chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Waheeda Rehman এর সম্পর্কিত / Waheeda Rehman জীবনী

ওয়াহিদা রেহমান Horoscope and Astrology
নাম:

ওয়াহিদা রেহমান

জন্মেরদিন:

Feb 03, 1938

জন্মসময়:

06:30:00

জন্মস্থান:

Chingleput

দ্রাঘিমাংশ:

80 E 1

অক্ষাংশ:

12 N 42

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Bhat)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


Waheeda Rehman এর সম্পর্কিত/ কে Waheeda Rehman

Waheeda Rehman is one of the most important actress of the indian cinema. In the early years of her film career, she wanted to become a doctor but happily found her place as an important actrees of Indian cinema She made her debut from a telugu film industry with the film (1955). Her next film was ‘Rojulu Maraayi’ which was released in the same year. She started her career as a vamp in a Gurudutt film C.I.D(1956). From there on, her film careeer started to fly and reached at a peak after her film Guide.

কোন বছর Waheeda Rehman এর জন্ম?

বর্ষ 1938

Waheeda Rehmanএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Thursday, February 3, 1938.

কোথায় Waheeda Rehman জন্ম গ্রহণ করেছেন?

Chingleput

কত বয়স Waheeda Rehman এর ?

Waheeda Rehman এর বয়স 84 বছর

কখন Waheeda Rehman এর জন্ম?

Thursday, February 3, 1938

Waheeda Rehman এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Waheeda Rehman এর চরিত্রের রাশিফল

দুর্ভাগ্যবশত আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না, তবে টাকা বাহ্যিক কিছু আনন্দই দিতে পারে, আপনার অর্থ না থাকলেও ভেতর থেকে আপনি খুশি অনুভব করবেন।আপনি একজন তেজস্বী মানুষ, ততক্ষণ আপনি নিশ্চিন্ত হন না যতক্ষণ না আপনার কাজ শেষ হয়। আপনি মানসিক ও শারীরিক উভয় দিকেই শক্তিশালী এবং আপনার হাতে যা কাজ থাকে সেটাকে উদ্যমের সাথে শেষ করেন। আপনি অসীম সাহসের অধিকারী, এবং এই গুনের মিশ্রনের ফলে আপনার জীবন ভিন্নতায় ভরা থাকে। আপনি কোনো নির্দিষ্ট দিক ঘোষণার পরেও কোনো একটি জিনিস নিয়ে পড়তে থাকতে পারেন না। আপনি আপনার চাকরি, বন্ধু, শখ অথবা যেকোনো জিনিসই বদলাতে পারেন যখন আপনার মনে হয় বদলানোটা আপনার জন্য উপকারী। তবে দুর্ভাগ্যবশত এইসব পরিবর্তনের খুঁটি-নাটি আপনি সে পরিমানে বিচার করেন না যতটা আপনি করতে পারেন আর তাই কিছু ক্ষেত্রে এইসব জিনিসের জন্য আপনাকে সমস্যার সম্মুখীনও করতে হতে পারে। তবু আপনার মধ্যে সাহস আছে, আপনি জাত-যোদ্ধা আর আপনি অনেক নতুন উদ্যোগ অন্বিত করেন। শেষ-মেষ সবকিছুই আপনার উন্নতিকে সক্ষম করে।আপনি ভালো লেনদেনের জন্য নতুন নতুন জায়গায় ঘুরবেন আর তারজন্য আপনি পৃথিবীর নতুন নতুন জায়গাও দেখবেন। যদি আপনি একজন পুরুষ হন তাহলে আপনার নিজের কারবার বা কার্যক্ষেত্রে দেশের বিভিন্ন জায়গায় থাকার সুযোগ পাবেন, আর যদি আপনি একজন মহিলা হন, তাহলে আপনার স্বামীর ব্যবসা বা কার্যক্ষেত্রের জন্য বিভিন্ন স্থানে ঘুরবেন। আমরা সুপারিশ করব আপনি আপনার ধৈর্য ধরার ক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন, এবং কোনো নতুন উদ্যোগ নেওয়ার আগে ভালো করে সেটার খুঁটিনাটি নিয়ে চিন্তা-ভাবনা করুন। কিছু অসুবিধা থাকতে পারে তবে সেগুলো আপনার সাফল্যকে দমাতে পারবে না। আপনার বয়স যখন ৩৫ বছর পেরিয়ে যাবে তারপর রূপান্তর করা ঠিক হবে না।

Waheeda Rehman এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনি কল্পনার জগতে বিচরণ করেন l অত্যধিক সংবেদনশীল , আপনি অনেক হীনমন্যতায় ভোগেন , ব্যক্তিগত অপমানের মতো সবচেয়ে সম্পর্কহীন ঘটনা থেকেও আহত হতে পারেন l এটি গুরুত্বপূর্ণ যে আপনি ড্রাগ বা অ্যালকোহলে আসক্ত হন না , এটা আপনার অসচ্ছতা প্রমান করে l আপনি নিজের এবং অন্যের প্রতি সৎ এবং যতটা সম্ভব বাস্তববাদী হওয়ার চেষ্টা করেন l আপনার পলায়নপ্রবৃত্তি রয়েছে l আপনার মাত্রাতিরিক্ত সংবেদনশীল মসৃনকরনের মধ্যে সঙ্গীত , রঙ ও প্রকৃতি খুবই ইতিবাচক lআপনি একজন বুদ্ধিমান চরিত্রের ব্যক্তি এবং এই কারণে আপনি জীবনের বিভিন্ন বিষয় গুলিকে খুবই ভালো ভাবে নিয়ন্ত্রণ করতে পারবেন। আপনি শিক্ষা লাভের ক্ষেত্রে বিভিন্ন বাধার সম্মুখীন হতে পারেন, কিন্তু আপনি তাতে ভয় না পেয়ে নিজ লক্ষে অবিচল থেকে সামনের দিকে এগিয়ে যাবেন। আপনার অধিক জ্ঞান অর্জনের বাসনা আপনাকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেবে কম সময়ের মধ্যেই। আপনার জীবনের প্রাথমিক পর্যায়ে আপনি না না বাঁধার সম্মুখীন হতে পারেন, কিন্তু শিক্ষা লাভের ক্ষত্রে তার কোনো খারাপ প্রভাব পরবে না কারণ আপনার একাগ্রতা খুবই বেশি হবে। এই কারণে শিক্ষা ক্ষেত্রে আপনি যথেষ্টই ভাগ্যবান হবেন। কখনো সখনো আপনি কোনো নির্দিষ্ট জিনিস মনে করতে অসমর্থ হবেন, কিন্তু গভীর ভাবে চিন্তা করলে আপনি তা মনে করতে সক্ষম হবেন ও তা পরিষ্কার হয়ে যাবে আপনার মনে। আপনার চরিত্রের এই বিষয় টি আপনাকে শিক্ষা ক্ষেত্রে সাফল্য পেতে সাহায্য করবে।

Waheeda Rehman এর জীবন শৈলির রাশিফল

আপনি ভাবেন যে যদি আপনি ধন-সম্পদ অর্জন করতে পারেন শুধুমাত্র তবেই অন্যেরা আপনাকে সম্মান করবে। তবে এটা ঠিক নয়, তাই নিজের লক্ষ্য পূরণ যেটা আপনি সত্যি করতে চান।

Call NowTalk to Astrologer Chat NowChat with Astrologer