সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Yuvraj Singh এর সম্পর্কিত / Yuvraj Singh জীবনী

যুবরাজ সিং Horoscope and Astrology
নাম:

যুবরাজ সিং

জন্মেরদিন:

Dec 12, 1981

জন্মসময়:

21:45:00

জন্মস্থান:

Chandigarh

দ্রাঘিমাংশ:

76 E 47

অক্ষাংশ:

30 N 43

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

300 Important Horoscopes (MK Vishwanath)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


Yuvraj Singh এর সম্পর্কিত/ কে Yuvraj Singh

Yuvraj Singh is a young batsman of the Indian cricket team. He was born on December 12, 1981 at Chandigarh in Punjab. In his childhood he was attracted to cricket. His O.D.I, debut was against Kenya during the I.C.C. knock out tournament in 2000-01. For a while he suffered from a bad form. Eventually, he was dropped from the team when the Autralians toured India in early 2001. After a disastrous tour of South Africa, Yuvraj was dropped for the home series against England. He regained his place in the side against Zimbabwe in early 2002.He was in a good form during the Cricket World Cup 2003. He is also a good fielder and a useful left-arm spinner. He was the vice captain of the ODI team from late-2007 to late-2008. At the 2007 World Twenty20 he hit six sixes in an over against England's Stuart Broad—a feat performed only three times previously in any form of senior cricket, and previously never in an international match between two Tests cricket nations. He was named the Man of the Tournament in the 2011 Cricket World Cup. Known for his scandal with woman on page three he is a firm believer of religion and superstitions; let’s see what his birth chart says about his cricket and love life.

কোন বছর Yuvraj Singh এর জন্ম?

বর্ষ 1981

Yuvraj Singhএর জন্ম তারিখ কি?

এর জন্মদিন হল Saturday, December 12, 1981.

কোথায় Yuvraj Singh জন্ম গ্রহণ করেছেন?

Chandigarh

কত বয়স Yuvraj Singh এর ?

Yuvraj Singh এর বয়স 41 বছর

কখন Yuvraj Singh এর জন্ম?

Saturday, December 12, 1981

Yuvraj Singh এর জাতীয়তা কি?

এই তথ্যটি উপলব্ধ নয়।

Yuvraj Singh এর চরিত্রের রাশিফল

আপনি আপনার জীবন অনুকুল পরিস্থিতিতে সুরু করেছেন, এটা বলাই যেতে পারে যে আপনি রুপোর চামচ নিয়ে জন্মেছেন। আপনার স্মৃতিশক্তি অস্বাভাবিক ভাবে ভালো, আর আপনি কোনো উপকার কখনই ভোলেন না। আপনি অতিরিক্ত উদার। আপনি সুশৃঙ্খল স্বভাবের, যেটা আপনার কাজে, পোশাকে আর বিশেষ করে আপনার ঘরে প্রতিফলিত হয়।আপনি খুব উচ্চাকাঙ্খী এবং নিজের আকাঙ্খা পূরণের জন্য নিজের জন্য খুব লক্ষ্য রাখেন। প্রায়ই আপনি নিজের লক্ষ্যের থেকে কিছুটা কম পান, যেটা হওয়াটা স্বাভাবিক, তবু আপনি গড়ের থেকে বেশিই অর্জন করেন।ব্যক্তিগতভাবে আপনি আকর্ষক, দয়াবান এবং সুরুচিসম্পন্ন। আপনি বড়ই উদার মনের মানুষ। যখন জিনিসগুলো সঠিক ভাবে যাই না তখন আপনি সুবিবেচক। আপনি তেজস্বী ব্যক্তিত্বের অধিকারী।আপনি জন্মগত নেতা কিন্তু এটার প্রদর্শনে আপনি খুব ই লাজুক। আপনি খুব বড় চিন্তা করেন, বড় কাজ করেন এবং ছোট-খাটো ব্যাপারে আপনি বিরক্ত হন না।

Yuvraj Singh এর সুখ ও সাচ্ছন্দের রাশিফল

আপনার আত্মবিশ্বাসী ও আশাবাদী মনোভাব রয়েছে l আপনি সবসময় ভালো ভাবেন এবং আপনার কিছু ঘটানোর ক্ষমতা রয়েছে l অন্যের প্রতি খুবই দয়া ও সহনশীল , আপনি খুবই বাস্তবসম্পন্ন এবং সব ছোটখাটো বিষয়ে সম্পূর্ণ বিচারবুদ্ধি প্রয়োগ করেন l আপনার জীবনের প্রতি বিশ্বাস ও একটি দার্শনিক চিন্তাধারা রয়েছে যা আপনাকে নানা সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করে এবং আপনাকে সুখ অর্জনের জন্য মহান শক্তি দেয়lআপনি জীবনে কিছু অর্জন করতে চান, আর সেই কারণে আপনার মধ্যে একটি স্ফূর্তি রয়েছে। কিন্তু আপনি আপনার মনের দ্বন্দ্বপূর্ণ অবস্থার শিকার হতে পারেন এবং এর ফলে আপনি শিক্ষালাভের আকাঙ্খা হারিয়ে ফেলতে পারেন। এই পরিস্থিতিতে, আপনার সবকিছু ছেড়ে স্বাধীনভাবে বা স্বাধীন চিত্তে ভাবনা চিন্তা করা উচিত। আপনাকে বিশ্বাস করতে হবে যে আপনি বাকিদের চেয়ে ভাল করতে পারেন এবং এর জন্য আপনার শিক্ষার সহায়তা দরকার। আপনি একটি নির্দিষ্ট সময়সূচী গ্রহণ করে এবং তা অনুযায়ী কাজ করলে, আপনাকে সাফল্য লাভ থেকে কেউ থামাতে পারবে না। আপনি অন্যদের সাথে আপনার জ্ঞান ভাগ করতে চান এবং জ্ঞানের বিস্তারের মাধ্যমে আপনি তা ভালভাবে মনে রাখতে সক্ষম হবেন। এটি স্পষ্টভাবেই আপনার শিক্ষালাভে সহায়তা প্রদান করবে। আপনি এমন শিক্ষা লাভ করবেন যা আপনাকে জীবনের প্রতিটি দিকে উন্নতিতে সহায়তা করবে এবং মানসিকভাবেও আপনি সন্তুষ্ট থাকবেন।

Yuvraj Singh এর জীবন শৈলির রাশিফল

অনেকাংশে আপনার করুনার দিকে ঝোঁক থাকবে, কারণ অন্যের নিয়ে আপনি কি ভাবেন সেটা বলতে আপনি ভয় পান। তাই আপনি শত্রুতা তৈরী করবেন। আপনি কি ভাবেন সেটা বলতে তারাতারি সুরু করুন তবে আপনি দেখবেন অন্যদের সাথে আপনার ভালো সম্পর্ক হচ্ছে।