সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আনু আগগারওয়াল 2021 কুষ্ঠি

আনু আগগারওয়াল Horoscope and Astrology
নাম:

আনু আগগারওয়াল

জন্মেরদিন:

Jan 11, 1969

জন্মসময়:

12:0:0

জন্মস্থান:

New Delhi

দ্রাঘিমাংশ:

77 E 12

অক্ষাংশ:

28 N 36

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

আপনার চারিত্রিকভাবে যথাযথ বিদ্যমান থাকার জন্য বন্ধুত্ব ও প্রেম প্রয়োজন। তাই আপনি তারাতারি বিয়ে করবেন, আর সম্ভবত বিয়ের আগে আপনার একাধিক প্রেম-সম্পর্ক থাকতে পারে। একবার বিয়ে হয়ে গেলে আপনি একজন অপূর্ব সাথী হবেন। যখন প্রেম আসবে তখন আপনি মেঘের মঘ্য়ে ভ্রমন করার উপলব্ধি অনুভব করবেন, এবং আগের চেয়ে বেশি রোমান্টিক হবেন। এটা আপনার ভালবাসা মানুষের প্রতি অনুভূতিকে আরো গাঁড় করবে এবং খুব আধ্যাত্মিক হয়ে আপনি আপনার প্রেম-সম্পর্ককে নতুনভাবে বুঝে অর্জন করবেন।

আনু আগগারওয়াল এর স্বাস্থ্যের রাশিফল

আপনি শক্তিশালী শরীরের অধিকারী, তবে কাজ ও খেলাধুলায় শরীরকে মাত্রাতিরক্ত ব্যবহার করার প্রবণতা আপনার আছে। আপনি যায়ই করেন সেটাকে অক্লান্তভাবে করে থাকেন, তাই যে জীবন-যাপন আপনি করেন সেটাতে জীবন আপনাকে নিংড়ে নেয়। নিজের কর্মের প্রতি ধীর-স্থির হন, আরেকটু অনুধাবন করুন, হাঁটা-চলা আর খাবার খাওয়ার সময় একটু বেশি সময় দিন। কখনই নিজের ঘুমের সময় কম করবেন না এবং কাজে ওভারটাইম থেকে যতটা পারবেন দুরে থাকবেন। যত দীর্ঘ সম্ভব তত ছুটি নিন, এবং সেটাকে আরামদায়ক করার পরিকল্পনা করুন। আপনার হৃদয়ই প্রথম অঙ্গ যেটাতে অসুবিধার জন্য রোগ-ব্যাধি আসতে পারে। যদি সেটা অতিরিক্ত কাজ করে তো সেটা আপনার গড়পরতা জীবনের ঐতিহ্যবিরোধী হতে পারে, তবে প্রথম প্রথম সেটা খুব ধীরগতিতে ঘটবে। সমস্যার শুরুতেই সাবধানতা অবলম্বন করুন, কারণ পরে সেটা আরো গম্ভীর হতে পারে।

আনু আগগারওয়াল এর শখের রাশিফল

আপনার অবসর সময়ে বাহ্যিক খেলা-ধুলায় আপনি নিযুক্ত থাকবেন এবং আপনি লক্ষ্য করবেন যে এগুলো আপনার জন্য অত্যন্ত উপযোগী। ভয় এটায় যে আপনি এগুলো খুব বেশি করবেন এবং নিজের শরীরের ক্ষতি করবেন। খোলা জায়গায় ঘোরাফেরা করতে আপনি ভালবাসেন। তাই, যদি অশ্বারোহন আপনাকে আকর্ষণ না করে তো দ্রুত গাড়িচালানো, ট্রেন এ লম্বা সফর, আরামদায়ক যাত্রা প্রভৃতি আপনাকে নিশ্চিতরূপে আনন্দ দেবে। বই বা শিক্ষামূলক ভ্রমনের মাধ্যমে নিজেকে শিক্ষিত করার আপনার প্রখর ইচ্ছা আছে। জ্ঞানের চেয়ে এইসবের উদ্যমে আপনি বেশি সন্তুষ্ট হবেন।