chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আলি গনি 2022 কুষ্ঠি

আলি গনি Horoscope and Astrology
নাম:

আলি গনি

জন্মেরদিন:

Feb 25, 1991

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Bhadarwah

দ্রাঘিমাংশ:

75 E 47

অক্ষাংশ:

32 N 56

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


আলি গনি এর ক্যারিয়ার রাশিফল

আপনাকে এমন জায়গায় চাকরি খুজতে হবে যেখানে আপনি অনেক মধ্যে থেকে জড়িয়ে থাকতে পারেন এবং যেখানে প্রতিশ্রুতির কোন চাপ না থাকে ও টাকা-পয়সার কোনো দায়িত্ব না থাকে। যেখানে মানুষের সেবা করা যাই যেমন দলের নেতা হওয়া ইত্যাদি পেশাতে আপনি উন্নতি করতে পারবেন।

আলি গনি এর পেশার রাশিফল

আপনি যাই করুন না কেন, আপনি নিজের সমস্ত শক্তি নিয়োজিত করবেন - একই সময়ে। তারপর যদি আপনি যে পেশা বেছেছেন সেটাতে একঘেয়েমি আর বাঁধা-ধরা কাজ থাকে তো আপনি অস্থির হয়ে ওঠেন এবং সম্পূর্ণ পরিবর্তন করতে চান। ফলে আপনাকে প্রথমেই এটা দেখে নিতে হবে যে আপনি যে কাজ নির্বাচন করছেন সেটাতে যেন প্রচুর ভিন্নতা থাকে। যেহেতু আপনি অবস্থান পরিবর্তন করতে চান, তাই আপনি এমন কিছু কাজ ভাববেন না যেটাতে অফিসে বসে থাকতে হবে। বানিজ্যিক ট্রাভেলার এর কাজে এমন অনেক কিছু আছে যা আপনাকে আকর্ষিত করবে। তবে এরকম অনেক পেশা আছে যা এক জায়গা থেকে আরেক জায়গা নিয়ে যাবে এবং আপনি নতুন নতুন চেহারা দেখতে পাবেন, যা আপনার চাহিদার সাথে মানানসই। আপনার মধ্যে কার্যনির্বাহকের ক্ষমতা আছে যেটা নিজস্ব কাজের ক্ষেত্রে উপযোগী যা আপনি ৩৫ বছর বয়সের পর করতে পারেন। আবার এই সময় আপনি অন্য কারো অধীনে কাজ করতেও পারবেন না।

আলি গনি এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

টাকা-পয়সার ব্যাপারে আপনার প্রচুর ওঠা-নামা চলতে থাকবে, প্রধানত আপনার নিজের হঠকারিতা এবং নিজস্ব ক্ষমতা বাইরে নেওয়া উদ্যোগের জন্য। আপনি কোম্পানির প্রবর্তক, প্রচারক, বক্তা বা সংগঠক হিসেবে সফলতা লাভ করবেন। আপনার মধ্যে সবসময় টাকা কমানোর দক্ষতা আছে, তবে আপনার ব্যবসার জন্য আপনি তিক্ত শত্রু বানাতে পারেন। ব্যবসা, বাণিজ্য বা উদ্যোগের ক্ষেত্রে টাকা কামানোর জন্য আপনার ভালো পরিস্থিতি থাকবে, এবং ধন-সম্পদ জমানরও অনেক সুযোগ পাবেন যদি নিজের জেদী স্বভাবের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন, যেটা ব্যয়বহুল মামলা এবং আপনার পথে ক্ষমতাশালী শত্রুর আবির্ভাবে আপনার সৌভাগ্যকে বিনাশ করতে পারে। তাই কোনো ব্যক্তির সাথে মেশার সময় বিচক্ষণতা শেখার চেষ্টা করতে হবে এবং বিরোধ থেকে বাচতে হবে।