সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Master Marcus এর সম্পর্কিত / Master Marcus জীবনী

মাস্টার মার্কাস Horoscope and Astrology
নাম:

মাস্টার মার্কাস

জন্মেরদিন:

Sep 19, 1955

জন্মসময়:

0:20:0

জন্মস্থান:

122 W 25, 37 N 46

দ্রাঘিমাংশ:

122 W 25

অক্ষাংশ:

37 N 46

সময় মণ্ডল:

-8

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Master Marcus এর সম্পর্কিত/ কে Master Marcus

Master Marcus American kidnapping victim, taken from the hospital when he was three days old and returned, unharmed, a week later.

কোন বছর Master Marcus এর জন্ম?

বর্ষ 1955

Master Marcusএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, September 19, 1955.

কোথায় Master Marcus জন্ম গ্রহণ করেছেন?

122 W 25, 37 N 46

কত বয়স Master Marcus এর ?

Master Marcus এর বয়স 66 বছর

কখন Master Marcus এর জন্ম?

Monday, September 19, 1955

Master Marcus এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Master Marcus এর চরিত্রের রাশিফল

আপনার অনেক ভালো ভালো গুন আছে। আপনি খুব দরদী, তাই আপনি একজন খুব বন্ধু। আপনি বিশ্বস্ত আর দেশপ্রেমী এবং তাই আপনি একজন প্রথম শ্রেনীর নাগরিক। আপনি খুব স্নেহ-পরায়ন পিতা/মাতা বা ভবিষ্যতে এমন হবেন। আপনার জীবনসাথীর কামনার অনুরূপ। পরিষ্কারভাবে আপনার ভালো গুন অন্যের চেয়ে অনেক বেশি।আপনি একজন সংবেদনশীল আর আবেগপ্রবণ মানুষ। এই পৃথিবীর কঠিন আঘাত অন্যদের তুলনায় আপনার ওপর বেশি প্রভাব ফেলবে আর এইসবের জন্য আপনি কিছু আনন্দ হারাবেন। অন্যেরা আপনার নিয়ে কি বলে এটা আপনি খুব মনে লাগান। তাই, এমন কিছু জিনিস আপনাকে নিরাশ করবে যেগুলো অতটাও বড় সমস্যা নয়।আপনি শান্ত স্বভাবের, আর এই গুনের জন্য আপনি আপনার আশে-পাশের লোকজনদের নজরে শক্তিশালী ও দৃঢ়প্রতিজ্ঞ। এটার জন্য আপনি যখন চান নিজের পন্থা নিতে পারেন।আপনি যতটা চিন্তা করেন তত কথা বলেন না আর আপনি যখন চিন্তা করেন তখন খুবই যুক্তিশীল থাকেন। আপনার বিচার খুব মূল্যবান আর লোকজন আপনার পরামর্শ নেবার জন্য ভিড় জমায়।

Master Marcus এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাহসী এবং উচ্চাকাঙ্খী। আপনি ঝুঁকি নিতে ও সেগুলোকে মঞ্চস্থ করার ক্ষেত্রে ভয় পান না, আপনি অসম্ভব সক্রিয় মানুষ যে অন্যকেও সক্রিয় হতে অনুপ্রেরণা যোগায়। আপনি সবসময় কিছু গঠনমূলক কাজে ব্যস্ত থাকেন আর আপনার শক্তিকে খুব কম অপব্যবহার করেন। আপনি আপনার জীবনে যা করেন সেটা যদি আপনার কাছে অপরিপূরক হয়, তাহলে আপনি সেটা বদলাতে ভয় পান না।আপনার জ্ঞান অর্জনে রাস্তা অন্যদের থেকে আলাদা, যা শিক্ষা লাভের পথকে বেশ মসৃণ করে তোলে। আপনি দীর্ঘ সময়ের জন্য জিনিসগুলি ধরে রাখেন না এবং জীবনে নতুন পরিবর্তনগুলিকে স্বাগত জানানো আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য, এটি আপনাকে একাধিক বিষয়ের উপর দক্ষতা অর্জনে সহায়তা করে। আপনার মানুষিক অস্থিরতার কারণে অনেক সময় আপনি পড়াশোনার প্রতি অমনোযোগী হয়ে পড়েন, আপনার জীবনে এমন পরিস্থিতির জন্ম দেওয়া ঠিক হবে না কারণ এটি শিক্ষা অর্জনের পথকে অবরুদ্ধ করতে পারে। আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সহায়তা পাবেন এবং তারা আপনাকে শিক্ষা সম্পর্কিত সাহায্য প্রদানের ক্ষেত্রে কোনো দ্বিধা করবে না। আপনার শিক্ষকের সাথে আপনার বন্ধন খুবই মজবুত হবে এবং আপনি সফল ভাবে জীবনযাপন করবেন। যেহেতু আপনি খুবই পরিশ্রমী তাই যে সকল বিষয়ে আপনি দুর্বল, সেই সকল বিষয়ে আপনি বিশেষ ভাবে নজর দেবেন, এর ফলে ধীরে ধীরে দুর্বল বিষয়ে আপনি পারদর্শী হয়ে উঠবেন।

Master Marcus এর জীবন শৈলির রাশিফল

বাচ্চারা আপনার লক্ষ্য তৈরী ও পূরণ করতে আপনাকে প্রবলভাবে প্রেরণা জাগাবে। তাদের ওপর দায়িত্ববোধ অনুভব করুন এবং তাদের কখনো ছোট করবেন না। এই প্রেরণাকে সম্পূর্ণভাবে কাজে লাগান তবে দায়িত্ব-পূরণের জন্য এমন কিছু করবেন না যেটা আপনার ভালো লাগে না, আপনি সেটাই করুন যেটা আপনি করতে চান।