Celebrity Horoscope Search By

Shazia Ilmi এর সম্পর্কিত / Shazia Ilmi জীবনী

শাজিয়া ইলমি Horoscope and Astrology
নাম:

শাজিয়া ইলমি

জন্মেরদিন:

Jan 1, 1970

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Kanpur

দ্রাঘিমাংশ:

85 E 15

অক্ষাংশ:

20 N 25

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Shazia Ilmi এর সম্পর্কিত/ কে Shazia Ilmi

Shazia Ilmi comes from a Kanpur-based Muslim family with links to the Indian National Congress political party. Her father was the founder and editor of Siyasat Jadid, a Kanpur-based newspaper. One of her uncles has been a member of the Uttar Pradesh Legislative Assembly for over two decades, as well as holding ministerial office in the state.

কোন বছর Shazia Ilmi এর জন্ম?

বর্ষ 1970

Shazia Ilmiএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, January 1, 1970.

কোথায় Shazia Ilmi জন্ম গ্রহণ করেছেন?

Kanpur

কত বয়স Shazia Ilmi এর ?

Shazia Ilmi এর বয়স 51 বছর

কখন Shazia Ilmi এর জন্ম?

Thursday, January 1, 1970

Shazia Ilmi এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Shazia Ilmi এর চরিত্রের রাশিফল

আপনি প্রচন্ড বাস্তবিক আর সমানভাবে সক্ষম। আপনি খুব পরিপাটি প্রকৃতির, এবং আপনি সুশৃঙ্খল আর পরিস্কার-পরিচ্ছনতা ভালবাসেন। এটাও সম্ভব যে এইসব গুনাবলী আপনার মধ্যে খুবই বিকশিত, এবং হতে পারে যে খুঁটিনাটি জিনিস দেখতে গিয়ে জীবনের কিছু বড় সুযোগ আপনি হারিয়ে ফেলেন।আপনি একজন দ্বিধাগ্রস্ত মানুষ। যদিও পৃথিবীতে নিজের রাস্তা তৈরি করার গুন আপনার আছে এবং উন্নতির শিখরে পৌছানোর ক্ষমতাও আপনার মধ্যে বর্তমান, তবে একটু বেশি উদ্যম দেখাতে গিয়ে আপনার থেকে কম গুনের মানুষ আপনার থেকে আগে এগিয়ে যায়। তাই নিজের অলীক সীমাবদ্ধতা নিয়ে বেশি ভাববেন না। আপনি শুধু সফলতা গ্রহণ করার কথা চিন্তা করুন, দেখবেন ঠিক সফল হবেন।আপনি হিসেবী এবং বাস্তবিক। আপনি সবসময় কিছু অর্জন করতে চান। আপনার মনের মধ্যে কিছু প্রবল আকাঙ্ক্ষা সবসময় প্রজ্জলিত থাকে। এটা সময়ের সাথে আপনাকে অস্থির করে তোলে। যদিও আপনি আপনার সাফল্যে সবসময় গর্ববোধ করে থাকেন।আপনি উদার এবং সংবেদনশীল। কোনো প্রয়োজনীয়তায় বা কেউ মর্মান্তিক যন্ত্রণার মধ্যে থাকলে, এটা ভাবায় যায় না যে আপনি সাহায্যের হাত না বাড়িয়ে পাশ কাটিয়ে চলে যাবেন।

Shazia Ilmi এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

অল্পসময়ে খুব বেশি আশা করা,আপনাকে প্রচন্ড অভ্যন্তরীণ উত্তেজনার মধ্যে রাখে এবং আপস করার ক্ষেত্রে আপনি খুব জেদী। আপনি প্রচন্ড বিচলিত আর একসাথে বিভিন্ন দিকে নিজের শক্তিকে ছড়িয়ে দেন এবং খুব কমই কোনো কিছু সম্পূর্ণ করতে পারেন, কারণ সবসময় নতুন কিছু আবিস্কৃত হয়। বয়স বাড়ার সাথে আপনার মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে এবং আপনাকে বিশ্রাম করতে শিখতে হবে। যোগার মত কোনো শারীরিক ও মানসিক তপশ্চর্যা দারুন প্রতিবিধান হতে পারে।আপনি যেকোনো বিষয়ের গভীরে গিয়ে ভাবতে পারেন, এই কারণে আপনি কোনো বিষয়ের ওপর সহজেই দক্ষতা অর্জন করতে পারবেন। যদিও এই পদ্ধতি যথেষ্ট সময় সাপেক্ষ এবং এটি কোনো কোনো সময় বিরক্তির সৃষ্টি করতে পারে। আপনি কঠোর পরিশ্রমের সাথে পড়াশোনা করবেন এবং আপনি সর্বদাই পড়াকু স্বভাবের হবেন। নিত্য পড়াশোনা করলে আপনি সহজেই পড়াশোনা শেষ করতে পারবেন। আপনি কোনো একটি নির্দিষ্টি বিষয়ে আটকে পরতে পারেন এবং এই কারণে আপনার সেই বিষয় কে রোজ ঝালিয়ে নেওয়া উচিত। কোনো কোনো সময় আপনি আশানুরূপ ফলাফল না পেলেও আপনার অর্জিত জ্ঞান আপনাকে জীবনের অন্যান্য বিষয়ে সাফল্য পেতে সাহায্য করবে।

Shazia Ilmi এর জীবন শৈলির রাশিফল

আপনি এমন একজন যে লোকেরা আপনার চর্চা করে. যখন তারা বলে যে প্রতিটা সফল ব্যক্তির পেছনে একজন প্রেমী থাকে। আপনার বৈবাহিক সাথী আপনার লক্ষ্য পূরণে অনুপ্রেরণা জাগাবে।