সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

Ashish Sharma 2022 কুষ্ঠি

Ashish Sharma Horoscope and Astrology
নাম:

Ashish Sharma

জন্মেরদিন:

Aug 30, 1984

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Jaipur

দ্রাঘিমাংশ:

95 E 24

অক্ষাংশ:

27 N 14

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

বিয়ে জীবনে করতে হয় বলে আপনি বিয়ে করতে চান। তবে বিয়ের আগে প্রেম, একসাথে ঘর-ফেরা আপনি অতটা পছন্দ করেন না। সাধারণত আপনি প্রেম-পত্র লেখেন না এবং যত কম রোমান্স হয় তত আপনার কাছে ভালো। তবে এটার মানে এই নয় যে আপনি বিয়েটাকে বিচ্ছিন্ন দ্বীপ হিসেবে দেখেন। বরঞ্চ যখন আপনি বিয়ে করেন, তারপর একজন মানুষের পক্ষ্যে যতটা সম্ভব তত সমন্বয়পূর্ণভাবে জুড়তে চেষ্টা করেন এবং এই চিন্তাভাবনা কিছু বছর পরও দুরে চলে যায় না।

Ashish Sharma এর স্বাস্থ্যের রাশিফল

আপনার সাস্থ্য চিন্তার কারণ হবে না, তবে এটাকে অবহেলা করাও ঠিক হবে না। আপনার প্রধান বিপদ হলো প্রচন্ড গরম এবং প্রচন্ড ঠান্ডায় নিজেকে দাখিল করা, বিশেষ করে প্রথমেরটা। দুটোই আপনার জন্য ক্ষতিকারক। সান-স্ট্রোক থেকে সাবধান সাবধান থাকবেন বিশেষত যদি ঠান্ডা জায়গায় যাত্রা করছেন, এবং এমন কোনোকিছু থেকে দুরে যা আপনার উষ্ণতা বাড়াতে পারে। বয়স বাড়ার সাথে সাথে মস্তিস্কে রক্ত-সঞ্চালনে বাধার সৃষ্টির জন্য অজ্ঞান হবার সম্ভাবনা আছে, তাই আপনাকে সচেতন আর সাবধান থাকতে হবে। পর্যাপ্ত পরিমান নিদ্রা আপনার জন্য খুবই দরকারী এবং রাত-জাগা ঠিক হবে না। এটা অপরিহার্য কারণ, ঘুম থেকে ওঠার সময়, আপনি প্রবলভাবে সক্রিয় থাকেন এবং কখনো স্থির থাকেন না - সবগুলোতেই আপনার জীবনীশক্তি লাগে। এটা শুধুমাত্র পর্যাপ্ত নিদ্রার সহায় যে ক্ষয়ক্ষতি সেরে যায়।

Ashish Sharma এর শখের রাশিফল

আপনি আপনার অবসর সময়কে উচ্চমূল্য দেন এবং অবসরের সময় কোনো কাজ এসে গেলে আপনি খুব বিরক্ত হন। আপনি চান যতটা বেশি সময় খোলা হাওয়াই থাকা যাই ততটা থাকতে, যেটা নিশ্চয়ই আপনার সুবিবেচনা। আপনি শ্রমসাধ্যপূর্ণ খেলা-ধূলা ঠিক পছন্দ করেন না। তবে হাঁটা-চলা, নৌকাবিলাস, মাছ-ধরা এবং প্রাকৃতিক চর্চা এইসবে সময় কাটানো আপনার কাছে বেশি পছন্দ।