সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আন্না হাজারে 2021 কুষ্ঠি

আন্না হাজারে Horoscope and Astrology
নাম:

আন্না হাজারে

জন্মেরদিন:

Jun 15, 1937

জন্মসময়:

00:08:36

জন্মস্থান:

Bhingar

দ্রাঘিমাংশ:

74 E 53

অক্ষাংশ:

19 N 5

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Kundli Sangraha (Bhat)

অ্যাস্ট্রসেজ রেটিং:

সঠিক


আন্না হাজারে এর ক্যারিয়ার রাশিফল

আপনার পেশা এমন কিছু হতে পারে যাতে সব-সময় মানুষের সাথে যোগ-যোগে থাকতে হতে পারে। আপনি প্রবর্তক ও আকর্ষনীয় ব্যক্তিত্বের অধিকারী। তাই, এটাকে বিশিষ্টভাবে কাজে লাগাতে, নিজেকে এমন ক্ষেত্রে নিযুক্ত রাখতে হবে যেখানে প্রবর্তনার সর্বোচ্চ পুরস্কার প্রাপ্ত হয়।

আন্না হাজারে এর পেশার রাশিফল

এমন যেকোনো কাজ যেটাতে অবিচলিত, বুদ্ধুমান শ্রমশীল প্রয়োজন তা আপনাকে সন্তুষ্ট করবে, বিশেষ করে মধ্য-বয়সে বা তারপরে। আপনার বিবেচনা সুযুক্তিপূর্ণ এবং আপনি সর্বাঙ্গীনভাবে সবকিছু করেন। আপনি শান্তিতে থাকতে চান এবং শান্তভাবে আপনার দায়িত্বে অগ্রসর হন। তাড়াহুড়োকে আপনি ক্ষতিকর বলে মনে করেন। আপনার শৃঙ্খলাবদ্ধ প্রকৃতি আপনাকে মানায় বা অন্যের ওপর কর্তৃত্বের জায়গায় থাকার জন্য এবং যেহেতু আপনি প্রশান্ত, এবং রাগী নন, তাই যাদের ওপর কর্তৃত্ব করবেন তাদের আনুগত্য নিশ্চিত করবেন। টাকা-পয়সার ব্যাপারে আপনার মাথা ভালো কাজ করে তাই ব্যাঙ্কে, কোনো আর্থিক সংস্থানে বা স্টক-ব্রোকার হিসেবে কাজে আপনি উন্নতি করবেন। তবে যেকোনো অফিসে কাজ আপনার প্রকৃতির সাথে মানায়।

আন্না হাজারে এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

আর্থিক স্থিতি আপনার জন্য পরস্পরবিরোধী। কখনো কখনো তো আপনার ভাগ্য আপনার সাথ দেবে, আবার কখনো সাথ ছেড়ে দেবে। জল্পনা ও সমস্ত ধরনের জুয়া থেকে নিজেকে দুরে রাখুন এবং নিজের অপব্যয়ের প্রবৃত্তিকে সংযত রাখুন। আর্থিক ব্যাপারে আপনি অদ্ভূত এবং অন্যান্য অনিশ্চিত অবস্থার মধ্যে দিয়েও পেরোবেন। আপনি অনিয়মিতভাবে টাকা কামাবেন, তবে সেটা জমাতে পারবেন না। আপনার চিন্তা-ভাবনা আপনি যে সময়ে বাস করেন তার চেয়ে অনেক বেশি অগ্রবর্তী। শেয়ার-বাজার বা ফটকাবাজিতে টাকা লাগাতে আপনার মন করে, তবে অন্যেরা যেটাতে টাকা লাগাতে চাই না, সেটাতেই টাকা লাগাতে আপনার বেশি ঝোঁক থাকে। আপনার নতুন চিন্তা-ভাবনার জন্য আপনি সব থেকে বেশি সুযোগ পাবেন বৈদ্যুতিক আবিষ্কার, ওয়্যারলেস, রেডিও, টিভি, সিনেমা এবং অস্বাভাবিক স্থাপন বা নির্মাণ, এমনকি সাহিত্য বা খুব চিন্তাশীল উত্পাদনে।