সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Thomas Vermaelen এর সম্পর্কিত / Thomas Vermaelen জীবনী

থমাস ভারমেলেন Horoscope and Astrology
নাম:

থমাস ভারমেলেন

জন্মেরদিন:

Nov 14, 1985

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

Kapellen, Belgium

দ্রাঘিমাংশ:

4 E 27

অক্ষাংশ:

51 N 19

সময় মণ্ডল:

2

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Thomas Vermaelen এর সম্পর্কিত/ কে Thomas Vermaelen

Thomas Vermaelen is a Belgian footballer who captains Arsenal and also plays for Belgium. Vermaelen joined the AFC Ajax youth academy in 2000 and won the 2003–04 Eredivisie title in his first season with the club.

কোন বছর Thomas Vermaelen এর জন্ম?

বর্ষ 1985

Thomas Vermaelenএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, November 14, 1985.

কোথায় Thomas Vermaelen জন্ম গ্রহণ করেছেন?

Kapellen, Belgium

কত বয়স Thomas Vermaelen এর ?

Thomas Vermaelen এর বয়স 36 বছর

কখন Thomas Vermaelen এর জন্ম?

Thursday, November 14, 1985

Thomas Vermaelen এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Thomas Vermaelen এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

Thomas Vermaelen এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি কল্পনার জগতে বিচরণ করেন l অত্যধিক সংবেদনশীল , আপনি অনেক হীনমন্যতায় ভোগেন , ব্যক্তিগত অপমানের মতো সবচেয়ে সম্পর্কহীন ঘটনা থেকেও আহত হতে পারেন l এটি গুরুত্বপূর্ণ যে আপনি ড্রাগ বা অ্যালকোহলে আসক্ত হন না , এটা আপনার অসচ্ছতা প্রমান করে l আপনি নিজের এবং অন্যের প্রতি সৎ এবং যতটা সম্ভব বাস্তববাদী হওয়ার চেষ্টা করেন l আপনার পলায়নপ্রবৃত্তি রয়েছে l আপনার মাত্রাতিরিক্ত সংবেদনশীল মসৃনকরনের মধ্যে সঙ্গীত , রঙ ও প্রকৃতি খুবই ইতিবাচক lআপনি একজন বুদ্ধিমান চরিত্রের ব্যক্তি এবং এই কারণে আপনি জীবনের বিভিন্ন বিষয় গুলিকে খুবই ভালো ভাবে নিয়ন্ত্রণ করতে পারবেন। আপনি শিক্ষা লাভের ক্ষেত্রে বিভিন্ন বাধার সম্মুখীন হতে পারেন, কিন্তু আপনি তাতে ভয় না পেয়ে নিজ লক্ষে অবিচল থেকে সামনের দিকে এগিয়ে যাবেন। আপনার অধিক জ্ঞান অর্জনের বাসনা আপনাকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেবে কম সময়ের মধ্যেই। আপনার জীবনের প্রাথমিক পর্যায়ে আপনি না না বাঁধার সম্মুখীন হতে পারেন, কিন্তু শিক্ষা লাভের ক্ষত্রে তার কোনো খারাপ প্রভাব পরবে না কারণ আপনার একাগ্রতা খুবই বেশি হবে। এই কারণে শিক্ষা ক্ষেত্রে আপনি যথেষ্টই ভাগ্যবান হবেন। কখনো সখনো আপনি কোনো নির্দিষ্ট জিনিস মনে করতে অসমর্থ হবেন, কিন্তু গভীর ভাবে চিন্তা করলে আপনি তা মনে করতে সক্ষম হবেন ও তা পরিষ্কার হয়ে যাবে আপনার মনে। আপনার চরিত্রের এই বিষয় টি আপনাকে শিক্ষা ক্ষেত্রে সাফল্য পেতে সাহায্য করবে।

Thomas Vermaelen এর জীবন শৈলির রাশিফল

অনেকাংশে আপনার করুনার দিকে ঝোঁক থাকবে, কারণ অন্যের নিয়ে আপনি কি ভাবেন সেটা বলতে আপনি ভয় পান। তাই আপনি শত্রুতা তৈরী করবেন। আপনি কি ভাবেন সেটা বলতে তারাতারি সুরু করুন তবে আপনি দেখবেন অন্যদের সাথে আপনার ভালো সম্পর্ক হচ্ছে।