সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আকাশদীপ সাইঘাল 2021 কুষ্ঠি

আকাশদীপ সাইঘাল Horoscope and Astrology
নাম:

আকাশদীপ সাইঘাল

জন্মেরদিন:

Oct 29, 1974

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


আকাশদীপ সাইঘাল এর ক্যারিয়ার রাশিফল

এমন একটা জায়গায় কর্ম-সংস্থানের চেষ্টা করুন যেখানে আপনি নিজের দক্ষতা সহকারে পুন্খানুপুন্ষ ভাবে প্রকল্প সম্পন্ন করতে পারেন। এইসব প্রকল্পগুলি একেবারে নিখুঁত হতে হবে, এবং শেষ করার ক্ষেত্রে কোনরকম সময়-সীমায় বেঁধে রাখা ঠিক হবে না। উদাহরণ স্বরূপ, আপনি যদি ইন্টেরিয়র-ডিসাইন এর দিকে যেতে পারেন, তো হয়তো এমন মক্কেল পেতে পারেন যারা পর্যাপ্ত টাকা এবং সময় ঢালতে পারবে যাতে আপনি একটা চমত্কার কাজ করতে পারেন।

আকাশদীপ সাইঘাল এর পেশার রাশিফল

আপনি ব্যবসা-বাণিজ্যের বিশেষভাবে উপযুক্ত নন, যেহেতু এইসব ক্ষেত্রে ব্যবহারিক প্রকৃতির প্রয়োজন যেটার আপনি অধিকারী নন। উপরন্তু এইসব কাজ একইরকমের, যা আপনার শৈল্পিক প্রকৃতিতে ভালো লাগে না। এটা বলাই যেতে পারে যে, এইসব ক্ষেত্রে আপনি অসফল হলেও অনেক পেশা এমন আছে যেগুলোতে আপনি খুব ভালো করবেন। সঙ্গীত জগতে এমন অনেক কাজ আছে যেখানে আপনি উপযুক্ত কাজ পাবেন। সাহিত্য এবং নাট্য-জগতও আপনার প্রতিভা প্রকাশের জন্য উপযোগী। সাধারনত বলতে গেলে, অনেক পেশার উচ্চস্তরে পৌছানোর প্রবণতা আপনার আছে। উদাহরণস্বরূপ আইন এবং ডাক্তারি। তবে ডাক্তারির পেশায় এমনকিছু শোচনীয় জিনিস দেখতে হয় যা আপনার সুরুচিসম্পন্ন প্রকৃতিকে টলাতে পারে।

আকাশদীপ সাইঘাল এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।