সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

অ্যালেক্স গিনিস 2021 কুষ্ঠি

অ্যালেক্স গিনিস Horoscope and Astrology
নাম:

অ্যালেক্স গিনিস

জন্মেরদিন:

Apr 2, 1914

জন্মসময়:

5:45:0

জন্মস্থান:

Paddington

দ্রাঘিমাংশ:

0 W 10

অক্ষাংশ:

51 N 30

সময় মণ্ডল:

0

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Tendulkar)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনি মিশুকে এবং সঠিক আনন্দের জন্য প্রচুর বন্ধু বানাবেন। এইসব বন্ধু-বান্ধবের মধ্যে থেকেই আপনি এমন একজনকে খুঁজে বের করবেন যে আপনার জন্য সবকিছু হবে এবং যাকে আপনি বিয়ে করবেন। আপনি খুবই সহানুভূতিশীল। অতএব, সবদিক দিয়েই এটা ঘোষণা করা যায় যে আপনার বিবাহিত জীবন সুখময় হবে। আপনি এমন রকমের যে নিজের ঘর এবং তার আসবাবের জন্য ভাবেন, এবং আপনি আশা করেন সেটা যেন আরামদায়ক এবং ভালো স্থান হয়। বাড়িতে বিশৃঙ্খলা আপনার সংবেদনশীলতাকে বিরক্ত করতে পারে। আপনার সন্তান আপনার কাছে খুবই প্রিয়। আপনি তাদের কাজ করবেন এবং তাদেরকে সর্বাধিক পরাসনা এবং আনন্দ দেবেন, এবং তাদের প্রতি যা খরচ করবেন তা বৃথা যাবে না।

অ্যালেক্স গিনিস এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

অ্যালেক্স গিনিস এর শখের রাশিফল

আপনার শ্রমসাধ্য শখ এবং আহ্লাদ আছে। ক্রিকেট, ফুটবল, টেনিস ধরনের খেলাতে আপনার আকর্ষণ থাকবে। আপনি ব্যবসাতে সারাদিন পরিশ্রম করবেন এবং সন্ধ্যের দিকে টেনিস, গল্ফ, ব্যাডমিন্টন বা এই ধরনের কোনো খেলা খেলবেন। অ্যাথলেটিক ক্রীড়ায় অংস-গ্রহনের আপনার প্রবল ইচ্ছা আছে। খেলা-ধুলায় আপনি অনেক পুরষ্কার পেতে পারেন। খেলার দিকে আপনার জীবনীশক্তি অসাধারণ।