chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Thalaivan Sargunam এর সম্পর্কিত / Thalaivan Sargunam জীবনী

থালাইভান সার্গুনম Horoscope and Astrology
নাম:

থালাইভান সার্গুনম

জন্মেরদিন:

May 15, 1985

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Nagar Kowil

দ্রাঘিমাংশ:

77 E 24

অক্ষাংশ:

8 N 10

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Thalaivan Sargunam এর সম্পর্কিত/ কে Thalaivan Sargunam

Thalaivan Sargunam is a Badureliya Sports Club, Madras Rubber Factory, Sunrisers Hyderabad, Tamil Nadu, Tamil Nadu Combined Districts XI.

কোন বছর Thalaivan Sargunam এর জন্ম?

বর্ষ 1985

Thalaivan Sargunamএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Wednesday, May 15, 1985.

কোথায় Thalaivan Sargunam জন্ম গ্রহণ করেছেন?

Nagar Kowil

কত বয়স Thalaivan Sargunam এর ?

Thalaivan Sargunam এর বয়স 38 বছর

কখন Thalaivan Sargunam এর জন্ম?

Wednesday, May 15, 1985

Thalaivan Sargunam এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Thalaivan Sargunam এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

Thalaivan Sargunam এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি প্রায়শয় নিরাশ হন আর জীবনের কাছ থেকে একটু বেশি চান, কারণ আপনি জীবনের ছোট-ছোট জিনিস যেগুলো ঘটে সেগুলোতে ভয় পেয়ে যান, যা উচিত নয়। আপনি প্রচন্ড লাজুক আর নিজের আবেগ-অনুভূতি বোঝাতে অসুবিধা বোধ করেন। যদি প্রতিদিন অল্পসময় নিজের মস্তিষ্ককে স্বচ্ছ রেখে ধ্যানে বসেন, তো আপনি শান্তি অনুভব করবেন আর বুঝবেন যে জিনিসগুলো অতটা খারাপ নয় যতটা আপনি মনে করেন।আপনার মন পড়ার সময় অন্য স্থানে ঘুরে বেড়ানোর অভ্যাসের জন্য দীর্ঘ সময় যাবৎ পড়াশোনা করা আপনার জন্য কোনোদিনই সম্ভবপর হবে না। এই কারণে আপনার শিক্ষা জীবনে এর খারাপ প্রভাব পরবে। যদি আপনি আপনার অলস জীবনের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেন তবে তা আপনার শিক্ষাক্ষেত্রে ভালো প্রভাব সৃষ্টি করবে। আপনার অপরিচিতি বিষয় গুলির ওপর প্রবল ঝোক রয়েছে। আপনার অনুভাবনী ক্ষমতার জন্য আপনি নির্বাচিত বিষয়ে বিশেষ সাফল্য অর্জন করবেন। এরই সাথে আপনার মনযোগ বৃদ্ধির ওপর নজর দেওয়া উচিত এর ফলে আপনি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি কঠোর পরিশ্রম করলে এই জগতের কোনো শক্তি আপনাকে সাফল্য লাভ থেকে বঞ্চিত করতে পারবে না।

Thalaivan Sargunam এর জীবন শৈলির রাশিফল

আপনি জানাতে পছন্দ করেন, এবং যখন অন্যেরা নজর দেই তখন একটি ভালো কাজ করতে উত্সাহিত হন। যদি আপনি কোনো মঞ্চে উপস্থিত হন তো কম দর্শকের থেকে বেশি দর্শকের কাছে আপনি ভালো কাজ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer