Celebrity Horoscope Search By

অমৃত অররা 2021 কুষ্ঠি

অমৃত অররা Horoscope and Astrology
নাম:

অমৃত অররা

জন্মেরদিন:

Jan 31, 1981

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Chembur

দ্রাঘিমাংশ:

72 E 54

অক্ষাংশ:

19 N 3

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Bhat)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


বর্ষ 2021 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

জাতক বছরের শুরু থেকে বিশেষ লাভ এবং সম্পদ পাবেন। এটা লটারী, ফাটকা এবং শেয়ার ইত্যাদি থেকে আসতে পারে। বন্ধু এবং শুভাকাঙ্খীরা আপনার সকল লেনদেনে আপনাকে সমর্থন ও সহযোগিতা করবেন। আপনি ব্যবসায়িক লেনদেনের মাধ্যমেও ভাল অর্থ উপার্জন করবেন। আপনি পদ এবং মর্যাদা লাভ করবেন। আপনি সম্মানিত হবেন এবং ভাল খাবার উপভোগ করবেন।

Jan 31, 2021 - Mar 03, 2021

এটি আপনার জন্য একটি চমৎকার সময় এবং ভাগ্যে আর্থিক লাভও আছে। আপনার জন্য আনন্দদায়ক চমক অপেক্ষা করছে এবং আপনি বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে পরিবার এবং আত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারবেন। এই সময়কাল আপনার জন্য অনুকূল তাই এই সময়কে যতটা সম্ভব ভালোভাবে ব্যবহার করুন। নারী ও উর্ধ্বতনদের থেকে অনুগ্রহ পেতে থাকবেন। যতদূর মনে হয় আর্থিক ব্যাপারে এই সময়কাল ভালোই যাবে।

Mar 03, 2021 - Mar 24, 2021

এই সময় পরীক্ষায় সাফল্য, বা পদোন্নতি, বা পেশায় স্বীকৃতি নিশ্চিতভাবে পেতে পারেন। পরিবারের মধ্যে সহযোগিতা ক্রমশ বৃদ্ধি পাবে। বহুদূরে যারা বাস করে বা বিদেশী সহযোগীদের থেকে সাহায্য পাবেন। আপনি একটি নতুন পরিকল্পনা পেতে পারেন যা আপনার জন্য খুবই উপকারী হবে। আপনি যে কোন ধরণের প্রতিকূল পরিস্থিতি আত্মবিশ্বাসের সঙ্গে পরিচালনা করতে পারবেন।

Mar 24, 2021 - May 18, 2021

এই সময়কালে আপনি সাহসী হবেন এবং একটি উচ্চ পর্যায়ে আপনি নিজেকে নিয়ে যাবেন। আপনি এই সময়ে দাম্পত্য সুখ ভোগ করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। আপনার প্রতিদ্বন্দ্বীরা দৃঢ় বিশ্বাস এবং সাহসের অভাবে আপনার মুখোমুখি হতে চাইবে না। দূরে ভ্রমণ উপকারী হবে। প্রেম ও প্রণয়ের জন্য এই সময় আশীর্বাদস্বরূপ হতে যাচ্ছে। আপনি শত্রুতাতেও বীরোচিত কাজ করবেন এবং আপনার শত্রুদের পরাস্ত করবেন। ছোটখাটো রোগ দেখা দিতে পারে। পারিবারিক সম্পর্ক বেশ সন্তোষজনক হবে। যদিও আপনার সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল নাও হতে পারে।

May 18, 2021 - Jul 05, 2021

আপনার স্বাস্থ্য সম্পর্কে অবগত থাকার গভীর সচেতনতা ও নিজের ভালো যত্ন নেওয়ার ক্ষমতা এবং আপনার নিজস্ব চাহিদা আপনার সক্রিয় কর্মশক্তি বাড়াতে ও ভাল শরীর যা সম্ভবত শারীরিক ক্রীড়ায় অংশগ্রহণ করতেও সাহায্য করবে। আপনার দুর্দান্ত কর্মশক্তির বিচ্ছুরণ আপনার জীবনের অনেক সহায়ক মানুষকে আকর্ষিত করবে। আপনার জীবন সঙ্গীরও আপনার সুখ এবং সাফল্যে অবদান থাকবে। আপনি কর্মক্ষেত্রে একজন নেতার অবস্থানে থাকার জন্য আরো সময় এবং শক্তি দিয়ে নিজেকে উদ্দীপিত করবেন। আপনি অনেক সম্মান লাভ করবেন এবং আরো বিখ্যাত হবেন।

