chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Manik Varma এর সম্পর্কিত / Manik Varma জীবনী

মানিক ভার্মা Horoscope and Astrology
নাম:

মানিক ভার্মা

জন্মেরদিন:

May 16, 1926

জন্মসময়:

21:30:00

জন্মস্থান:

Pune

দ্রাঘিমাংশ:

73 E 58

অক্ষাংশ:

18 N 34

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


Manik Varma এর সম্পর্কিত/ কে Manik Varma

Manik Varma was considered the doyen of Hindustani classical Music from the Kirana Gharana, most known for her song, Amrutahuni Goad.

কোন বছর Manik Varma এর জন্ম?

বর্ষ 1926

Manik Varmaএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, May 16, 1926.

কোথায় Manik Varma জন্ম গ্রহণ করেছেন?

Pune

কত বয়স Manik Varma এর ?

Manik Varma এর বয়স 96 বছর

কখন Manik Varma এর জন্ম?

Sunday, May 16, 1926

Manik Varma এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Manik Varma এর চরিত্রের রাশিফল

আপনার বিভিন্ন অপেক্ষনীয় গুন আছে। যার মধ্যে প্রথম এবং প্রধান হলো আপনি আপনার কাজকে উপভোগ করেন আর আপনার কাজের প্রায় কোনো সীমা থাকে না। এরপর আপনার চোখ সবসময় খোলা থাকে আর মস্তিষ্ক সবসময় সজাগ থাকে। এইসব গুন মিলে আপনি এমন একজন ব্যক্তি হয়ে দাড়ান যা আপনার কর্মক্ষেত্রে যথেষ্ঠ প্রভাব ফেলে। আপনি খুবই বাস্তবিক আর বাস্তবিক জিনিসেই বিশ্বাস করেন এবং খুঁটি-নাটি মনে রাখার জন্য আপনি এটি প্রখর বুদ্ধির অধিকারী। খুঁটি-নাটি বিষয়ের ক্ষেত্রে আপনি এতটাই প্রবণ যে কিছু কিছু সহকর্মী এটার ফলে বিরক্তও হয়। আপনি চেহারা কখনই ভোলেন না, যদিও নাম মনে রাখার ক্ষেত্রে ততটা নিখুঁত নন।আপনি এমন একজন ব্যক্তি যে সব কিছুরই কারণ জানতে ইচ্ছুক। যতক্ষণ না আপনি পুরোপুরিভাবে সন্তুষ্ট না হন, ততক্ষণ পর্যন্ত আপনি সেটাকে মানেন না। ফলস্বরূপ, কিছু সময় আপনি ভালো কারবার হারিয়ে ফেলেন আর কিছু লোক আপনাকে এমন ভাবে দেখে যে আপনি খুব দেরী করেন।আপন খুবই সংবেদনশীল এবং প্রায়ই যখন আপনার আগে এগোনো কথা তখন আপনি পিছিয়ে যান। এটা আপনাকে নিঃসন্দেহে নেতৃত্ব দেওয়া থেকে অক্ষম করে তলে। অনেক ক্ষেত্রে আপনি নিজস্ব পদ্ধতি চান না। আসলে সব দিক দিয়েই আপনি খুব এক্তিয়ারভুক্ত।

Manik Varma এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Manik Varma এর জীবন শৈলির রাশিফল

আপনি এমন একজন যে লোকেরা আপনার চর্চা করে. যখন তারা বলে যে প্রতিটা সফল ব্যক্তির পেছনে একজন প্রেমী থাকে। আপনার বৈবাহিক সাথী আপনার লক্ষ্য পূরণে অনুপ্রেরণা জাগাবে।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer