Coronavirus: stay at home Leave your home if it's necessary. It will help stop the spread of novel coronavirus & COVID-19

  • AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report
ব্রাউজ

V V S Laxman এর সম্পর্কিত / V V S Laxman জীবনী

ভি
নাম: ভি ভি এস লক্ষ্মণ
জন্মেরদিন: Nov 01, 1974
জন্মসময়: 10:26:23
জন্মস্থান: Hyderabad
দ্রাঘিমাংশ: 78 E 26
অক্ষাংশ: 17 N 22
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Unknown

V V S Laxman এর সম্পর্কিত/ কে V V S Laxman

V.V.S Laxman (born 1 November 1974), has many nick names like Australia’s nightmare, second innings specialist, lifeguard, trouble shooter and V.V.S which is a short form for Very Very Special. VVS was a nickname that he got after scoring double hundred against Australia at Eden Gardens. As a pair Rahul Dravid and V.V.S Laxman have made India proud many a time and rescued the Indian cricket team from many tough situations, to name one is his historic performance that lead the Indian team to victory at Adelaide. Laxman’s running between the wickets slowed down due to a knee surgery and he was dropped out of the 2003 Indian WC Squad.In the 2004/05 Indian tour to Pakistan, his performance declined further . VVS Laxman played his last ODI against South Africa where he scored a duck and hence questions were raised over his position in the ODI team and was eventually dropped. Post which all he focused on was Test Series. He was once again back in form and helped the Indian team win many more matches by his commendable performance. This is what once Steve Waugh and later Brett Lee said about V.V.S Laxman "If you get Dravid, great. If you get Sachin, brilliant. If you get Laxman, it's a miracle." What’s in store for Laxman in the language of destiny let’s figure out.

কোন বছর V V S Laxman এর জন্ম?

বর্ষ 1974

V V S Laxmanএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Friday, November 1, 1974.

কোথায় V V S Laxman জন্ম গ্রহণ করেছেন?

Hyderabad

কত বয়স V V S Laxman এর ?

V V S Laxman এর বয়স 46 বছর

কখন V V S Laxman এর জন্ম?

Friday, November 1, 1974

V V S Laxman এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

V V S Laxman এর চরিত্রের রাশিফল

আপনি একজন বিবেচক। আপনি কখনো স্থির হতে পারেন না। আপনি সর্বদা পরিকল্পনা করতে থাকেন এবং আলস্য সহ্য করতে পারেন না। আপনার স্বেচ্ছাশক্তি প্রবল এবং স্বাধীন-চেত্তা আপনার মধ্যে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত। অন্যের হস্তক্ষেপে আপনি বিরক্ত হন, আর কারণ অধীন থাকা আপনি পছন্দ করেন না।আপনি ন্যায়পরায়ণতার খুব বড় হিসাব স্থাপন করেন, এবং এই শব্দটাকে বিস্তৃত অর্থে ব্যবহার করেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সৎ-উদ্দেশ্য, সৎ-বক্তৃতা আর টাকা-পয়সার ব্যাপারে সততা আশা করেন।আপনার সবথেকে বড় অক্ষমতা হলো অন্যের সাথে ব্যবহার। আপনি অদক্ষতা সহ্য করতে পারেন না, যারা আপনার চোখে-চোখ রাখতে পারে না তাদের আপনি খুব নিচু রূপে দেখেন। যাদের আপনি সমর্থন করেন না তাদের প্রতি একটু বেশি দয়াবান ও সহিষ্ণু হওয়া খুব কঠিন নয়। যেকোনো মূল্যেই এটা খুব ভালো প্রচেষ্টা হতে পারে।আপনি মৌলিক চিন্তা-ভাবনার অধিকারী। এই চিন্তা-ভাবনা ভিন্ন-ভিন্ন ভাবে প্রকাশ পাই। আপনি নতুন কিছু পদ্ধতিও আবিষ্কার করেন। আপনি যাই চিন্তা করেন, সেটা দিয়ে পৃথিবীকে আপনি নতুন দিশা দেন।

V V S Laxman এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

অল্পসময়ে খুব বেশি আশা করা,আপনাকে প্রচন্ড অভ্যন্তরীণ উত্তেজনার মধ্যে রাখে এবং আপস করার ক্ষেত্রে আপনি খুব জেদী। আপনি প্রচন্ড বিচলিত আর একসাথে বিভিন্ন দিকে নিজের শক্তিকে ছড়িয়ে দেন এবং খুব কমই কোনো কিছু সম্পূর্ণ করতে পারেন, কারণ সবসময় নতুন কিছু আবিস্কৃত হয়। বয়স বাড়ার সাথে আপনার মাইগ্রেনের সমস্যা দেখা দিতে পারে এবং আপনাকে বিশ্রাম করতে শিখতে হবে। যোগার মত কোনো শারীরিক ও মানসিক তপশ্চর্যা দারুন প্রতিবিধান হতে পারে।আপনি যেকোনো বিষয়ের গভীরে গিয়ে ভাবতে পারেন, এই কারণে আপনি কোনো বিষয়ের ওপর সহজেই দক্ষতা অর্জন করতে পারবেন। যদিও এই পদ্ধতি যথেষ্ট সময় সাপেক্ষ এবং এটি কোনো কোনো সময় বিরক্তির সৃষ্টি করতে পারে। আপনি কঠোর পরিশ্রমের সাথে পড়াশোনা করবেন এবং আপনি সর্বদাই পড়াকু স্বভাবের হবেন। নিত্য পড়াশোনা করলে আপনি সহজেই পড়াশোনা শেষ করতে পারবেন। আপনি কোনো একটি নির্দিষ্টি বিষয়ে আটকে পরতে পারেন এবং এই কারণে আপনার সেই বিষয় কে রোজ ঝালিয়ে নেওয়া উচিত। কোনো কোনো সময় আপনি আশানুরূপ ফলাফল না পেলেও আপনার অর্জিত জ্ঞান আপনাকে জীবনের অন্যান্য বিষয়ে সাফল্য পেতে সাহায্য করবে।

V V S Laxman এর জীবন শৈলির রাশিফল

বাচ্চারা আপনার লক্ষ্য তৈরী ও পূরণ করতে আপনাকে প্রবলভাবে প্রেরণা জাগাবে। তাদের ওপর দায়িত্ববোধ অনুভব করুন এবং তাদের কখনো ছোট করবেন না। এই প্রেরণাকে সম্পূর্ণভাবে কাজে লাগান তবে দায়িত্ব-পূরণের জন্য এমন কিছু করবেন না যেটা আপনার ভালো লাগে না, আপনি সেটাই করুন যেটা আপনি করতে চান।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com