• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Mumtaz এর সম্পর্কিত / Mumtaz জীবনী

মমতাজ
নাম: মমতাজ
জন্মেরদিন: Jul 31, 1946
জন্মসময়: 5:0:0
জন্মস্থান: Mumbai
দ্রাঘিমাংশ: 72 E 50
অক্ষাংশ: 18 N 58
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: The Times Select Horoscopes

Mumtaz এর সম্পর্কিত/ কে Mumtaz

Very charming bollywood actress Mumtaz has won billions of hearts of her fans. She is best remembered for her admiring roles in many Hindi films of 60s and 70s. She is best known for her series of super-hit films. With superstar Rajesh Khanna she worked in many Hindi films and her acting was really praiseworthy. Film Khilona was lucky charm for her. She was honored with awards due to her fantastic acting in this film. Mumtaz worked in both small-budget and big-budget movies and was appreciated for her acting. Till 1977, in just 15 years, she had wonderfully worked in 108 films, which was really admirable for her growing career. International Indian Film Academy honored her ‘Achievement in Indian Cinema’. Likewise, she has been honored with innumerable big awards for her appealing acting in Hindi Cinema. Mumtaz was also respected with ‘Film fare Lifetime Achievement Award’ in 1996. In 1974, she tied a knot of marriage with a U.K. based businessman Mayur Madhvani. Let’s know here about her horoscope prediction in detail and read facts how planets are influencing her life.

কোন বছর Mumtaz এর জন্ম?

বর্ষ 1946

Mumtazএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Wednesday, July 31, 1946.

কোথায় Mumtaz জন্ম গ্রহণ করেছেন?

Mumbai

কত বয়স Mumtaz এর ?

Mumtaz এর বয়স 74 বছর

কখন Mumtaz এর জন্ম?

Wednesday, July 31, 1946

Mumtaz এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Mumtaz এর চরিত্রের রাশিফল

আপনি এমন একজন যে সুখ-সাচ্ছন্দকে সব থেকে আগে রাখে। যদিও এটার মানে এই নই যে আপনি এই সবের জন্য নিজের কর্তব্যকে উপেক্ষা করেন। বরঞ্চ আপনি প্রচুর কাজ আর সংগ্রাম করেন, কারণ আপনি জানেন শুধু মাত্র শ্রমের দ্বারাই নিজের সন্তোষজনক জায়গায় পৌছানো সম্ভব।আপনি একা থাকতে কখনই পছন্দ করেন না, বরঞ্চ একা থাকলে আপনি কষ্টই পান। অতএব আপনি বন্ধুত্বর খোঁজ করুন আর সেটাকে মূল্য দিন।আপনি সক্ষম আর কর্মকুশলতা পছন্দ করেন। তবু আগে এগোনোর ক্ষেত্রে আর বিরোধীদের সামনা করতে একটু ইতস্তত বোধ করেন। আর্থিক বিষয়ে আপনি খুব বুদ্ধিমান।যদিও আপনি পুরনো জিনিসের তারিফ করেন তবু নতুন জিনিসকে সঠিক ভাবে পরখ করুন। আপনি সাতিশয় ভালো মনের মানুষ এবং শিশুদের খুব ভালবাসেন বলেই পরিচিত।

Mumtaz এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি খুবই পরিশ্রমী এবং তীখ্ন বুদ্ধির অধিকারী এবং আপনি যা অর্জন করতে চান তার জন্য আপনি কঠোর পরিশ্রম করতে পারেন এবং অবশেষে তা লাভ করেন। আপনার তাত্ক্ষণিক জ্ঞান আপনাকে আপনার ক্ষত্রে সবচেয়ে আগে এগিয়ে রাখবে এবং কঠোর পরিশ্রমের কারণেই আপনি বিষয়টিকে অন্তিম পরিণামে পরিণত করবেন। আপনি শাস্ত্র পাঠে আগ্রহী হবেন এবং জীবনের সত্যতা সম্পর্কিত বিষয়গুলির প্রতি আপনার রুচি বোধ থাকবে। আপনি নিজের জীবনে সব সুখ অর্জন করতে চান এবং তার জন্য প্রজনয়ীও কার্য সম্পর্কে আপনার ধারণা থাকবে, এই কারণে আপনি শিক্ষা লাভের দিকে বিশেষ ভাবে নজর দেবেন এবং জীবনে কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের সাথে এগিয়ে যাবেন। আপনার মেজাজ বা রাগের ওপর আপনার নিয়ন্ত্রণ রাখা উচিত, কারণ এটি আপনার শিক্ষা লাভের রাস্তাকে বিঘ্ন করতে পারে এবং পড়াশোনায় একাগ্রতা হ্রাস করতে পারে। যাইহোক, আপনার ধারালো বুদ্ধি সর্বদা শীর্ষে রাখবে।আপনার চিন্তা-ভাবনা আর অনুভূতির মধ্যে একটা মিল লক্ষ্য করা যায়,যা আপনাকে বাস্তব সম্বন্ধে সঠিক উপলব্ধি প্রদান করে। আপনি খুবই বাস্তবিক, নিজেকে বুঝতে সক্ষম, এবং আপনার মনের মধ্যে যা থাকে সেটাকে সুকৌশলে বলেন। আপনার ভেতরের সন্তুষ্টির জন্য আপনার সহজাত স্বভাব বাধা দিলে সেটাকে আপনি দেখতে সক্ষম এবং সেটাকে বলতেও সক্ষম।যদিও তুচ্ছ ব্যাপারে আপনার চিন্তা করার ঝোঁক আছে,পরচর্চাতেও আপনার ঝোঁক আছে এবং নিজের ব্যাপারেও সমানভাবে সমালোচনামূলক হন যেমন আপনি অন্যের ব্যাপারে হন।

Mumtaz এর জীবন শৈলির রাশিফল

আপনার বুদ্ধিমত্তাকে অন্যরা কিভাবে বিবেচনা করবে সে বিষয়ে আপনি উদ্বিগ্ন হবেন এবং আপনি যেকোনো ক্ষেত্রের আগে শিক্ষার দিকে আপনার উদ্দেশ্যমূলক প্রচেষ্টাকে নিয়ে যেতে চান।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 999/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com