chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Uma Shankar Dikshit এর সম্পর্কিত / Uma Shankar Dikshit জীবনী

উমা শংকর দীক্ষিত Horoscope and Astrology
নাম:

উমা শংকর দীক্ষিত

জন্মেরদিন:

Jan 12, 1901

জন্মসময়:

12:0:00

জন্মস্থান:

Unnao

দ্রাঘিমাংশ:

80 E 30

অক্ষাংশ:

26 N 32

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


Uma Shankar Dikshit এর সম্পর্কিত/ কে Uma Shankar Dikshit

Uma Shankar Dikshit was an Indian politician, cabinet minister and Governor of West Bengal and Governor of Karnataka. Born on 12th January 1901 at village Ugu of Unnao district, he got his education from Kanpur.

কোন বছর Uma Shankar Dikshit এর জন্ম?

বর্ষ 1901

Uma Shankar Dikshitএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Saturday, January 12, 1901.

কোথায় Uma Shankar Dikshit জন্ম গ্রহণ করেছেন?

Unnao

কত বয়স Uma Shankar Dikshit এর ?

Uma Shankar Dikshit এর বয়স 121 বছর

কখন Uma Shankar Dikshit এর জন্ম?

Saturday, January 12, 1901

Uma Shankar Dikshit এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Uma Shankar Dikshit এর চরিত্রের রাশিফল

জনসমক্ষে নিজের বক্তব্য কিভাবে রাখতে হয় সেটা আপনি জানেন এবং রসাত্মক সত্তার সুন্দর উপহার আপনার কাছে আছে। তাই আপনার বন্ধুরা হাসিখুশি সঙ্গের জন্য আপনাকে কৃতিত্ব দেন। আপনি নিশ্চয়ই রসাল প্রকৃতির। আপনার বন্ধুরা আপনার ওপর রীতিমতো প্রভাব ফেলে, তাই এটা খুবই জরুরি যে আপনি প্রচন্ড চিন্তা-ভাবনা করে নিজের বন্ধুদের বাছুন।আপনার সবথেকে বড় ব্যর্থতা হলো আপনি বহুমুখী এবং আপনার শক্তি অনেক দিকে একসাথে পরিচালিত হয়। আপনার কর্ম এবং ইচ্ছাকে কিছু কম শাখায় একত্রিত করুন, এবং এই পরিবর্তনের ফলে আপনি ব্যাপকভাবে উপকৃত হবেন।আপনার চরিত্রে কিছুটা দার্শনিক ভাব আছে, তবে এটা সুপ্ত অবস্থায় থাকে। আপনি আন্তরিক ও উদারমনের মানুষ, যদিও সামান্য নীরস প্রকৃতির। আপনি নিজের প্রতি কিছুটা গর্বিত এবং যারা আপনার আত্মগর্ব নিয়ে ভাবনা করে তারা আপনার প্রিয় বন্ধু হয়ে যায়।আপনি উচ্চ-আদর্শবান, যা সবসময় প্রতীত হয় না। যখন আপনার আদর্শ বিফল হয়ে যায় তখন আপনি খুবই মনমরা হয়ে পরেন। আপনার মধ্যে অস্থিরতার ঝলকানি দেখা যায়, যার জন্য কোনো আদর্শ ভাব উচিত সময়ে পরিপক্ব হবার আগেই আপনি সেটাকে পরিত্যাগ করেন। তাই, আপনার যোগ্যতা অনুযায়ী আপনি জীবনে সাফল্য, সুখ-শান্তি অর্জন করতে পারেন না।

Uma Shankar Dikshit এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি আপনার লক্ষ্যে স্থির থাকবেন এবং সহজে মানুষিক চাপ অনুভব করবেন না। আপনি জ্ঞান এবং শিক্ষার কারণে সমাজে একজন মহান বুদ্ধিজীবী হিসাবে বিখ্যাত হবেন। এমনকি যদি আপনি জীবনের অন্যান্য দিকগুলি ত্যাগ করেন তবেও আপনার জ্ঞানকে পরিত্যাগ করা উচিত নয়। এই অগ্রাধিকার আপনাকে জীবনে অন্যদের থেকে এগিয়ে রাখবে। আপনি অনেক শিক্ষিত মানুষের নির্দেশিকা পাবেন যা আপনার শিক্ষাকে ইতিবাচক ভাবে প্রভাবিত করবে। আপনি যে জ্ঞানটি অর্জন করেছেন তা আপনার ব্যক্তিগত জীবনে প্রয়োগ করা উচিত, এর ফলে আপনি একজন ভালো মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হবেন। জ্ঞান অর্জনের আকাঙ্ক্ষা আপনাকে শীর্ষে রাখবে এবং আপনি মহান বুদ্ধিজীবিদের মধ্যে তালিকাভুক্ত হবেন। কখনও কখনও, আপনার স্বাধীন মনোভাবের কারণে আপনার শিক্ষা ক্ষতিগ্রস্ত হতে পারে, তাই আপনাকে আপনার ব্যক্তিত্বের এই দিকটি নিয়ে সচেতন থাকা উচিত।যেকোনো কিছু বা যেকোনো কারো ভেতর দিয়ে দেখার ক্ষমতা আপনার আছে, তাই আপনার কাছ থেকে কিছু লোকানো খুব মুস্কিল। এই অন্তর্দৃষ্টির স্বচ্ছতা প্রতিপক্ষকে জয় করতে আর পরিতৃপ্তি অর্জন করতে সাহায্য করে। যেকোনো পরিস্থিতির উপলব্ধি আর যেকোনো সমস্যার সমাধান করার ক্ষমতা আপনার আছে, কারণ আপনি সরাসরি যথাযথ জায়গায় পৌঁছান।

Uma Shankar Dikshit এর জীবন শৈলির রাশিফল

আপনি প্রবল কর্মঠভাবে কাজ করেন টাকা-পয়সা কমানোর জন্য, কারণ আপনি ভাবেন আপনার কাছে সুন্দর দামী জিনিস থাকলেই লোকে আপনাকে সম্মান দেবে। এটা ঠিক নয়। আপনি এই পথে চলুন যদি এটাতে আপনি সম্পূর্ণ খুশি লাভ করতে পারেন।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer