chat_bubble_outline Chat with Astrologer

সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

আসাদুদ্দিন ওওয়াইসি 2022 কুষ্ঠি

আসাদুদ্দিন ওওয়াইসি Horoscope and Astrology
নাম:

আসাদুদ্দিন ওওয়াইসি

জন্মেরদিন:

May 13, 1969

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Hyderabad

দ্রাঘিমাংশ:

78 E 26

অক্ষাংশ:

17 N 22

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


আসাদুদ্দিন ওওয়াইসি এর ক্যারিয়ার রাশিফল

যেহেতু কোনো বিতর্কের উভয় পক্ষকেই আপনি একত্রিত করেন, তাই আইন এবং বিচার-ব্যবস্থা পেশার দিকে আপনার জন্য খুব ভালো ক্ষেত্র। এছাড়াও শ্রমিক-মধ্যস্থতাকারী এবং এই জাতীয় কোনো কাজ যেখানে শান্তি ও শৃঙ্খলা স্থাপন ও বজায় রাখা আপনার অধীনস্ত থাকবে, সেসব ক্ষেত্রও আপনার জন্য ভালো। নিজের কর্তব্যে যেটাতে তাত্ক্ষণিক ও নিয়মিত সিদ্ধান্ত নিতে হবে সেটাতে স্বচ্ছ থাকার চেষ্টা করুন, কারণ দ্রুত সিদ্ধান্ত নেবার ক্ষেত্রে আপনার একটু অসুবিধে দেখা দিতে পারে।

আসাদুদ্দিন ওওয়াইসি এর পেশার রাশিফল

সন্দেহাতীতভাবে শ্রমসাধ্য কোনো কিছু আপনার জন্য উপযুক্ত নয়, নাতো আপনি খুব বেশি দায়িত্ব পরোয়া করেন। এটা নয় যে আপনি কাজ ভালবাসেন না, আপনি বরঞ্চ কাজ করতে চান, তবে দায়িত্ব নিতে আপনি পছন্দ করেন না। কোনো কাজ যখন আপনি হাতে নেন, তখন সেটা থেকে ইটা পরিস্কার বোঝা যায় যে সু-সংস্কৃতির কাজ আপনার ভালো লাগে। এছাড়াও আপনি চান কোনো কাজে লোকের ধ্যান যাতে আপনার মধ্যে কেন্দ্রীভূত হয়। প্রকৃতপক্ষে, আপনি নিজে শান্ত-স্বভাবের, তবে আসেপাশের পরিবেশ শান্ত থাকলে আপনি সেটা পছন্দ করেন না, আপনি চান যাতে আপনার আসেপাশের পরিবেশ প্রফুল্লিত থাকে এবং লোকের ধ্যান আপনার ওপর থাকে।

আসাদুদ্দিন ওওয়াইসি এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।