chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Oliver Reed এর সম্পর্কিত / Oliver Reed জীবনী

অলিভার রিড Horoscope and Astrology
নাম:

অলিভার রিড

জন্মেরদিন:

Feb 13, 1938

জন্মসময়:

1:0:0

জন্মস্থান:

0 E 13, 51 N 25

দ্রাঘিমাংশ:

0 E 13

অক্ষাংশ:

51 N 25

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Oliver Reed এর সম্পর্কিত/ কে Oliver Reed

Robert Oliver Reed was an English actor known for his burly screen presence. Reed exemplified his real-life macho image in "tough guy" roles.

কোন বছর Oliver Reed এর জন্ম?

বর্ষ 1938

Oliver Reedএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Sunday, February 13, 1938.

কোথায় Oliver Reed জন্ম গ্রহণ করেছেন?

0 E 13, 51 N 25

কত বয়স Oliver Reed এর ?

Oliver Reed এর বয়স 84 বছর

কখন Oliver Reed এর জন্ম?

Sunday, February 13, 1938

Oliver Reed এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Oliver Reed এর চরিত্রের রাশিফল

আপনি আপনার জীবন অনুকুল পরিস্থিতিতে সুরু করেছেন, এটা বলাই যেতে পারে যে আপনি রুপোর চামচ নিয়ে জন্মেছেন। আপনার স্মৃতিশক্তি অস্বাভাবিক ভাবে ভালো, আর আপনি কোনো উপকার কখনই ভোলেন না। আপনি অতিরিক্ত উদার। আপনি সুশৃঙ্খল স্বভাবের, যেটা আপনার কাজে, পোশাকে আর বিশেষ করে আপনার ঘরে প্রতিফলিত হয়।আপনি খুব উচ্চাকাঙ্খী এবং নিজের আকাঙ্খা পূরণের জন্য নিজের জন্য খুব লক্ষ্য রাখেন। প্রায়ই আপনি নিজের লক্ষ্যের থেকে কিছুটা কম পান, যেটা হওয়াটা স্বাভাবিক, তবু আপনি গড়ের থেকে বেশিই অর্জন করেন।ব্যক্তিগতভাবে আপনি আকর্ষক, দয়াবান এবং সুরুচিসম্পন্ন। আপনি বড়ই উদার মনের মানুষ। যখন জিনিসগুলো সঠিক ভাবে যাই না তখন আপনি সুবিবেচক। আপনি তেজস্বী ব্যক্তিত্বের অধিকারী।আপনি জন্মগত নেতা কিন্তু এটার প্রদর্শনে আপনি খুব ই লাজুক। আপনি খুব বড় চিন্তা করেন, বড় কাজ করেন এবং ছোট-খাটো ব্যাপারে আপনি বিরক্ত হন না।

Oliver Reed এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাহসী এবং উচ্চাকাঙ্খী। আপনি ঝুঁকি নিতে ও সেগুলোকে মঞ্চস্থ করার ক্ষেত্রে ভয় পান না, আপনি অসম্ভব সক্রিয় মানুষ যে অন্যকেও সক্রিয় হতে অনুপ্রেরণা যোগায়। আপনি সবসময় কিছু গঠনমূলক কাজে ব্যস্ত থাকেন আর আপনার শক্তিকে খুব কম অপব্যবহার করেন। আপনি আপনার জীবনে যা করেন সেটা যদি আপনার কাছে অপরিপূরক হয়, তাহলে আপনি সেটা বদলাতে ভয় পান না।আপনার জ্ঞান অর্জনে রাস্তা অন্যদের থেকে আলাদা, যা শিক্ষা লাভের পথকে বেশ মসৃণ করে তোলে। আপনি দীর্ঘ সময়ের জন্য জিনিসগুলি ধরে রাখেন না এবং জীবনে নতুন পরিবর্তনগুলিকে স্বাগত জানানো আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য, এটি আপনাকে একাধিক বিষয়ের উপর দক্ষতা অর্জনে সহায়তা করে। আপনার মানুষিক অস্থিরতার কারণে অনেক সময় আপনি পড়াশোনার প্রতি অমনোযোগী হয়ে পড়েন, আপনার জীবনে এমন পরিস্থিতির জন্ম দেওয়া ঠিক হবে না কারণ এটি শিক্ষা অর্জনের পথকে অবরুদ্ধ করতে পারে। আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সহায়তা পাবেন এবং তারা আপনাকে শিক্ষা সম্পর্কিত সাহায্য প্রদানের ক্ষেত্রে কোনো দ্বিধা করবে না। আপনার শিক্ষকের সাথে আপনার বন্ধন খুবই মজবুত হবে এবং আপনি সফল ভাবে জীবনযাপন করবেন। যেহেতু আপনি খুবই পরিশ্রমী তাই যে সকল বিষয়ে আপনি দুর্বল, সেই সকল বিষয়ে আপনি বিশেষ ভাবে নজর দেবেন, এর ফলে ধীরে ধীরে দুর্বল বিষয়ে আপনি পারদর্শী হয়ে উঠবেন।

Oliver Reed এর জীবন শৈলির রাশিফল

আপনার সহকর্মীরা আপনার সফলতায় অনুপ্রেরণা জাগাবে। তাই আপনার লক্ষ্য-পূরণে অনুপ্রেরিত হবার জন্য আপনি অন্যের ভরসায় থাকবেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer