Coronavirus: stay at home Leave your home if it's necessary. It will help stop the spread of novel coronavirus & COVID-19

  • AstroSage Brihat Horoscope
  • AstroSage Big Horoscope
  • Ask A Question
  • Raj Yoga Report

অশ্বিনী কালসেকার 2020 কুষ্ঠি

অশ্বিনী
নাম: অশ্বিনী কালসেকার
জন্মেরদিন: Jan 22, 1970
জন্মসময়: 12:0:0
জন্মস্থান: Mumbai
দ্রাঘিমাংশ: 72 E 50
অক্ষাংশ: 18 N 58
সময় মণ্ডল: 5.5
তথ্য সমূহের উৎস: Unknown

বর্ষ 2020 সংক্ষিপ্ত জন্মপত্রিকা

আত্মীয়দের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখাই যুক্তিযুক্ত হবে। আপনার স্বাস্থ্য পরীক্ষা করা প্রয়োজন কারণ দীর্ঘস্থায়ী অসুস্থতার অনুমান করা হচ্ছে। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার জন্য কোন উপায়ই ছাড়বে না তাই তাদের থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখাই উচিত হবে। পারিবারিক সদস্যদের স্বাস্থ্যের জন্য আপনার মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ঋণ দেওয়া এবং ঋণ নেওয়া নিয়ন্ত্রণ করা উচিত তবেই নিজেকে আর্থিকভাবে সুখী ও শান্তিপূর্ণ রাখতে পারবেন। চোর ও বিরোধ কারণে ব্যয় এবং ক্ষতি হতে পারে। এছাড়াও কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এবং মতবিরোধ হতে পারে।

Jan 23, 2020 - Feb 22, 2020

আপনি অবাঞ্ছিত ব্যয়ে লিপ্ত থাকবেন। প্রেম, প্রণয় এবং সাধারণ জীবন উত্সাহব্যঞ্জক হবে না। আপনাকে শান্ত থাকার এবং জীবনের বিভিন্ন পরিস্থিতিতে ভারসাম্যপূর্ণ মনোভাব বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অনুমান আপনাকে কোন ক্ষেত্রেই সাহায্য করবে না তাই তা এড়িয়ে যাওয়াই উচিত। স্বাস্থ্য সম্পর্কিত যেমন চোখ, শ্লেষ্মা এবং প্লীহার সমস্যা থাকবে। আপনি মিথ্যা বলে নিজের জন্য সমস্যা তৈরি করবেন।

Feb 22, 2020 - Mar 15, 2020

আপনি উর্ধ্বতন বা দায়িত্বশীল বা প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারেন। আপনাকে কর্মজীবন ও গার্হস্থ্য জীবনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আপনার পেশাগত দায়িত্বে/ভ্রমণে সামঞ্জস্যপূর্ণ ব্যক্তিদের সংস্পর্শে আসার একটি ভালো সুযোগ থাকবে। আপনি মূল্যবান ধাতু, রত্ন ও গয়না কিনতে পারেন। আপনার সন্তানদের প্রতি মনোযোগেরও প্রয়োজন হবে কারণ এই সময়ে তারা আরো দুর্বল হয়ে পড়বে।

Mar 15, 2020 - May 08, 2020

লাভজনক লেনদেনের মধ্যে প্রবেশ করার ভাল সম্ভাবনা থাকবে। যদি আপনি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। সামান্য শারীরিক অসুস্থতা সম্ভব হতে পারে। আপনি বুদ্ধির সাথে পেশাদার এবং আভ্যন্তরীণ দায়বদ্ধতার মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন এবং জীবনের এই উভয় অত্যাবশ্যক দিকেই আপনার সবচেয়ে ভালটা দিতে পারবেন। আপনার লালিত ইচ্ছা অসুবিধা সঙ্গে পূর্ণ হবে কিন্তু শেষ পর্যন্ত আপনি খ্যাতি অর্জন করবেন এবং ভাল আয় বা লাভ পাবেন। আপনি প্রতিযোগিতার বিজয়ী হিসাবে উঠে আসবেন এবং সাক্ষাত্কারেও সফল হবেন।

May 08, 2020 - Jun 26, 2020

কিন্তু দুর্ভোগ এবং হতাশা আপনার জীবনে আসতে বাধ্য এবং আপনাকে এই সমস্ত জিনিসকে ইতিবাচকভাবে নিতে শিখতে হবে এবং বিষয়গুলিকে অসমাপ্তভাবেও ছেড়ে দিতে পারবেন না। আপনি আপনার কর্মক্ষেত্রের সমস্ত জিনিসে স্বচ্ছ হবেন। হঠাৎ ক্ষতির সম্ভাবনাও আছে। আপনি বিদেশী উৎস থেকে লাভ করতে পারন। শারীরিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আপনি অলাভজনক কাজের সাথে জড়িত করা পারেন। পরিবারের পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করতে সমস্ত রকম চেষ্টা করবে। এটা আপনার জন্য খুব একটা ভাল সময়কাল নয়।

