chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Louis Armstrong এর সম্পর্কিত / Louis Armstrong জীবনী

লুই আর্মস্ট্রং Horoscope and Astrology
নাম:

লুই আর্মস্ট্রং

জন্মেরদিন:

Jul 4, 1900

জন্মসময়:

00:05:00

জন্মস্থান:

New Orleans

দ্রাঘিমাংশ:

90 W 4

অক্ষাংশ:

29 N 57

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


Louis Armstrong এর সম্পর্কিত/ কে Louis Armstrong

Louis Armstrong, nicknamed Satchmo or Pops, was an American jazz trumpeter and singer from New Orleans, Louisiana.

কোন বছর Louis Armstrong এর জন্ম?

বর্ষ 1900

Louis Armstrongএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Wednesday, July 4, 1900.

কোথায় Louis Armstrong জন্ম গ্রহণ করেছেন?

New Orleans

কত বয়স Louis Armstrong এর ?

Louis Armstrong এর বয়স 122 বছর

কখন Louis Armstrong এর জন্ম?

Wednesday, July 4, 1900

Louis Armstrong এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Louis Armstrong এর চরিত্রের রাশিফল

আপনার অনেক ভালো ভালো গুন আছে। আপনি খুব দরদী, তাই আপনি একজন খুব বন্ধু। আপনি বিশ্বস্ত আর দেশপ্রেমী এবং তাই আপনি একজন প্রথম শ্রেনীর নাগরিক। আপনি খুব স্নেহ-পরায়ন পিতা/মাতা বা ভবিষ্যতে এমন হবেন। আপনার জীবনসাথীর কামনার অনুরূপ। পরিষ্কারভাবে আপনার ভালো গুন অন্যের চেয়ে অনেক বেশি।আপনি একজন সংবেদনশীল আর আবেগপ্রবণ মানুষ। এই পৃথিবীর কঠিন আঘাত অন্যদের তুলনায় আপনার ওপর বেশি প্রভাব ফেলবে আর এইসবের জন্য আপনি কিছু আনন্দ হারাবেন। অন্যেরা আপনার নিয়ে কি বলে এটা আপনি খুব মনে লাগান। তাই, এমন কিছু জিনিস আপনাকে নিরাশ করবে যেগুলো অতটাও বড় সমস্যা নয়।আপনি শান্ত স্বভাবের, আর এই গুনের জন্য আপনি আপনার আশে-পাশের লোকজনদের নজরে শক্তিশালী ও দৃঢ়প্রতিজ্ঞ। এটার জন্য আপনি যখন চান নিজের পন্থা নিতে পারেন।আপনি যতটা চিন্তা করেন তত কথা বলেন না আর আপনি যখন চিন্তা করেন তখন খুবই যুক্তিশীল থাকেন। আপনার বিচার খুব মূল্যবান আর লোকজন আপনার পরামর্শ নেবার জন্য ভিড় জমায়।

Louis Armstrong এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Louis Armstrong এর জীবন শৈলির রাশিফল

আপনি এমন একজন যে লোকেরা আপনার চর্চা করে. যখন তারা বলে যে প্রতিটা সফল ব্যক্তির পেছনে একজন প্রেমী থাকে। আপনার বৈবাহিক সাথী আপনার লক্ষ্য পূরণে অনুপ্রেরণা জাগাবে।