chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

N. T. Rama Rao-1 এর সম্পর্কিত / N. T. Rama Rao-1 জীবনী

এন টি রাম রাও -1 Horoscope and Astrology
নাম:

এন টি রাম রাও -1

জন্মেরদিন:

May 28, 1933

জন্মসময়:

16:43:0

জন্মস্থান:

Guntur

দ্রাঘিমাংশ:

80 E 27

অক্ষাংশ:

16 N 20

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


N. T. Rama Rao-1 এর সম্পর্কিত/ কে N. T. Rama Rao-1

Nandamuri Taraka Rama Rao, popularly known as N. T. Rama Rao or by his initials NTR, was an Indian film actor, director, producer, and politician who also served as the Chief Minister of Andhra Pradesh for three terms.

কোন বছর N. T. Rama Rao-1 এর জন্ম?

বর্ষ 1933

N. T. Rama Rao-1এর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, May 28, 1933.

কোথায় N. T. Rama Rao-1 জন্ম গ্রহণ করেছেন?

Guntur

কত বয়স N. T. Rama Rao-1 এর ?

N. T. Rama Rao-1 এর বয়স 89 বছর

কখন N. T. Rama Rao-1 এর জন্ম?

Sunday, May 28, 1933

N. T. Rama Rao-1 এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

N. T. Rama Rao-1 এর চরিত্রের রাশিফল

আপনি কিছুটা বিভ্রান্তিকর ব্যক্তি। একমাত্র আপনি নিজেই নিজেকে পুরোপুরি ভাবে চেনেন। আপনি জীবনে এমন কিছু ভান করেন যেটা আপনার নিজস্ব স্বভাবের থেকে সম্পূর্ণ আলাদা।আপনি রীতিমতো আকর্ষনীয় ব্যক্তিত্বের অধিকারী এবং ইটা আপনি ভালো অথবা খারাপ সব দিকেই ব্যবহার করেন। আপনি কখন কিভাবে এটাকে ব্যবহার করেন সেটা সম্পূর্ণ আপনার নিজের ইচ্ছের ওপর নির্ভর করে। ভাগ্যক্রমে, আপনি কোনো ভালোর জন্য নিজের কর্মকে নিয়ন্ত্রণ করতে পারেন ,আর ফলস্বরূপ আপনার আকর্ষনীয় ব্যক্তিত্বের উপযোগী প্রভাব অন্যদের ওপর পড়ে।আপনি খুব বড় মনের মানুষ। আপনি অন্যদের সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত থাকেন। আপনি সুখের মূল্য বোঝেন আর কি ভাবে সুখী হয় তাও বোঝেন, তবে অপরকে কষ্ট দিয়ে আপনি কখনো সুখী হতে চান না। এমনকি, অপরের খুশির জন্য আপনি নিজের শক্তিকেও উত্সর্গ করেন।আপনি সংবেদনশীল, কঠোর-পরিশ্রমী, উদার এবং মিশুকে, তবে খুব তাড়াতাড়ি রেগে যান। আপনি রেগে গেলে, নিজেকে সংযত করতে পারেন না, আর এমন কিছু করে বসেন যেটাতে আপনি পরে অনুশোচনা করেন। তাই, একটু বেশি আত্মসংযম বোধ আনুন।

N. T. Rama Rao-1 এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার বিভিন্ন বিষয় গোপন রাখার অভ্যাস আছে যা আপনাকে বিভিন্ন উপায়ে গুরুত্বপূর্ণ বিষয়কে নিজের কাছে গুপ্ত রাখতে সহায়তা করে। অন্য দিকে, আপনি আপনার আনুষ্ঠানিক শিক্ষালাভের ক্ষত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি যদি সম্পূর্ণ নিষ্ঠার সাথে কঠোর পরিশ্রম করেন তবে আপনি এই চ্যালেঞ্জগুলি অতিক্রম করতে পারবেন। আপনার শিক্ষালাভের দিকে মনোযোগ দেয়া উচিত এবং নিয়মিত আপনার পুরোনো পাঠ ঝালিয়ে নেওয়া উচিত। এটি করা উচিত যাতে আপনি যে সমস্ত জ্ঞান অর্জন করেছেন তা সম্পূর্ণ ভাবে আত্মস্থ করতে পারেন। নেতিবাচক সঙ্গে আপনার শিক্ষায় বাধা সৃষ্টি হতে পারে এই কারণে আপনার দেখেশুনে নিজের সঙ্গ স্থির করা উচিত। পরিস্থিতি কখনও কখনও আপনার বিরুদ্ধে যেতে পারে, তবে আপনাকে সঠিক উদ্যোগ গ্রহণ করতে হবে যাতে আপনার শিক্ষাগত জীবন ক্ষতিগ্রস্ত না হয়।আপনি আদর্শবাদী এবং অন্যের কাছে অনুপ্রেরনাদায়ক, কারণ আপনার সহজাত আধ্যাত্মিক বিশ্বাস আছে। অত্যন্ত সংবেদনশীল, অন্যেরা আপনাকে পছন্দ করে - খুব কমই আপনি কারো আবেগকে আহত করেন। জীবনের কাঠিন্যকে বুঝে, সেটা থেকে শিক্ষা নিয়ে সম্পূর্ণ সতন্ত্র হাতে আপনি খুশি হন।

N. T. Rama Rao-1 এর জীবন শৈলির রাশিফল

আপনি জানাতে পছন্দ করেন, এবং যখন অন্যেরা নজর দেই তখন একটি ভালো কাজ করতে উত্সাহিত হন। যদি আপনি কোনো মঞ্চে উপস্থিত হন তো কম দর্শকের থেকে বেশি দর্শকের কাছে আপনি ভালো কাজ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer