• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Manisha Koirala এর সম্পর্কিত / Manisha Koirala জীবনী

মনিশা
নাম: মনিশা কৈরালা
জন্মেরদিন: Aug 16, 1970
জন্মসময়: 17:42:19
জন্মস্থান: Kathmandu *
দ্রাঘিমাংশ: 85 E 4
অক্ষাংশ: 27 N 5
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: 300 Important Horoscopes (MK Vishwanath)

Manisha Koirala এর সম্পর্কিত/ কে Manisha Koirala

Bollywood actress Manisha Koirala is well-known for her enchanting acting in Hindi, Telugu, Tamil, and Malayalam films. Manisha originally belongs to Nepal, as she was born and brought up from this neighbor country of India. But she had completed her schooling or studies in Delhi, India. Her Grandfather was the Prime Minister of Nepal. She started her career in film industry from a Nepali Movie ‘Pheri Bhetaula’ (we shall meat again). Later, Manisha stared doing praiseworthy leading role in many super-hit hindi films like Saudagar, 1942: A Love story, Akele Hum Akele Tum, Gupt, Agni Sakshi Mann, and so on. For her mesmerizing acting, she has also been awarded with big awards many times. Year 1996 was very lucky time period for Manisha Koirala. During this year, she received innumerable best compliments that uplifted her career wonderfully. Apart from rolling in film industry, she is also a social activist. Manish is UNFPA Goodwill Ambassador. But as far as her personal life is concerned, she couldn’t go long in her marriage life. She tied the knot of marriage with a Nepali Businessman Samrat Dalal in year 2010, but got divorced in just after 2 years of marriage. Read here what Horoscope prediction foretells about her further life.

কোন বছর Manisha Koirala এর জন্ম?

বর্ষ 1970

Manisha Koiralaএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, August 16, 1970.

কোথায় Manisha Koirala জন্ম গ্রহণ করেছেন?

Kathmandu *

কত বয়স Manisha Koirala এর ?

Manisha Koirala এর বয়স 50 বছর

কখন Manisha Koirala এর জন্ম?

Sunday, August 16, 1970

Manisha Koirala এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Manisha Koirala এর চরিত্রের রাশিফল

আপনি যেকোনো সুন্দর জিনিসেরই প্রেমী, তাতে সেটা কোনো কলা হোক, মনোরম পরিবেশ হোক বা কোনো ভালো চেহারার মানুষই হোক। শুধুমাত্র চোখ দিয়ে যে সুন্দরতা দেখা যাই সেটাকেই আপনি মান দেন তা নয়, বরঞ্চ সুন্দরতার অন্যান্য রূপের প্রতিও আপনি আকর্ষিত হন। মধুর সঙ্গীত আপনার ভালো লাগে, কোনো চরিত্রের ব্যক্তি আপনাকে আপীল করে। আপনি সাধারণের থেকে সবসময় একটু ওপরে থাকেন।ওপর ব্যক্তিকে খুশি করার একটি সহজাত গুন আপনার মধ্যে আছে। কেউ অসুবিধার মধ্যে থাকলে তাকে কিভাবে স্বাভাবিক করা যায় এবং তাদের নিজেদের দ্বারাই কিভাবে খুশি পাওয়া যায় সেটা আপনি জানেন। এটি একটি বিরল উপহার যেটা আপনি পেয়েছেন আর আপনার মত খুব লোকই এই পৃথিবীতে আছে।সাধারণত মানুষ যতটা বাস্তবিক হয় আপনি ততটা নন, এবং কোনো নির্ধারিত সময়ের সাক্ষাতের ক্ষেত্রে আপনি ততটা সময়নিষ্ঠ নন।আপনি একটু অতি-সংবেদনশীল আর কিছু সময় অযথা ক্ষুন্ন হন। তবে আপনি আপনার অসন্তোষ উচ্চকণ্ঠে ঝগড়া করার মাধ্যমে দেখান না। কোনো কিছুতে সঙ্গতির অভাব এমন একটা জিনিস যা আপনাকে যেকোনো মূল্যে দুরে রাখতে হবে। হতে পারে, আপনার কারো প্রতি রাগরোষ আছে, তবে অন্য কাউকে এই জিনিসটা আপনি বুঝতে দেন না। আপনি শুধু নিজের মধ্যেই এটাকে রাখেন।

Manisha Koirala এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার বিভিন্ন বিষয় গোপন রাখার অভ্যাস আছে যা আপনাকে বিভিন্ন উপায়ে গুরুত্বপূর্ণ বিষয়কে নিজের কাছে গুপ্ত রাখতে সহায়তা করে। অন্য দিকে, আপনি আপনার আনুষ্ঠানিক শিক্ষালাভের ক্ষত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি যদি সম্পূর্ণ নিষ্ঠার সাথে কঠোর পরিশ্রম করেন তবে আপনি এই চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে পারবেন। আপনার শিক্ষালাভের দিকে মনোযোগ দেয়া উচিত এবং নিয়মিত আপনার পুরোনো পাঠ ঝালিয়ে নেওয়া উচিত। এটি করা উচিত যাতে আপনি যে সমস্ত জ্ঞান অর্জন করেছেন তা সম্পূর্ণ ভাবে আত্মস্থ করতে পারেন। নেতিবাচক সঙ্গে আপনার শিক্ষায় বাধা সৃষ্টি হতে পারে এই কারণে আপনার দেখেশুনে নিজের সঙ্গ স্থির করা উচিত। পরিস্থিতি কখনও কখনও আপনার বিরুদ্ধে যেতে পারে, তবে আপনাকে সঠিক উদ্যোগ গ্রহণ করতে হবে যাতে আপনার শিক্ষাগত জীবন ক্ষতিগ্রস্ত না হয়।আপনি আদর্শবাদী এবং অন্যের কাছে অনুপ্রেরনাদায়ক, কারণ আপনার সহজাত আধ্যাত্মিক বিশ্বাস আছে। অত্যন্ত সংবেদনশীল, অন্যেরা আপনাকে পছন্দ করে - খুব কমই আপনি কারো আবেগকে আহত করেন। জীবনের কাঠিন্যকে বুঝে, সেটা থেকে শিক্ষা নিয়ে সম্পূর্ণ সতন্ত্র হাতে আপনি খুশি হন।

Manisha Koirala এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com