• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Manmohan Singh এর সম্পর্কিত / Manmohan Singh জীবনী

মনমোহন সিং Horoscope and Astrology
নাম: মনমোহন সিং
জন্মেরদিন: Sep 26, 1932
জন্মসময়: 14:00:00
জন্মস্থান: Jhelum
দ্রাঘিমাংশ: 72 E 10
অক্ষাংশ: 31 N 50
সময় মণ্ডল: 5
তথ্য সমূহের উৎস: The Times Select Horoscopes

Manmohan Singh এর সম্পর্কিত/ কে Manmohan Singh

Manmohan Singh, our 14th Prime Minister is a man of extreme simplicity and pure integrity. Born on Sept. 26, 1932 at Gah in West Punjab (now in Pakistan), he completed his M.A., D. Phil from Oxford University and D. Litt. From Honoris Causa University for his brilliant career he was appointed as a senior lecturer in Economics at Punjab University, Chandigarh only at the age of 25.In 1969 he became the professor of International Trade, Delhi School of Economics in Delhi University. He also enjoyed the post of Governor, Reserve Bank of India. And so far his political career is concerned; he came into politics in June, 1991 and became Union Finance Minister. During his tenure he achieved great popularity because of his sincerity and foresightedness.It was his brilliance and sincerity that made him the leader of the party to head the country as its new Prime Minister after the decline of Mrs. Sonia Gandhi to hold this chair. Mr. Singh took oath on 23rd May, 2004 and became the most educated Prime Minister of India. In the 15th Lok Sabha election, UPA won and on 22 May 2009, Manmohan Singh was sworn in as the Prime Minister during a ceremony held at Rashtrapati Bhavan.The only prime-minister after Jawahar Lal Nehru to win re-elections after completing 5 yrs. With the next election due in 2014 what’s in store for our prime-minister

কোন বছর Manmohan Singh এর জন্ম?

বর্ষ 1932

Manmohan Singhএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, September 26, 1932.

কোথায় Manmohan Singh জন্ম গ্রহণ করেছেন?

Jhelum

কত বয়স Manmohan Singh এর ?

Manmohan Singh এর বয়স 89 বছর

কখন Manmohan Singh এর জন্ম?

Monday, September 26, 1932

Manmohan Singh এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Manmohan Singh এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Manmohan Singh এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Manmohan Singh এর জীবন শৈলির রাশিফল

আপনি আপনার যৌন-জীবন বৃদ্ধি করতে উদ্দেশ্যমূলক। যদি অন্যান্য কারণে আপনি অনুভব করেন যে ধন-সম্পদ জরুরী তো আপনি প্রচুর টাকা অর্জন করতে উত্সাহিত হবেন। যাই আপনার লক্ষ্য হোক, যৌন-সুখ আপনার কাছে একটা প্রেরনাদায়ক জিনিস। এটা নিয়ে ঝামেলা না করে এটাকে স্বীকৃতি দিন এবং সর্বোচ্চ সুবিধা ওঠাতে এটাকে ব্যবহার করুন।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com