Celebrity Horoscope Search By

আয়েশা তাকিয়া 2021 কুষ্ঠি

আয়েশা তাকিয়া Horoscope and Astrology
নাম:

আয়েশা তাকিয়া

জন্মেরদিন:

Apr 10, 1986

জন্মসময়:

12:00:00

জন্মস্থান:

Mumbai

দ্রাঘিমাংশ:

72 E 50

অক্ষাংশ:

18 N 58

সময় মণ্ডল:

5.5

তথ্য সমূহের উৎস:

Unknown

অ্যাস্ট্রসেজ রেটিং:

খারাপ ডেটা


আয়েশা তাকিয়া এর ক্যারিয়ার রাশিফল

কর্মক্ষেত্রে রাজনীতি করা থেকে আপনাকে দুরে থাকতে হবে এবং উচ্চপদের জন্য অন্যদের সাথে ঝগড়া উপেক্ষা করতে হবে। এমন জায়গার সন্ধান করুন যেখানে আপনি একা কাজ করতে পারেন, নিজস্ব কাজ করতে পারেন এবং নিজের গতিতে কাজ করতে পারেন, যেমন লেখা-লেখি, আঁকা, কম্পিউটার প্রোগ্রামিং ইত্যাদি।

আয়েশা তাকিয়া এর পেশার রাশিফল

অনেক ধরনের কাজ আছে যেখানে আপনি সম্পূর্ণ সফল হতে পারবেন। সেইসব জীবিকা যেখানে মুখ্যভাবে পরীক্ষা দিয়ে ঢুকতে হয় সেগুলো আপনার সাধ্যের মধ্যে, যেহেতু আপনি খুব তাড়াতাড়ি শিখতে পারেন এবং সেইসব গুলোতে সফল হতে যে প্রয়োজনীয় হয়রানির দরকার হয় সেটা আপনার কাছে বিরক্তির কোনো ব্যাপার না। বিভিন্ন ক্ষেত্রে যা জ্ঞান দরকার হয়, তা আপনার মধ্যে বিস্তৃত ভাবে বর্তমান। সাংবাদিক হিসেবে আপনি খুব দারুন কাজ করতে পারবেন, গোয়েন্দা হিসেবেও অতটা খারাপ করবেন না। শিক্ষক হিসেবে আপনি সম্ভবত খুব ভালো, আবার মানুষের মুখ মনে রাখার ক্ষমতার জন্য আপনি দোকানদারও হতে পারেন। একজন ক্রেতার কাছে এর থেকে বড় আত্ম-গর্বের আর কি হতে পারে যে, তিনি যখন পুনরায় আপনার দোকানে আসবে আর আপনি তাকে চিনতে পারবেন। এটা করার অদ্ভূত ক্ষমতা আপনার মধ্যে আছে। যেমন বলা হয়েছে, এমন কোনো কাজ যেখানে নেতৃত্বের প্রয়োজন, সেসব ক্ষেত্রে আপনি অত্যন্ত ভালো নন। তবে কোনো কাজ যেখানে সিদ্ধান্ত নিতে হয়, সেসবে আপনি ভালই করবেন। বাণিজ্যিক ট্রাভেলার এর কাজে আপনি উপযুক্ত নন, এবং সাধারভাবে বলতে গেলে সমুদ্র আপনাকে আকর্ষণ করবে না।

আয়েশা তাকিয়া এর আর্থিক সংস্থান সম্পর্কিত রাশিফল

ব্যবসাতে অংশীদারিত্বে আপনি ভাগ্যবান নাও হতে পারেন। অন্যদের কাছ থেকে সাহায্য না পেলেও আপনি নিজের নিয়তির নিজেই রচয়িতা হতে পারবেন। তবে এরকম কোনো কারণ নেই যে অবশেষে আপনি সফল এবং ধনী হবেন না। আর্থিক বিষয়ে আপনার উপস্থিতবুদ্ধিসম্পন্ন মস্তিষ্ক আপনাকে প্রচুর সুযোগ করে দেবে। একটা সময় আপনি খুব ধনী হতে পারেন আবার আরেক সময় বিপরীত। যখন আপনার কাছে টাকা থাকবে তখন আপনি বেহিসাবী হবেন, আর যখন থাকবে না তখন আপনি নিচুস্থানেও নিজেকে মানিয়ে নিতে পারবেন। আসলে এটাই সবচেয়ে বড় বিপত্তি যে আপনি সাধারনভাবে অন্যদের কাছে ও নিজের পরিস্থিতির কাছে খবু বেশি গ্রহণযোগ্য। যদি আপনি নিজের স্বভাবকে সংযত করতে সচেষ্ট হন, তো যেকোনো উদ্যোগ, শিল্প বা কাজের সাথেই আপনি যুক্ত থাকুন কেন, আপনি সফল হবেন।