উঠবেন।

Lee Grant এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।