• Talk to astrologers
  • AstroSage Brihat Horoscope
  • Cogniastro
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Ricky Ponting এর সম্পর্কিত / Ricky Ponting জীবনী

রিকি
নাম: রিকি পন্টিং
জন্মেরদিন: Dec 19, 1974
জন্মসময়: 12:8:38
জন্মস্থান: Launceston
দ্রাঘিমাংশ: 147 E 8
অক্ষাংশ: 41 S 24
সময় মণ্ডল: 7
তথ্য সমূহের উৎস: Unknown

Ricky Ponting এর সম্পর্কিত/ কে Ricky Ponting

37-year-old Ricky Ponting, the world’s top most batting-smasher, is a very popular cricketer representing the Australia cricket team. Everyone knows how versatile this player is! He is very well-admired for making a wonderful record in the world of cricket. Ponting is not only in news for his outstanding batting and bowling but also for his terrific fielding and his ability for sudden score of runs. Ponting was born and raised in Launceston Tasmania, Australia on December 19, 1974. Pointing also took care of ‘Captain-ship’ for ODI cricket from year 2002 to 2011, and for Test Matches, he was the captain from year 2004 to 2011. In his tenure, he has beautifully played about 370 ODI cricket (One Day International cricket), performed around 156 Test matches, collected more than 26000 runs, and most of the all, he was the most successful captain winning 48 test matches out of 77 matches, and in his captain ship Australia won the ‘ICC World Cup’ 2 times. Ponting’s full name is “Ricky Thomas Ponting” and the nick name is “Punter”. He started his career in cricket by playing this sport in club match at a very early age of 11where he was introduced by his father and uncle. Now, after riding on many challenges, he is honored to be a successful Australian cricketer.

কোন বছর Ricky Ponting এর জন্ম?

বর্ষ 1974

Ricky Pontingএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, December 19, 1974.

কোথায় Ricky Ponting জন্ম গ্রহণ করেছেন?

Launceston

কত বয়স Ricky Ponting এর ?

Ricky Ponting এর বয়স 46 বছর

কখন Ricky Ponting এর জন্ম?

Thursday, December 19, 1974

Ricky Ponting এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Ricky Ponting এর চরিত্রের রাশিফল

জনসমক্ষে নিজের বক্তব্য কিভাবে রাখতে হয় সেটা আপনি জানেন এবং রসাত্মক সত্তার সুন্দর উপহার আপনার কাছে আছে। তাই আপনার বন্ধুরা হাসিখুশি সঙ্গের জন্য আপনাকে কৃতিত্ব দেন। আপনি নিশ্চয়ই রসাল প্রকৃতির। আপনার বন্ধুরা আপনার ওপর রীতিমতো প্রভাব ফেলে, তাই এটা খুবই জরুরি যে আপনি প্রচন্ড চিন্তা-ভাবনা করে নিজের বন্ধুদের বাছুন।আপনার সবথেকে বড় ব্যর্থতা হলো আপনি বহুমুখী এবং আপনার শক্তি অনেক দিকে একসাথে পরিচালিত হয়। আপনার কর্ম এবং ইচ্ছাকে কিছু কম শাখায় একত্রিত করুন, এবং এই পরিবর্তনের ফলে আপনি ব্যাপকভাবে উপকৃত হবেন।আপনার চরিত্রে কিছুটা দার্শনিক ভাব আছে, তবে এটা সুপ্ত অবস্থায় থাকে। আপনি আন্তরিক ও উদারমনের মানুষ, যদিও সামান্য নীরস প্রকৃতির। আপনি নিজের প্রতি কিছুটা গর্বিত এবং যারা আপনার আত্মগর্ব নিয়ে ভাবনা করে তারা আপনার প্রিয় বন্ধু হয়ে যায়।আপনি উচ্চ-আদর্শবান, যা সবসময় প্রতীত হয় না। যখন আপনার আদর্শ বিফল হয়ে যায় তখন আপনি খুবই মনমরা হয়ে পরেন। আপনার মধ্যে অস্থিরতার ঝলকানি দেখা যায়, যার জন্য কোনো আদর্শ ভাব উচিত সময়ে পরিপক্ব হবার আগেই আপনি সেটাকে পরিত্যাগ করেন। তাই, আপনার যোগ্যতা অনুযায়ী আপনি জীবনে সাফল্য, সুখ-শান্তি অর্জন করতে পারেন না।

Ricky Ponting এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি আপনার লক্ষ্যে স্থির থাকবেন এবং সহজে মানুষিক চাপ অনুভব করবেন না। আপনি জ্ঞান এবং শিক্ষার কারণে সমাজে একজন মহান বুদ্ধিজীবী হিসাবে বিখ্যাত হবেন। এমনকি যদি আপনি জীবনের অন্যান্য দিকগুলি ত্যাগ করেন তবেও আপনার জ্ঞানকে পরিত্যাগ করা উচিত নয়। এই অগ্রাধিকার আপনাকে জীবনে অন্যদের থেকে এগিয়ে রাখবে। আপনি অনেক শিক্ষিত মানুষের নির্দেশিকা পাবেন যা আপনার শিক্ষাকে ইতিবাচক ভাবে প্রভাবিত করবে। আপনি যে জ্ঞানটি অর্জন করেছেন তা আপনার ব্যক্তিগত জীবনে প্রয়োগ করা উচিত, এর ফলে আপনি একজন ভালো মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হবেন। জ্ঞান অর্জনের আকাঙ্ক্ষা আপনাকে শীর্ষে রাখবে এবং আপনি মহান বুদ্ধিজীবিদের মধ্যে তালিকাভুক্ত হবেন। কখনও কখনও, আপনার স্বাধীন মনোভাবের কারণে আপনার শিক্ষা ক্ষতিগ্রস্ত হতে পারে, তাই আপনাকে আপনার ব্যক্তিত্বের এই দিকটি নিয়ে সচেতন থাকা উচিত।যেকোনো কিছু বা যেকোনো কারো ভেতর দিয়ে দেখার ক্ষমতা আপনার আছে, তাই আপনার কাছ থেকে কিছু লোকানো খুব মুস্কিল। এই অন্তর্দৃষ্টির স্বচ্ছতা প্রতিপক্ষকে জয় করতে আর পরিতৃপ্তি অর্জন করতে সাহায্য করে। যেকোনো পরিস্থিতির উপলব্ধি আর যেকোনো সমস্যার সমাধান করার ক্ষমতা আপনার আছে, কারণ আপনি সরাসরি যথাযথ জায়গায় পৌঁছান।

Ricky Ponting এর জীবন শৈলির রাশিফল

আপনার বন্ধুরা আপনার জীবনে অনুপ্রেরণা জাগাবে। তাদের সাহায্য ও উত্সাহ আপনার দরকার। তাই আপনার লক্ষ্য-পূরণের জন্য আপনি সেই দিকেই যাবেন যেদিকে আপনার বন্ধুরা আপনার উন্নতি দেখতে পাবে।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com