Jul 05, 2021 - Sep 01, 2021

এই সময়ে আপনার কাজের ক্ষেত্রে প্রতিযোগিতার দ্বারা তৈরি চাপের জন্য কর্মজীবন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে শুরু হবে। আপনাকে এই পরিস্থিতিগুলি সামলানোর জন্য আরো নমনীয় হতে হবে। আপনি এই সময়ের মধ্যে বিতর্ক অথবা পেশা পরিবর্তনের ইচ্ছা থেকে বিরত থাকুন। আপনার বক্তৃতা ও যোগাযোগ ইতিবাচক রাখা প্রয়োজন এবং আত্মরক্ষামূলক মনোভাবের মধ্যেও আপনাকে মনে রাখতে হবে যে আপনার কোন লিখিত বা কথিত শব্দের জন্য আপনাকে যেন পিছিয়ে আসতে না হয়। বিপরীত লিঙ্গের সঙ্গে আপনার সম্পর্ক আন্তরিক হবে না। আপনার ভাগ্যে জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। যতদুর সম্ভব অবাঞ্ছিত ভ্রমণ কমানো উচিত। আপনি কিছু অপ্রত্যাশিত দুঃখ ও ভিত্তিহীন অভিযোগের মুখোমুখি হতে পারেন।

Sep 01, 2021 - Oct 23, 2021

তবে আপনার ভাগ্যকে খুব বেশি প্রসারিত করা উচিত হবে না। বিভিন্ন জায়গায় টাকা লাগানোর জন্য আপনার কাছে নগদের অভাব দেখা দিতে পারে। শারীরিক সমস্যা আপনার অসুবিধা সৃষ্টি হতে পারে। বিশেষ করে আপনি কাশি, শ্লেষ্মার সমস্যা, চোখের ফোলা ভাব এবং ভাইরাসঘটিত জ্বরের জন্য সমস্যায় পড়তে পারেন। বন্ধু, আত্মীয় বা সহযোগীদের সঙ্গে লেনদেন করার সময় সতর্ক থাকুন। ভ্রমণ নিষ্ফল হবে এবং সেইজন্য তা এড়ানোই উচিত। আপনার ভাগ্যে ছোট বিষয়েও বিরোধের আশঙ্কা আছে। এই সময়ে অসতর্কতা বা অবহেলার কারণে সমস্যা বা খারাপ পরিস্থিতির সৃষ্টি হতে পারে। ভ্রমণ এড়িয়ে চলাই উচিত।

Oct 23, 2021 - Nov 13, 2021

ব্যক্তিগত ও পেশাগত জীবনে বাধা দেখা দিতে পারে। শান্তি এবং বুদ্ধিমত্তার সাথে কঠিন পরিস্থিতি সামলাতে চেষ্টা করুন কারণ হঠকারিতা স্পষ্টভাবে এই সময়ের আপনাকে সাহায্য করবে না। ভ্রমণ উপকারী নয় তাই তা এড়ানোর চেষ্টা করুন। আপনি আপনার পরিবারের দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন না। সন্তান সংক্রান্ত সমস্যা এই সময়কালে হতে পারে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার সবরকম চেষ্টা করবে। আপনাকে আপনার ন্যায্য সিদ্ধান্তের উপর দৃঢ়ভাবে ও আঠার মতো লেগে থাকতে হবে। পেটের সমস্যা দুশ্চিন্তার কারণ হতে পারে।

Nov 13, 2021 - Jan 13, 2022

এই সময়কালে আপনার মধ্যে একটি অসাধারণ সৃজনশীলতা ও মেধাশক্তির প্রবণতা লক্ষ্য করা যাবে। আপনি খুব রোমান্টিক বোধ করবেন এবং আপনার কাজকে একটি শিল্প হিসেবে গ্রহণ করবেন ও নতুন ধারণার সৃষ্টি হবে। পরিচিতিদের সঙ্গে যোগাযোগের আরো সুযোগ আসতে পারে এবং এটা যোগাযোগ বৃদ্ধির দারুণ সম্ভাব্য বিষয়। সাহসী পদক্ষেপ এবং সাধিত প্রতিভা আপনার জন্য টাকা ও আধ্যাত্মিকতা সম পরিমাণে বয়ে আনবে। পারিবারিক জীবনে সামঞ্জস্যপূর্ণ পরিবেশ নিশ্চিত করে থাকবে। সামান্য শারীরিক সমস্যা থাকতে পারে। আপনার ভাগ্যে বাড়ী নির্মাণ অথবা গাড়ী ক্রয়ের সম্ভাবনা আছে। আপনার জন্য এটি একটি পুরষ্কারস্বরূপ সময়।

Jan 13, 2022 - Jan 31, 2022

আপনার জন্য এই সময়কালটা খুব কঠিন হবে। আপনার ভাগ্য আপনার বিরুদ্ধে যাবে বলে মনে হয়। আপনার ব্যবসায়িক সহযোগীরা আপনার জন্য অসুবিধা তৈরি করতে পারে। ব্যবসার জন্য ভ্রমণ ফলপ্রসূ নাও হতে পারে। গৃহস্থের দিক থেকে, অস্বস্তিকর পরিস্থিতি মধ্যেও আপনাকে মেজাজ ধরে রাখতে হবে। জীবনসঙ্গীর শারীরিক অসুস্থতা জন্য উদ্বেগের সৃষ্টি হতে পারে। আপনিও শারীরিক অসুস্থতা এবং মানসিক উত্তেজনায় ভুগতে পারেন। এছাড়াও আপনি মাথা, চোখ, পা এবং হাতের জন্য কষ্ট পেতে পারেন।