chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আকনে ইয়ামাগুচি 2022 কুষ্ঠি

আকনে ইয়ামাগুচি Horoscope and Astrology
নাম:

আকনে ইয়ামাগুচি

জন্মেরদিন:

Jun 6, 1997

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Fukui

দ্রাঘিমাংশ:

136 E 10

অক্ষাংশ:

36 N 0

সময় মণ্ডল:

9

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

আকনে ইয়ামাগুচি এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

আকনে ইয়ামাগুচি এর শখের রাশিফল

শখ-আহ্লাদের দিক দিয়ে চিত্রাঙ্কন, নাটক এবং এইসব জাতীয় কোনো জিনিস যেটাতে শৈল্পিক ও কাব্যিক ব্যাপার দরকার, সেটা আপনার মনকে দখল করবে। হঠাৎ করে অধ্যাত্মবাদ বা অপার্থিব জিনিসের সাথে যুক্ত কোনো জিনিসে উন্নীত এবং ইচ্ছা দেখা দিলে সেটা কোনোরকম আশ্চর্য্যজনক হবে না। ভ্রমন সাথে যুক্ত কোনো জিনিস আপনাকে আকর্ষিত করবে, তা সেটা স্থলপথ, জলপথ বা আকাশপথেই হোক না কেন। ক্রিকেট, ফুটবল জাতীয় খেলার জন্য আপনার সময় খুবই কম থাকবে। তবে, আভ্যন্তরীণ ক্রীড়া যেমন টেবিল-টেনিস, কেরম, ব্যাডমিন্টন ইত্যাদি খেলায় আপনার ইচ্ছে থাকবে।