• AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

Sourav Ganguly এর সম্পর্কিত / Sourav Ganguly জীবনী

সৌরভ
নাম: সৌরভ গাঙ্গুলি
জন্মেরদিন: Jul 08, 1972
জন্মসময়: 01:00:00
জন্মস্থান: kolkata(india)
দ্রাঘিমাংশ: 88 E 22
অক্ষাংশ: 22 N 34
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Lagna Phal (Garg)

Sourav Ganguly এর সম্পর্কিত/ কে Sourav Ganguly

Sourav Ganguly was born on July 8, 1972 in Kolkata. His father is a wealthy businessman. He had a happy childhood. He played for West Bengal in the Ranji Trophy. His international debut was against the West Indies in 1991-92.His debut in Test cricket was made when he played against England at Lord's in 1996. After that le has regularly played for the Indian cricket team He was extremely successful during the Sahara Cup against Pakistan n Canada. After Sachin Tendulkar, Ganguly was appointed as the captain of the Indian cricket team. Initially, he was not very successful as a captain out his performance as a captain improved gradually. He led India to victory in the Nat West Trophy held in England. The Indian cricket team reached the final of the Cricket World Cup 2003 under his captaincy. He has an immense fan following in Kolkata and is fondly called ‘Dada’. Due to his dismal performance, he was excluded from Kolkata Knight Riders last year; instead he played for Pune warriors. One of the best left-handed batsmen in the world Sourav Ganguly’s destiny has always been on a swing, sometimes high sometimes low. How much of his success story is based on destiny?

কোন বছর Sourav Ganguly এর জন্ম?

বর্ষ 1972

Sourav Gangulyএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Saturday, July 8, 1972.

কোথায় Sourav Ganguly জন্ম গ্রহণ করেছেন?

kolkata(india)

কত বয়স Sourav Ganguly এর ?

Sourav Ganguly এর বয়স 47 বছর

কখন Sourav Ganguly এর জন্ম?

Saturday, July 8, 1972

Sourav Ganguly এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Sourav Ganguly এর চরিত্রের রাশিফল

আপনি অন্যদের থেকে একটু বেশি চালক। এটার কারণ হলো আপনি যেকোনো কিছুই খুব তাড়াতাড়ি আর অল্প প্রয়াসের ফলেই শিখে যান।সময়ের সাথে সাথে আপনি আপনার অর্জিত বিদ্যা-বুদ্ধি, আপনার সুদূরদর্শীতা, আপনার দয়াশীলতা, আপনার অতিথিবত্সলতা দেখাবেন। তথাপি আপনাকে আপনার ক্ষমতা অনুযায়ী চিন্তা আর কর্ম করতে হবে, যাতে আপনি সেই জায়গাতে পৌছাতে পারেন যেটা আপনি দেখাতে চাইছেন। যদিও আপনি একজন অসাধারণ মানুষ তবু যখন ক্রোধ আপনার ওপর ভারী হয় তখন আপনি খিটখিটে, উত্তেজিত, প্রজ্বালিত আর সহনশীলতাকে বর্জন করেন। এইসব মুহুর্তে সব থেকে ভালো হয় যদি আপনি নিজের ক্রিয়া-কলাপের ওপর নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। আপনার মস্তিষ্ক এমন ভাবে সাজান যাতে আপনি দৃঢ় এবং এইসব গুনাবলী উত্পন্ন করতে সঙ্কল্প নিতে পারেন। আপনি একজন সহানুভূতিশীল মানুষ। তবে আমরা আপনাকে পরামর্শ দেব আপনি অন্যদের প্রতি আরো বেশি সহানুভূতিশীল হন যাতে তাদের দরকারে আপনার সাহায্য তারা পায় এবং একটু বেশি ভালো হবার চেষ্টা করুন যাতে আপনি অন্যের ওপর চেল্লা-মিল্লি করলেও তাদের দিকে সাহায্যের হাত বাড়ান।

Sourav Ganguly এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি সাহসী এবং উচ্চাকাঙ্খী। আপনি ঝুঁকি নিতে ও সেগুলোকে মঞ্চস্থ করার ক্ষেত্রে ভয় পান না, আপনি অসম্ভব সক্রিয় মানুষ যে অন্যকেও সক্রিয় হতে অনুপ্রেরণা যোগায়। আপনি সবসময় কিছু গঠনমূলক কাজে ব্যস্ত থাকেন আর আপনার শক্তিকে খুব কম অপব্যবহার করেন। আপনি আপনার জীবনে যা করেন সেটা যদি আপনার কাছে অপরিপূরক হয়, তাহলে আপনি সেটা বদলাতে ভয় পান না।আপনার জ্ঞান অর্জনে রাস্তা অন্যদের থেকে আলাদা, যা শিক্ষা লাভের পথকে বেশ মসৃণ করে তোলে। আপনি দীর্ঘ সময়ের জন্য জিনিসগুলি ধরে রাখেন না এবং জীবনে নতুন পরিবর্তনগুলিকে স্বাগত জানানো আপনার চরিত্রের একটি বিশেষ বৈশিষ্ট্য, এটি আপনাকে একাধিক বিষয়ের উপর দক্ষতা অর্জনে সহায়তা করে। আপনার মানুষিক অস্থিরতার কারণে অনেক সময় আপনি পড়াশোনার প্রতি অমনোযোগী হয়ে পড়েন, আপনার জীবনে এমন পরিস্থিতির জন্ম দেওয়া ঠিক হবে না কারণ এটি শিক্ষা অর্জনের পথকে অবরুদ্ধ করতে পারে। আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সহায়তা পাবেন এবং তারা আপনাকে শিক্ষা সম্পর্কিত সাহায্য প্রদানের ক্ষেত্রে কোনো দ্বিধা করবে না। আপনার শিক্ষকের সাথে আপনার বন্ধন খুবই মজবুত হবে এবং আপনি সফল ভাবে জীবনযাপন করবেন। যেহেতু আপনি খুবই পরিশ্রমী তাই যে সকল বিষয়ে আপনি দুর্বল, সেই সকল বিষয়ে আপনি বিশেষ ভাবে নজর দেবেন, এর ফলে ধীরে ধীরে দুর্বল বিষয়ে আপনি পারদর্শী হয়ে উঠবেন।

Sourav Ganguly এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com