• Esha
  • Vikas
  • Vinnie
  • Priya
ব্রাউজ

Steve Smith এর সম্পর্কিত / Steve Smith জীবনী

স্টিভ স্মিথ Horoscope and Astrology
নাম: স্টিভ স্মিথ
জন্মেরদিন: Jun 2, 1989
জন্মসময়: 00:00:00
জন্মস্থান: Sydney
দ্রাঘিমাংশ: 151 E 10
অক্ষাংশ: 33 S 53
সময় মণ্ডল: 7
তথ্য সমূহের উৎস: Unknown

Steve Smith এর সম্পর্কিত/ কে Steve Smith

Steven Peter Devereux Smith (Born on Jun 02, 1989) is an Australian cricketer. He started out mainly as a leg-spinner, before he established himself as the premier batsman of Australia. He is currently the captain of the Australia national cricket team across all the three formats. Smith made his international debut in an ODI against the West Indies in 2010.

কোন বছর Steve Smith এর জন্ম?

বর্ষ 1989

Steve Smithএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, June 2, 1989.

কোথায় Steve Smith জন্ম গ্রহণ করেছেন?

Sydney

কত বয়স Steve Smith এর ?

Steve Smith এর বয়স 32 বছর

কখন Steve Smith এর জন্ম?

Friday, June 2, 1989

Steve Smith এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Steve Smith এর চরিত্রের রাশিফল

আপনি অন্যদের থেকে একটু বেশি চালক। এটার কারণ হলো আপনি যেকোনো কিছুই খুব তাড়াতাড়ি আর অল্প প্রয়াসের ফলেই শিখে যান।সময়ের সাথে সাথে আপনি আপনার অর্জিত বিদ্যা-বুদ্ধি, আপনার সুদূরদর্শীতা, আপনার দয়াশীলতা, আপনার অতিথিবত্সলতা দেখাবেন। তথাপি আপনাকে আপনার ক্ষমতা অনুযায়ী চিন্তা আর কর্ম করতে হবে, যাতে আপনি সেই জায়গাতে পৌছাতে পারেন যেটা আপনি দেখাতে চাইছেন। যদিও আপনি একজন অসাধারণ মানুষ তবু যখন ক্রোধ আপনার ওপর ভারী হয় তখন আপনি খিটখিটে, উত্তেজিত, প্রজ্বালিত আর সহনশীলতাকে বর্জন করেন। এইসব মুহুর্তে সব থেকে ভালো হয় যদি আপনি নিজের ক্রিয়া-কলাপের ওপর নিয়ন্ত্রণ করতে চেষ্টা করেন। আপনার মস্তিষ্ক এমন ভাবে সাজান যাতে আপনি দৃঢ় এবং এইসব গুনাবলী উত্পন্ন করতে সঙ্কল্প নিতে পারেন। আপনি একজন সহানুভূতিশীল মানুষ। তবে আমরা আপনাকে পরামর্শ দেব আপনি অন্যদের প্রতি আরো বেশি সহানুভূতিশীল হন যাতে তাদের দরকারে আপনার সাহায্য তারা পায় এবং একটু বেশি ভালো হবার চেষ্টা করুন যাতে আপনি অন্যের ওপর চেল্লা-মিল্লি করলেও তাদের দিকে সাহায্যের হাত বাড়ান।

Steve Smith এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি আপনার দুর্দান্ত কথোপকথন ও বাক্যালাপের জন্য পরিচিত হবেন এবং আপনার অপরের সাথে সংযোগ স্থাপনের দক্ষতা আপনাকে আপনার সঙ্গীদের মধ্যে দীর্ঘদিন ধরে জনপ্রিয় হয়ে থাকতে সহায়তা করবে। আপনার ব্যক্তিত্বের এই বিশেষ দিকটি আপনাকে আপনার শিক্ষালাভে সাফল্য অর্জনে সহায়তা করবে। আপনি শাস্ত্র সম্পর্কে, বিভিন্ন বিষয় শেখার প্রতিও আগ্রহও প্রকাশ করবেন। আপনি গণিত, পরিসংখ্যান এবং যুক্তিবিদ্যার মত বিষয় গুলির উপর আপনার কর্তৃত্ব বিস্তার করে আপনার শ্রেষ্ঠত্ব প্রমাণ করবেন। আপনি সকল বিষয়কে সাফল্যের সাথে বিশ্লেষণ করে তার সঠিক নির্যাস বের করতে পারবেন। আপনি যদি নিজের একাগ্রতার দ্বারা সকল বিষয়কে একত্রিত করতে পারেন তাহলে আপনি জীবনের গুরুত্বপূর্ণ বিষয় গুলির বিচ্ছিন্ন হয়ে যাওয়াকে আটকাতে পারবেন এবং এর ফলে স্বরূপ আপনাকে শীর্ষে ওঠা থেকে কেউ আটকাতে পারবেন না।অন্যদের সাথে মেলা-মেশা করে আপনি নিজেকে সত্যিকারের খুশি প্রদান করতে সক্ষম। আপনি পুরোপুরিভাবে উৎফুল্ল আর আনন্দদায়ক, হাসতে ভয় পান না এবং প্রচুর কৌতুকরসবোধ সম্পন্ন। সুন্দরতা আপনার মনে খুব প্রভাব ফেলে এবং আপনার পরিবেশে এটাকে স্পষ্টরূপে নিয়ে আসেন। কনব্যাক্তি যিনি নিজের আসে-পাশে সুন্দরতা নিয়ে আসতে সক্ষম তিনি আরো বেশি খুশি পেতে সক্ষম হন।

Steve Smith এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।

Buy Brihat Horoscope

250+ pages @ Rs. 750/-

Brihat horoscope

AstroSage on MobileAll Mobile Apps

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com