সেলেব্রিটি রাশিফল অনুসন্ধান করুন

অতিশি মারলেনা 2022 কুষ্ঠি

অতিশি মারলেনা Horoscope and Astrology
নাম:

অতিশি মারলেনা

জন্মেরদিন:

Jun 8, 1981

জন্মসময়:

00:00:00

জন্মস্থান:

Delhi

দ্রাঘিমাংশ:

77 E 13

অক্ষাংশ:

28 N 39

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Dirty Data

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


প্রেম সংক্রান্ত রাশিফল

প্রেমের দিকেও আপনি ততটাই সবল যতটা নিজের কাজ এবং খেলাধুলার প্রতি। যখন আপনি প্রেমে পরবেন তখন আপনি প্রতিটা মুহূর্তই নিজের প্রেমিক/প্রেমিকার সাথে কাটাতে চাইবেন। আপনি নিজের কাজকে কখনই অবহেলা করবেন না। তবে যখনই আপনার কাজ শেষ হবে, তখন যার সাথে দেখা করার কথা তার কাছে যেতে দেরী করবেন না। যখন বিবাহ সম্পূর্ণ হবে, তখন আপনি গৃহকর্তা হতে চাইবেন। তবে যদি আক্রমনাত্মকভাবে কর্তৃত্ব স্থাপনের চেষ্টা না করেন তবে আরো ভালো হবে। যদি আপনি মহিলা হন, তবে প্রায়ই আপনি আপনার স্বামীর ব্যবসার করবেন এবং এটা আপনি নৈপুণ্য সহকারে করবেন।

অতিশি মারলেনা এর স্বাস্থ্যের রাশিফল

যদি আপনাকে স্বাস্থ্যবান বলা হয় তো সেটা ভুল বলা হবে। তবু, এটার কোনো কারণ নেই যে যত্নসহকারে আপনি বেশি বয়স পর্যন্ত বাঁচবেন না। দুটো জিনিসের ওপর নজর দিতে হবে; সেগুলো হলো বদহজম এবং বাত। বদহজমের ব্যাপারে, খাবারের প্রতি তাড়াহুড়ো করলে চলবে না এবং শান্তির পরিবেশে খাবার খান। এছাড়াও এটাও লক্ষ্য রাখতে হবে যাতে খাবার আপনি সঠিক সময়ে খান। বাতের দিকে ততদিন আপনাকে চিন্তা করতে হবে না যতদিন আপনি স্যাঁতসেঁতে আবহাওয়া, ঠান্ডা বাতাস, ভেজা পা ইত্যাদি ইত্যাদি থেকে বেঁচে থাকবেন।

অতিশি মারলেনা এর শখের রাশিফল

যদি আপনার কাছে অবসর সময় এবং টাকা থাকে তো ভ্রমন আপনার কাছে সব চেয়ে প্রিয় আহ্লাদ। যেহেতু এত টাকা আর সময় কারোর কাছেই থাকে না, তাই এর চেয়ে কমেই আপনাকে সন্তুষ্ট হতে হবে। এমন কোনো জিনিস যেটাতে লাকের প্রয়োজন সেটা আপনার জন্য ভালো এবং এটাতে কোনো সন্দেহই নেই যে জিনিস তৈরী করে আপনি খুব সন্তুষ্ট হন - যেমন কোনো ওয়্যারলেস যন্ত্র বা ফোটো একত্রিত করে ছাপা।