Jun 26, 2020 - Aug 23, 2020

এটি আপনার জন্য অত্যন্ত সন্তোষজনক সময় নয়। আপনি আর্থিকভাবে হঠাৎ ক্ষতির সম্মুখীন হবেন। মামলা মোকদ্দমা ও বিরোধের কারণে আর্থিক ক্ষতি সম্ভব। প্রচেষ্টায় ব্যর্থ হওয়ায় আপনি হতাশ হবেন। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনও উত্তেজনা তৈরি করবে। ব্যবসায় ঝুঁকি নেবার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। আর্থিক ক্ষতি বেশ স্পষ্টভাবেই লক্ষ্য করা যাচ্ছে।

Aug 23, 2020 - Oct 13, 2020

এই বছরটা আপনার কাছে একটি ব্যয়বহুল কাজের সময়সূচী হিসাবে উপস্থাপিত হবে কিন্তু কর্মজীবনে ভাল অগ্রগতির মাধ্যমে আপনাকে পুরস্কৃতও করবে। এই সময়কালে আপনি কোন কাজ করতে ইচ্ছুক হলে সেই কাজের সাফল্য আশাব্যঞ্জক হবে। পরিবারের মধ্যে সহযোগিতা লক্ষ্য করা যাবে। এই সময়ে আপনি খ্যাতিও পাবেন। আপনি পেশাগতভাবে বিরাট অগ্রগতি করতে পারবেন। আপনি আপনার শত্রুদের উপর বিজয় পেতে সক্ষম হবেন। আপনি নতুন ব্যবসা এবং নতুন বন্ধু অর্জন করবেন। আপনি সবার সঙ্গে একটি সমন্বয়পূর্ণ সম্পর্ক বজায় রাখবেন।

Oct 13, 2020 - Nov 04, 2020

এটি আপনার জন্য অত্যন্ত সফল সময়কাল নয়। আপনি অনেক অপ্রয়োজনীয় ব্যয় করতে চাইবেন কিন্তু আপনার নিজেকে ধরে রাখা প্রয়োজন। সব ধরণের অনুমান এড়ানো আবশ্যক। কাজের বোঝা খুব বেশী হওয়ায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়িক বিষয়ে ঝুঁকি নেওয়ার চেষ্টা করবেন না কারণ এই সময়কাল আপনার জন্য খুব সমন্বয়পূর্ণ নয়। আপনার শত্রুরা আপনার চরিত্র কলঙ্কিত করার চেষ্টা করবে। পারিবারিক পরিবেশ সমন্বয়পূর্ণ নাও হতে পারে। আপনার স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। আপনি মন্ত্রোচ্চারণ এবং আধ্যাত্মিক অনুশীলনের দিকে ঝুঁকতে পারেন।

Nov 04, 2020 - Jan 04, 2021

যদি আপনি মনে করেন যে কিছু প্রকল্প বা ফাটকায় পুনরায় টাকা খাটাবেন তাহলে ভাগ্য সবসময় আপনার সঙ্গে থাকবে। কর্মজীবনেও ভাল অগ্রগতির সম্ভাবনা আছে। এটা একটি চমৎকার সময়, এই সময়ে আপনি যে কাজই করুন না কেন আপনি অনেক সাফল্য আশা করতে পারেন। আপনি নতুন সম্পদ অর্জন করবেন এবং কিছু শুভ বিনিয়োগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের সাহচর্য উপভোগ করবেন। পরিবারের মধ্যে সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনার সুন্দর এবং সুস্বাদু খাবারের জন্য স্বাদ বিকশিত হবে। বাড়িতে অনুষ্ঠানের যোগ আছে।

Jan 04, 2021 - Jan 22, 2021

আপনি এই সময়ে আত্মবিশ্বাসী ও ইতিবাচক হবেন। আপনি সরকার বা সাধারণের জীবন ক্ষমতা ও কর্তত্ব দ্বারা নিয়ন্ত্রণ করতে পারবেন। স্বল্প দূরত্বের ভ্রমণ কল্যাণকর প্রমাণিত হবে। আপনি অবাধে টাকা খরচ করতে পারবেন। আপনাকে এবং পরিবারের ঘনিষ্ঠ একজন সদস্যকে শারীরিক অসুস্থতায় ভুগতে হতে পারে। বিশেষ করে এটি আপনার জীবন সঙ্গীর শারীরিক অসুস্থতার যেমন মাথাব্যাথা অথবা চোখের সমস্যার ইঙ্গিত দিচ্ছে।

Buy Your Big Horoscope

100+ pages @ Rs. 650/-

Big horoscope

AstroSage on MobileAll Mobile Apps

AstroSage TVSubscribe

Buy Gemstones

Best quality gemstones with assurance of AstroSage.com

Buy Yantras

Take advantage of Yantra with assurance of AstroSage.com

Buy Navagrah Yantras

Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com

Buy Rudraksh

Best quality Rudraksh with assurance of AstroSage.com