সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

অ্যাম্বার রোজ 2022 কুষ্ঠি

অ্যাম্বার রোজ Horoscope and Astrology
নাম:

অ্যাম্বার রোজ

জন্মেরদিন:

Oct 21, 1983

জন্মসময়:

17:30:00

জন্মস্থান:

Philadelphia

দ্রাঘিমাংশ:

75 W 9

অক্ষাংশ:

39 N 57

সময় মণ্ডল:

-5

তথ্য সমূহের উৎস:

Internet

অ্যাস্ট্রসেজ রেটিং:

সহায়িকা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

অ্যাম্বার রোজ এর স্বাস্থ্যের রাশিফল

আপনার জীবনীশক্তির প্রাচুর্য আছে। আপনি স্বাস্থ্যবান এবং ততক্ষণ পর্যন্ত ভুগবেন না যতক্ষণ পর্যন্ত না আপনি নিজের ক্ষমতাকে মাত্রাতিরিক্তভাবে কাজে লাগান। যেহেতু আপনি নিজের ক্ষমতাকে অতিরিক্তভাবে খরচ করতে পারেন, তারমানে এই নয় যে এটা করা সুবিবেচিত। নিজের সাথে যুক্তিসংগত থাকুন, স্বাস্থ্যের খাতা থেকে খুব বেশি পরিমান নেবেন না, এবং জীবনের পরবর্তী সময়ে নিজেকে অভিনন্দন জানার কারণ আপনার থাকবে। রোগ যদি আসে, তো সেটা আকস্মিকভাবেই আসে। বস্তুত সেটা দেখা যাবার অনেকদিন আগে থেকে আসতে শুরু করে। একটু গভীরভাবে চিন্তা করলে ইটা আপনি দেখতে পাবেন যে যে রোগ আসছে সেটার পেছনে আপনারই কোনো হাত আছে। এটাকে আপানকে এড়িয়ে চলতে হবে এটাতে কোনো সন্দেহ নেই। আপনার চোখ হলো দুর্বল স্থান তাই চোখের প্রতি সচেতন থাকুন। ৩৫ বছর বয়সের পর আপনি কিছু চক্ষুজনিত সমস্যায় ভুগতে পারেন।

অ্যাম্বার রোজ এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।