সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Shirley Bassey এর সম্পর্কিত / Shirley Bassey জীবনী

শার্লি বাসায় Horoscope and Astrology
নাম:

শার্লি বাসায়

জন্মেরদিন:

Jan 8, 1937

জন্মসময়:

9:00:00

জন্মস্থান:

Cardiff

দ্রাঘিমাংশ:

3 W 13

অক্ষাংশ:

51 N 29

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Web

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Shirley Bassey এর সম্পর্কিত/ কে Shirley Bassey

Dame Shirley Veronica Bassey, DBE is a Welsh singer. She found fame in the mid-1950s and has been called "one of the most popular female vocalists in Britain during the last half of the 20th century".

কোন বছর Shirley Bassey এর জন্ম?

বর্ষ 1937

Shirley Basseyএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, January 8, 1937.

কোথায় Shirley Bassey জন্ম গ্রহণ করেছেন?

Cardiff

কত বয়স Shirley Bassey এর ?

Shirley Bassey এর বয়স 85 বছর

কখন Shirley Bassey এর জন্ম?

Friday, January 8, 1937

Shirley Bassey এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Shirley Bassey এর চরিত্রের রাশিফল

আপনার বিশিষ্ট চরিত্রে সমবেদনা, আতিথেয়তার সাথে মেশানো থাকে। আপনার একটা মহান আবেগ আছে, যারাই আপনার সাথে মেশে তাদের একটু বেশি খুশি করতে চান। এর থেকে বড়গুন আর কিছু হয় না, তবে কখনো সখনো এটা মাত্রাতিরিক্ত হয়ে যাই।অন্যের জন্য আপনি প্রচুর সময় এবং ধন খরচ করেন।টাকা-পয়সার ব্যাপারে আপনার অদ্বভূত মতামত আছে।নিজের কোনো বৈধ প্রয়োজনীয়তাকে আপনি অনেক সময় প্রত্যখান করলেও অন্যের ওপর বেপরোয়াভাবে খরচা করেন।দান-অনুদানের ক্ষেত্রে আপনি সদা প্রস্তুত থাকেন।কিছুক্ষেত্রে,আপনার পছন্দসই কোনো জিনিসে অল্প সঞ্চয়ের জন্য আপনি নিজেকে রীতিমতো অসুবিধার মধ্যে ফেলে দেন।আপনার সব থেকে বড় দুর্বলতা হলো আপনি অল্পতেই মেনে যান।আসলে আপনি যা শোনেন সেটাকেই খুব বেশি বিশ্বাস করে ফেলেন। নির্লজ্য লোকেরা আপনার এই ত্রুটিটি সহজেই লক্ষ্য করে নেয় এবং পরে লাভ ওঠায়।কাজেই নিজেকে সতর্ক রাখুন এবং যারা বন্ধুত্বের ভান করে ফায়দা ওঠাতে চাই তাদের থেকে দুরে থাকুন।অনুশীলিত কর্ম আপনার ভালো লাগে এবং, মন থেকে আপনি খুব উচ্চমানের সাহিত্য ও কলা ভালবাসেন, যদিও বানিজ্যিক অস্তিত্বের জন্য আপনার পছন্দের অনেক কিছু আপনার নজর এড়িয়ে যায়।

Shirley Bassey এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাধারণ জ্ঞানবোধের অধিকারী এবং নিজে কি জানতে চান সেব্যাপারে স্পষ্ট থাকেন।আপনি স্পষ্টবাদী ও বাস্তবিক,আর বাতাবরণে খুশি খুঁজতে থাকেন এবং আপনার দিগন্ত বিস্তারে নির্ভিক,সহজেই ভয়কে সীকৃতি দেন আর তার মধ্যে দিয়েই কাজ করতে থাকেন। তবে একটু সাবধান থাকুন। যদি আপনি সবসময় নিজের হিতের চিন্তা করেন আর অন্যদের ব্যাপারে অবিবেচক থাকেন তো আপনার খুশির পরিধি কম হবে।আপনি এমন একটি ব্যক্তিত্বের অধিকারী, যে অন্যদের থেকে আলাদা। আপননার জীবন শৈলী অন্যদের থেকে আলাদা এবং আপনার শিক্ষা লাভের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়না। শিক্ষা লাভের ক্ষত্রে তাড়াহুড়োর কারণে আপনি কখনো সমস্যায় পড়তে পারেন। যদিও আপনার লেখার ক্ষমতা ভাল হতে পারে এবং আপনি লেখার মাধ্যমে আনন্দিত হবন। আপনি নিজের ভুলগুলো থেকে শিখতে পছন্দ করেন এবং কোনো কাজ সম্পূর্ণ রূপে সম্পাদনের জন্য নিজের সর্ব শক্তি নিবেশ করবেন। আপনার এ ধরনের বিশেষত্ব আপনাকে শিক্ষা ক্ষেত্রেও বিশেষ সুবিধা প্রদান করবে। কখনও কখনও, আপনার ভুলগুলি আপনার শিখায় বাধা দিতে পারে। আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখবেন যা আপনাকে আপনার শিক্ষাগত জীবনে অনেক জ্ঞান অর্জনে সহায়তা করবে। কোনো বিষয় শেখার পর আপনার তা পুনরায় ঝালিয়ে নেওয়া উচিত, এর ফলে আপনার স্মরণশক্তির বিকাশ হবে। শিক্ষা ক্ষেত্রে আপনি বিভিন্ন বাধা ও বিঘ্ন অতিক্রম করার পরেই সাফল্য অর্জন করবেন।

Shirley Bassey এর জীবন শৈলির রাশিফল

আপনার বন্ধুরা আপনার জীবনে অনুপ্রেরণা জাগাবে। তাদের সাহায্য ও উত্সাহ আপনার দরকার। তাই আপনার লক্ষ্য-পূরণের জন্য আপনি সেই দিকেই যাবেন যেদিকে আপনার বন্ধুরা আপনার উন্নতি দেখতে পাবে।