chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Margaret Alva এর সম্পর্কিত / Margaret Alva জীবনী

মার্গারেট আলভা Horoscope and Astrology
নাম:

মার্গারেট আলভা

জন্মেরদিন:

Apr 14, 1942

জন্মসময়:

6:00:00

জন্মস্থান:

Mangalore

দ্রাঘিমাংশ:

74 E 51

অক্ষাংশ:

12 N 54

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Lagna Phal (Garg)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Margaret Alva এর সম্পর্কিত/ কে Margaret Alva

Margaret Alva, née Margaret Nazareth, is the governor of the Indian state of Rajasthan. Before this appointment, she was governor of Uttarakhand. Alva became Uttarakhand's first woman governor in July 2009.

কোন বছর Margaret Alva এর জন্ম?

বর্ষ 1942

Margaret Alvaএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Tuesday, April 14, 1942.

কোথায় Margaret Alva জন্ম গ্রহণ করেছেন?

Mangalore

কত বয়স Margaret Alva এর ?

Margaret Alva এর বয়স 80 বছর

কখন Margaret Alva এর জন্ম?

Tuesday, April 14, 1942

Margaret Alva এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Margaret Alva এর চরিত্রের রাশিফল

আপনি এমন একজন যে সুখ-সাচ্ছন্দকে সব থেকে আগে রাখে। যদিও এটার মানে এই নই যে আপনি এই সবের জন্য নিজের কর্তব্যকে উপেক্ষা করেন। বরঞ্চ আপনি প্রচুর কাজ আর সংগ্রাম করেন, কারণ আপনি জানেন শুধু মাত্র শ্রমের দ্বারাই নিজের সন্তোষজনক জায়গায় পৌছানো সম্ভব।আপনি একা থাকতে কখনই পছন্দ করেন না, বরঞ্চ একা থাকলে আপনি কষ্টই পান। অতএব আপনি বন্ধুত্বর খোঁজ করুন আর সেটাকে মূল্য দিন।আপনি সক্ষম আর কর্মকুশলতা পছন্দ করেন। তবু আগে এগোনোর ক্ষেত্রে আর বিরোধীদের সামনা করতে একটু ইতস্তত বোধ করেন। আর্থিক বিষয়ে আপনি খুব বুদ্ধিমান।যদিও আপনি পুরনো জিনিসের তারিফ করেন তবু নতুন জিনিসকে সঠিক ভাবে পরখ করুন। আপনি সাতিশয় ভালো মনের মানুষ এবং শিশুদের খুব ভালবাসেন বলেই পরিচিত।

Margaret Alva এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাধারণ জ্ঞানবোধের অধিকারী এবং নিজে কি জানতে চান সেব্যাপারে স্পষ্ট থাকেন।আপনি স্পষ্টবাদী ও বাস্তবিক,আর বাতাবরণে খুশি খুঁজতে থাকেন এবং আপনার দিগন্ত বিস্তারে নির্ভিক,সহজেই ভয়কে সীকৃতি দেন আর তার মধ্যে দিয়েই কাজ করতে থাকেন। তবে একটু সাবধান থাকুন। যদি আপনি সবসময় নিজের হিতের চিন্তা করেন আর অন্যদের ব্যাপারে অবিবেচক থাকেন তো আপনার খুশির পরিধি কম হবে।আপনি এমন একটি ব্যক্তিত্বের অধিকারী, যে অন্যদের থেকে আলাদা। আপননার জীবন শৈলী অন্যদের থেকে আলাদা এবং আপনার শিক্ষা লাভের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়না। শিক্ষা লাভের ক্ষত্রে তাড়াহুড়োর কারণে আপনি কখনো সমস্যায় পড়তে পারেন। যদিও আপনার লেখার ক্ষমতা ভাল হতে পারে এবং আপনি লেখার মাধ্যমে আনন্দিত হবন। আপনি নিজের ভুলগুলো থেকে শিখতে পছন্দ করেন এবং কোনো কাজ সম্পূর্ণ রূপে সম্পাদনের জন্য নিজের সর্ব শক্তি নিবেশ করবেন। আপনার এ ধরনের বিশেষত্ব আপনাকে শিক্ষা ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করবে। কখনও কখনও, আপনার ভুলগুলি আপনার শিখায় বাধা দিতে পারে। আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখবেন যা আপনাকে আপনার শিক্ষাগত জীবনে অনেক জ্ঞান অর্জনে সহায়তা করবে। কোনো বিষয় শেখার পর আপনার তা পুনরায় ঝালিয়ে নেওয়া উচিত, এর ফলে আপনার স্মরণশক্তির বিকাশ হবে। শিক্ষা ক্ষেত্রে আপনি বিভিন্ন বাধা ও বিঘ্ন অতিক্রম করার পরেই সাফল্য অর্জন করবেন।

Margaret Alva এর জীবন শৈলির রাশিফল

আপনি তুলনামূলকভাবে একটু বেশিই অন্তর্মুখী। যদি আপনাকে অনেকের সামনে মঞ্চে উঠতে হয় তো আপনি আতঙ্কিত হতে পারেন। যখন আপনি আপনমনে এবং আপনগতিতে কোনকিছু করেন তখন সবথেকে বেশি উদ্দেশ্যমূলকভাবে কাজ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer