Celebrity Horoscope Search By

Neelam Sanjiva Reddy এর সম্পর্কিত / Neelam Sanjiva Reddy জীবনী

নীলাম সঞ্জীব রেড্ডি Horoscope and Astrology
নাম:

নীলাম সঞ্জীব রেড্ডি

জন্মেরদিন:

May 19, 1913

জন্মসময়:

21:48:00

জন্মস্থান:

Anantapur

দ্রাঘিমাংশ:

75 E 7

অক্ষাংশ:

14 N 4

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

765 Notable Horoscopes

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Neelam Sanjiva Reddy এর সম্পর্কিত/ কে Neelam Sanjiva Reddy

Neelam Sanjiva Reddy was the sixth President of India, serving from 1977 to 1982.

কোন বছর Neelam Sanjiva Reddy এর জন্ম?

বর্ষ 1913

Neelam Sanjiva Reddyএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Monday, May 19, 1913.

কোথায় Neelam Sanjiva Reddy জন্ম গ্রহণ করেছেন?

Anantapur

কত বয়স Neelam Sanjiva Reddy এর ?

Neelam Sanjiva Reddy এর বয়স 108 বছর

কখন Neelam Sanjiva Reddy এর জন্ম?

Monday, May 19, 1913

Neelam Sanjiva Reddy এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Neelam Sanjiva Reddy এর চরিত্রের রাশিফল

আপনার বিভিন্ন অপেক্ষনীয় গুন আছে। যার মধ্যে প্রথম এবং প্রধান হলো আপনি আপনার কাজকে উপভোগ করেন আর আপনার কাজের প্রায় কোনো সীমা থাকে না। এরপর আপনার চোখ সবসময় খোলা থাকে আর মস্তিষ্ক সবসময় সজাগ থাকে। এইসব গুন মিলে আপনি এমন একজন ব্যক্তি হয়ে দাড়ান যা আপনার কর্মক্ষেত্রে যথেষ্ঠ প্রভাব ফেলে। আপনি খুবই বাস্তবিক আর বাস্তবিক জিনিসেই বিশ্বাস করেন এবং খুঁটি-নাটি মনে রাখার জন্য আপনি এটি প্রখর বুদ্ধির অধিকারী। খুঁটি-নাটি বিষয়ের ক্ষেত্রে আপনি এতটাই প্রবণ যে কিছু কিছু সহকর্মী এটার ফলে বিরক্তও হয়। আপনি চেহারা কখনই ভোলেন না, যদিও নাম মনে রাখার ক্ষেত্রে ততটা নিখুঁত নন।আপনি এমন একজন ব্যক্তি যে সব কিছুরই কারণ জানতে ইচ্ছুক। যতক্ষণ না আপনি পুরোপুরিভাবে সন্তুষ্ট না হন, ততক্ষণ পর্যন্ত আপনি সেটাকে মানেন না। ফলস্বরূপ, কিছু সময় আপনি ভালো কারবার হারিয়ে ফেলেন আর কিছু লোক আপনাকে এমন ভাবে দেখে যে আপনি খুব দেরী করেন।আপন খুবই সংবেদনশীল এবং প্রায়ই যখন আপনার আগে এগোনো কথা তখন আপনি পিছিয়ে যান। এটা আপনাকে নিঃসন্দেহে নেতৃত্ব দেওয়া থেকে অক্ষম করে তলে। অনেক ক্ষেত্রে আপনি নিজস্ব পদ্ধতি চান না। আসলে সব দিক দিয়েই আপনি খুব এক্তিয়ারভুক্ত।

Neelam Sanjiva Reddy এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Neelam Sanjiva Reddy এর জীবন শৈলির রাশিফল

আপনার বন্ধুরা আপনার জীবনে অনুপ্রেরণা জাগাবে। তাদের সাহায্য ও উত্সাহ আপনার দরকার। তাই আপনার লক্ষ্য-পূরণের জন্য আপনি সেই দিকেই যাবেন যেদিকে আপনার বন্ধুরা আপনার উন্নতি দেখতে পাবে।