chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Sudhesan Midhun এর সম্পর্কিত / Sudhesan Midhun জীবনী

সুদেশান মিডহুন Horoscope and Astrology
নাম:

সুদেশান মিডহুন

জন্মেরদিন:

Oct 07, 1994

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Kayankulam

দ্রাঘিমাংশ:

76 E 31

অক্ষাংশ:

9 N 10

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Sudhesan Midhun এর সম্পর্কিত/ কে Sudhesan Midhun

Midhun A is an Indian cricketer, who plays for Kerala. He is a right handed batsman and a right arm leg break bowler. He has played in 2017-18 Vijay Hazare Trophy. In the Vivo IPL 2018, he is a part of Rajasthan Royals.

কোন বছর Sudhesan Midhun এর জন্ম?

বর্ষ 1994

Sudhesan Midhunএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, October 7, 1994.

কোথায় Sudhesan Midhun জন্ম গ্রহণ করেছেন?

Kayankulam

কত বয়স Sudhesan Midhun এর ?

Sudhesan Midhun এর বয়স 28 বছর

কখন Sudhesan Midhun এর জন্ম?

Friday, October 7, 1994

Sudhesan Midhun এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Sudhesan Midhun এর চরিত্রের রাশিফল

আপনার অনেক ভালো ভালো গুন আছে। আপনি খুব দরদী, তাই আপনি একজন খুব বন্ধু। আপনি বিশ্বস্ত আর দেশপ্রেমী এবং তাই আপনি একজন প্রথম শ্রেনীর নাগরিক। আপনি খুব স্নেহ-পরায়ন পিতা/মাতা বা ভবিষ্যতে এমন হবেন। আপনার জীবনসাথীর কামনার অনুরূপ। পরিষ্কারভাবে আপনার ভালো গুন অন্যের চেয়ে অনেক বেশি।আপনি একজন সংবেদনশীল আর আবেগপ্রবণ মানুষ। এই পৃথিবীর কঠিন আঘাত অন্যদের তুলনায় আপনার ওপর বেশি প্রভাব ফেলবে আর এইসবের জন্য আপনি কিছু আনন্দ হারাবেন। অন্যেরা আপনার নিয়ে কি বলে এটা আপনি খুব মনে লাগান। তাই, এমন কিছু জিনিস আপনাকে নিরাশ করবে যেগুলো অতটাও বড় সমস্যা নয়।আপনি শান্ত স্বভাবের, আর এই গুনের জন্য আপনি আপনার আশে-পাশের লোকজনদের নজরে শক্তিশালী ও দৃঢ়প্রতিজ্ঞ। এটার জন্য আপনি যখন চান নিজের পন্থা নিতে পারেন।আপনি যতটা চিন্তা করেন তত কথা বলেন না আর আপনি যখন চিন্তা করেন তখন খুবই যুক্তিশীল থাকেন। আপনার বিচার খুব মূল্যবান আর লোকজন আপনার পরামর্শ নেবার জন্য ভিড় জমায়।

Sudhesan Midhun এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Sudhesan Midhun এর জীবন শৈলির রাশিফল

বাচ্চারা আপনার লক্ষ্য তৈরী ও পূরণ করতে আপনাকে প্রবলভাবে প্রেরণা জাগাবে। তাদের ওপর দায়িত্ববোধ অনুভব করুন এবং তাদের কখনো ছোট করবেন না। এই প্রেরণাকে সম্পূর্ণভাবে কাজে লাগান তবে দায়িত্ব-পূরণের জন্য এমন কিছু করবেন না যেটা আপনার ভালো লাগে না, আপনি সেটাই করুন যেটা আপনি করতে চান।